Badshah: গান গাইতে গিয়ে মঞ্চ থেকে পড়ে গেলেন বাদশা, জেনে নিন বাস্তবে কী ঘটেছিল

অবশেষে ভিডিও নিয়ে মুখ খুললেন বাদশা। বললেন, ভিডিও-তে তিনি নন, বরং অন্য কোনও গায়ক রয়েছেন। যিনি পড়ে গিয়েছে।

Sayanita Chakraborty | Published : Jul 19, 2023 10:04 AM IST

সদ্য সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে একটি ভিডিও। যেখানে দেখা যাচ্ছে, মঞ্চে গান গাইছেন বাদশা। পরনে কালো হুডি। কালো রঙের হাফপ্যাট। আর চোখে রয়েছে কালো চশমা। গান গাইতে গাইতে হঠাৎ মঞ্চ থেকে পরে গেলেন গায়ক। জনপ্রিয় গায়ক বাদশার এই পড়ে যাওয়ার ভিডিও দেখে হো হো করে হেঁসে উঠেছে সকলে। কেউ কেউ তা দেখে মজা নিচ্ছেন তো কেউ কেউ দুঃখ প্রকাশ করেছেন। মুহূর্তে ভাইরাল হয়েছে ভিডিওটি।

এবার অবশেষে এই ভিডিও নিয়ে মুখ খুললেন বাদশা। বললেন, ভিডিও-তে তিনি নন, বরং অন্য কোনও গায়ক রয়েছেন। যিনি পড়ে গিয়েছে। এরই সঙ্গে সেই গায়কের সুস্থতা কামনা করেন গায়ক।

বাদশার আসল নাম আদিত্য প্রতীক সিং সিসোদিয়া। তিনি Rap গানের জন্য খ্যাত। বর্তমানে বহু হিট দিয়েছেন দর্শকদের। ২০০৬ সালে হানি সিং-র সঙ্গে কেরিয়ার শুরু করেন। একই দলে গান গাইতেন তারা। পরে ২০১২ সালে আলাদা হয়ে যান। তিনি বহু বলিউড ছবিতে প্লেব্যাক করেছেন। তাঁর হিট গানের তালিতায় আছে, কর গয়ি চুল। কাপুর অ্যান্ড সনস ছবির এই গান। খুবসুরত, হাম্পটি শর্মা কি দুলহানিয়া, এবিসিডি ২, অল ইজ ওযেল, সনম রে, বদ্রীনাথ কি দুলহানিয়া, সুলতান, দবাং ২, গুড নিউজ -সহ বহু ছবির সঙ্গে কাজ করছেন বাদশা। এছাড়া, একাধিক হিট সিঙ্গেল আছে তাঁর। তাঁর প্রথম সিঙ্গেল ডি জে ওয়ালে বাবু।

তাছাড়া, মাঝে একটি শো হোস্ট করতেন বাদশা। শো-টি Rap গান নিয়ে ছিল। Rap গানের রিয়েলিটি শো-তে দেখা গিয়েছিল তাঁকে। বিচারকের আসনে ছিলেন বাদশা। শো-টি খুব দ্রুত হিট করে।

অন্যদিকে, মাঝে হানি সিং-র সঙ্গে বিতর্কে জড়িয়েঠছিলেন বাদশা। কেরিয়ারের শুরু দিকে বাদশার সঙ্গে কাজ করতে হানি সিং। বেশ বন্ধুত্ব ছিল তাঁদের। কিন্তু, মাঝে ঘটে বিপত্তি। ২০০৬ সালে মাফিয়া মুন্ডের নামে একটি ব্যান্ড খুলেছিলেন। মাঝে ৩ বছর ঠিক ঠাক চললেও ২০০৯ সালে অশান্তি শুরু হয়। এই ব্যান্ডের সঙ্গে রফতার, ইক্কা, লিটল গুরুর মতো Rapper যুক্ত হন। পরে সেই ব্যান্ড ভেঙে যায়। শেষে ২০১২ নতু ব্যান্ড খোলেন বাদশা। এক সাক্ষাৎকারে তিনি বলেন মতপার্থক্যের জন্য সরে এসেছিলেন গায়ক। সে যাই হোক, এবার একটি ভিডিও-র দরুন খবরে এলেন গায়ক।

 

আরও পড়ুন

Nabanita Das: জিতুর পথেই হাঁটলেন নবনীতা, বড় পর্দায় পা রাখতে চলেছেন টেলি অভিনেত্রী

Ritabhari Ckakraborty: গোলাপী পোশাকে উঁকি মারছে ক্লিভেজ, ঋতাভরীর ‘হট বার্বি’ লুক উষ্ণতা ছড়াল সোশ্যাল মিডিয়ায়

Kangna Ranawat: আলিয়া-রণবীর নাকি ‘Fake Husband-Wife’, ফের বিতর্কিত মন্তব্য করে খবরে কঙ্গনা

Share this article
click me!