শোয়েব ইব্রাহিমের শুটিং সেটে চিতাবাঘের হানা! জেনে নিন কেমন রয়েছেন অভিনেতা

বেশ কিছুদিন আগেই এই সিরিয়ালের শুটিং ছাড়তে চেয়েছিলেন শোয়েব ইব্রাহিম। কারণ দিন কয়েক আগেই তাঁর ঘরে এসেছে ছোট্ট সন্তান। নিজের এই নতুন জীবন শুরু হতেই অভিনয় থেকে বিরতি নেবেন বলে ঠিক করেছিলেন এক বার

Parna Sengupta | Published : Jul 19, 2023 11:29 AM IST

প্রায় ২০০ জন সদস্য নিয়ে চলছিল ‘আজুনি’ সিরিয়ালের শুটিং। মুম্বইয়ের গোরেগাঁওয়ের একটি লোকেশনে শুটিং চলছিল আর পাঁচটা দিনের মতই। হঠাৎ ফ্লোরে চিৎকার। নিমেষের মধ্যে শুরু হল দৌড়োদৌড়ি। হঠাৎই সিরিয়ালের সেটে ঢুকে পড়েছিল এক চিতাবাঘ। সেই সময় সেটে ছিলেন শোয়েব ইব্রাহিম। তবে ভাগ্য ভাল চিতাবাঘটি আক্রমণ করে শুটিংয়ের সেটে থাকা এক কুকুরকে। প্রায় ২০০ জন লোক তখন ছিলেন সেটে। তার মাঝেই কুকুরটির উপর ঝাঁপিয়ে পড়ে ওই চিতাবাঘ।

তবে অভিনেতা, অভিনেত্রীদের আহত হওয়ার কোনও খবর এখনও পর্যন্ত পাওয়া যায়নি। যদিও ঘটনার আকস্মিকতা এখনও সামলে উঠতে পারেননি অভিনেতা, অভিনেত্রী-সহ কলাকুশলীরা। উল্লেখ্য, বেশ কিছুদিন আগেই এই সিরিয়ালের শুটিং ছাড়তে চেয়েছিলেন শোয়েব ইব্রাহিম। কারণ দিন কয়েক আগেই তাঁর ঘরে এসেছে ছোট্ট সন্তান। নিজের এই নতুন জীবন শুরু হতেই অভিনয় থেকে বিরতি নেবেন বলে ঠিক করেছিলেন এক বার। কিন্তু প্রযোজকদের জন্য সেই সিদ্ধান্ত বদলাতে বাধ্য হন। তবে প্রযোজকদের বেশ কিছু শর্ত দেন, যার মধ্যে ছিল আগে বাড়ি যাওয়ার অনুমতি, শুটিংয়ের দিন সংখ্যা কমানো। অভিনেতার সবক’টি শর্তেই রাজি হন প্রযোজক। আসলে শোয়েব এই মুহূর্তে নিজের সন্তান ও পরিবারকে সময় দিতে চান। সম্প্রতি ছেলের নাম ঘোষণা করেন দীপিকা ও শোয়েব।

এদিকে, এর মাঝেই ঘটে যায় এই বিপত্তি। এই সিরিয়ালের মুখ্য চরিত্রে রয়েছেন শোয়েব ইব্রাহিম ও আয়ুষী খুরানা। ঘটনার সময় সেটেই ছিলেন শোয়েব। কুকুরটি জখম হলেও সেটে উপস্থিত আর কারও কোনও ক্ষতি হয়নি। পরে অবশ্য সেই পরিস্থিতি স্বাভাবিক হয়। সোমবার সকালে মুম্বই গোরেগাঁও ফিল্মসিটিতে ঘটনাটি ঘটেছে। অভিনেতা, অভিনেত্রীদের আহত হওয়ার কোনও খবর এখনও পর্যন্ত পাওয়া যায়নি। যদিও ঘটনার আকস্মিকতা এখনও সামলে উঠতে পারেননি অভিনেতা, অভিনেত্রী-সহ কলাকুশলীরা।

উল্লেখ্য, ফেব্রুয়ারি মাসেই এরকম ঘটনা ঘটে অক্ষয় কুমার ও টাইগার শ্রফের শুটিং স্পটে। হঠাৎ করেই সেখানে হানা দেয় চিতাবাঘ। যদিও সে সময় প্যাকআপ হয়ে গিয়েছিল বলেই জানা যাচ্ছে। ছিলেন মেকআপ আর্টিস্ট এবং তাঁর এক বন্ধু। মেকআপ আর্টিস্টের ওপরেই হামলা চালায় চিতাবাঘ। গুরুতর আহত অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন থাকতে হয় তাঁকে। সংবাদ মাধ্যমের মুখোমুখি হয়ে শ্রাবণ বিশ্বকর্মা জানান,’হঠাৎ করে আমার গায়ে ঝাঁপিয়ে পড়ে একটি চিতাবাঘ। তৎক্ষণাৎ অজ্ঞান হয়ে যাই আমি। যখন জ্ঞান ফিরলো তখন দেখলাম আমি হাসপাতালের বিছানায়’। তবে এ ঘটনার সময় শুটিং স্পটে অক্ষয় বা টাইগার শ্রফ উপস্থিত ছিলেন না।

Share this article
click me!