Jawan: ভোর থেকে শুরু হয়েছে সেলিব্রেশন, হাউসফুল সকাল ৬টা-র শো, ‘জওয়ান’ ছবি ফের গড়ল রেকর্ড

ভোর থেকে উৎসবে গা ভাসিয়েছেন শাহরুখ ভক্তরা। হাতে প্ল্যাকার্ড নিয়ে রাস্তায় দেখা গিয়েছে শাহরুখ ভক্তদের।

Sayanita Chakraborty | Published : Sep 7, 2023 3:24 AM IST

কদিন ধরেই খবরে জওয়ান। যবে থেকে জানা গিয়েছে বাদশার নতুন ছবি আসছে, তবে থেকে উত্তেজনা শুরু হয়েছে দর্শক মনে। এদিকে ৩১ অগস্ট প্রকাশ্যে এসেছে ছবির ট্রেলার। তারপর ছবি ঘিরে দর্শক মনে আশা বেড়েছে বিস্তর। আর এবার দীর্ঘ প্রতিক্ষার পর মুক্তি পেল জওয়ান।

জানেন কি, ভোর সাড়ে ৫টা থেকে শুরু হয়েছে সেলিব্রেশন, হাউসফুল ‘জওয়ান’ ছবির ফার্স্ট ডে ফার্স্ট শো। ভোর ৬টা ছিল ছবির প্রথম শো। তাও হাউসফুল। ভোর থেকে উৎসবে গা ভাসিয়েছেন শাহরুখ ভক্তরা। হাতে প্ল্যাকার্ড নিয়ে রাস্তায় দেখা গিয়েছে শাহরুখ ভক্তদের। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে সেই সকল ছবি। ভাইরাল হওয়া একটি ভিডিওতে দেখা গিয়েছে, শাহরুখ ভক্তরা হাতে প্ল্যাকার্ড, শাহরুখের কাট আউট নিয়ে হেঁটে চলেছেন। সকলের মুখে শাহরুখের জয়ধ্বনী। এই ভিডিও পোস্ট করে শাহরুখের ফ্যান ক্লাবের পক্ষ থেকে লেখা হয়েছে, এখন ভোর ৫.৩৫।... আমরা পর্দায় রাজাকে স্বাগত জানাতে প্রস্তুত। সঙ্গে জানা গিয়েছে ভোর ৬টায় ছিল জওয়ান ছবির ছবির ফার্স্ট ডে ফার্স্ট শো। সেই শো-টিও হাউসফুল। একথা টুইটে জানিয়েছেন তাঁরা। ভক্তদের এই টুইটের রিপ্লাইও দিয়েছেন বাদশা। ভালোবাসা জানিয়েছেন সকলকে। শাহরুখ লিখেছেন, আশা করি আপনারা বিনোদন উপভোগ করবেন। সঙ্গে ভালোবাসা ও ধন্যবাদ জানান।

পাঠান ছবির পর এই জওয়ান ছবি দিয়ে বক্স অফিসে পা রাখলেন বাদশা। ছবিটি হিন্দি, তামিল. তেলেগু ভাষায় মুক্তি পেল। বহুরূপী শাহরুখকে দেখে মুগ্ধ সকলে। দেখা মিলেছে বিজয় সেতুপতির। তেমনই দেখা মিলেছে, দীপিকা পাড়ুকোণ, প্রিয়ামণি ও সানা মালহোত্রার। রাফ অ্যান্ড টাফ লুকে ধরা দিয়েছেন নয়নতারা।

 

 

কিডন্যাপ, হত্যা, মারপিঠ, প্রতিশোধ থেকে শুরু করে রহস্য। জওয়ান ছবির কেন্দ্রে যে রয়েছে একেবারে অন্যরকম কাহিনি তা আলাদা করে বলার অপেক্ষা রাখে না। ছবি নিয়ে বেশ কিছুদিন ধরেই দর্শকদের উন্মাদনা ছিল তুঙ্গে। ট্রেলার মুক্তির পর বেড়েছে এই উন্মাদনা। ২ মিনিট ১২ সেকেন্ডের ট্রেলার জুড়ে শুধুই ছিল অ্যাকশন। ট্রেলারের শাহরুখের একাধিক লুক দেখা গিয়েছে। এদিক মুক্তির আগেই ৭ লক্ষ টিকিট বিক্রি হয়েছে জওয়ান ছবির। জানা যায়, ভারত জুডে মোট ৭,২৭,২০০ টিকিট বিক্রি হয়েছে। যার মূল্য ২০.০৬ কোটি টাকা। দিল্লি এনসিআর- ৫৪,২৩৮ অর্থাৎ ২.৫৬ কোটি টাকা। মুম্বই- ৫০.৭০১ অর্থাৎ ২.০৮ কোটি। বেঙ্গালুরু ৪৮.১৮৪ অর্ছাৎ ১.৮৪ কোটি। হায়দরাবাদ- ৬৮.৪০৭ অর্থাৎ ১.৬৬ কোটি। কলকাতা ৪৫.৯৭৭ অর্থাৎ ১.৪৬ কোটি। চেন্নাই ৬০.৪১৫ অর্থাৎ ১.৬০ কোটি 'টাকা আয় করেছে।

 

আরও পড়ুন

Sreelekha Mitra: লক্ষ টাকার জালিয়াতির শিকার হলেন শ্রীলেখা, সোশ্যাল মিডিয়া পোস্টে জানালেন বিপদের কথা

Nusrat Jahan: 'সব রকম সাহায্য করব', ইডি-র উদ্দেশে আশ্বাস নুসরত জাহানের

মুক্তি পেল ‘দশম অবতার’ ছবির পোস্টার, পুজোয় দর্শকদের চমক দিতে আসছেন সৃজিত মুখোপাধ্যায়

 

Share this article
click me!