ঠোঁটঠাসা চুম্বনের দৃশ্যে এই তারকাকে টেক্কা দিতে পারেননি বলিউডের নায়করা, চিনে নিন 'কিসিং কিং'-কে

কখনও গাঢ় চুম্বন আবার কখনও বা অন্তরঙ্গ যৌনতায় ডুব দিয়ে রাতারাতি  ফিল্ম ইন্ডাস্ট্রির লাইমলাইটে চলে এসেছিলেন বেশ কিছু তারকারা।বলিউডের এমন কিছু আইকনিক চুম্বন দৃশ্য, যা আজও পেজ থ্রি-র শিরোনামে। 

Web Desk - ANB | Published : Mar 14, 2023 9:55 AM IST

110

বলিউডে সিরিয়াল কিসারের নাম উঠলেও ইমরান হাশমির কথা উঠে আসে। কিন্তু বাস্তবে বলিউডের আসল সিরিয়াল কিসার হলেন আমির খান, যিনি গত ৩০ বছরের মধ্যে ১৪ জন নায়িকার সঙ্গে ঘনিষ্ঠ চুম্বনে লিপ্ত হয়েছেন। 'হোলি' ছবি দিয়ে বলিউডে অভিষেক হয়েছিল আমিরের। সেই ছবিতেও সাবলীল ভাবে লিপলকের দৃশ্যে অভিনয় করেছেন আমির খান।

210

‘রাজা হিন্দুস্তানি’ ছবিতে আমির খান এবং করিশ্মা কাপুরের লিপলক আজও শিরোনামে। ছবির দৃশ্যের জন্য বৃষ্টিতে ভিজে অনেক সময় ধরে চুম্বন করেছিলেন।ভেজা শরীরে পাতলা শিফনের শাড়িতে ঠান্ডায় কাঁপতে কাঁপতে গাছের তলায় আমিরের ঠোঁট ঠোঁট লাগিয়ে চুম্বন করতে হয়েছিল করিশ্মাকে। 

310

বলিউড সিনেমা 'কেয়ামত সে কেয়ামত তক' ছবিতে জুহি চাওলার সঙ্গে গাঢ় চুম্বনের দৃশ্যে রীতিমতো ঝড়  তুলেছিলেন আমির খান। একাধিক ছবিতে জুহি চাওলার সঙ্গে জুটি বেধেছিলেন আমির খান। কিন্তু 'কেয়ামত সে কেয়ামত তক' ছবিতে জুহি চাওলার সঙ্গে গাঢ় চুম্বনের দৃশ্য নিয়ে আজও চর্চায় আমির খান ও জুহি চাওলা জুটি। ইশক ছবিতে জুহি চাওলা ও আমির খানের লিপলক দৃশ্য আলোচিত হয়েছিল। এর আগেও জুহির সঙ্গে লিপলকে নজর কেড়েছিলেন আমির।

410

সালটা ১৯৯০। সুপারহিট ছবি ‘দিলে’-তে আমির খান ও মাধুরী  দীক্ষিতের চুম্বন দৃশ্য পর্দায় আগুন ধরিয়েছিল।  মাধুরী দীক্ষিতের সঙ্গে রোম্যান্টিক দৃশ্যে রীতিমতো আগুন ধরিয়েছিলেন আমির খান। যা নিয়ে চর্চা আজও তুঙ্গে।
 

510

আশি-নব্বইয়ের দশকে বলিউডের চুম্বনের দৃশ্য নিয়ে আজও বির্তক অব্যাহত। নব্বইয়ের দশকে চর্চিত লিপলক নিয়ে ফের শিরোনামে উঠে এসেছেন আমির খান । 'সরফারোশ'  ছবিতে সোনালি বেন্দ্রের সঙ্গ ঘনিষ্ঠ লিপলক করেছিলেন আমির খান। ছবিটি ব্লকবাস্টারের তকমাও পেয়েছিল। অন্তরঙ্গ ঘনিষ্ঠ চুম্বনের দৃশ্য নিয়ে আজও চর্চা নেটদুনিয়ায়। 

610


 বলিউডেএকাধিক সিনেমা রয়েছে যেখানে বেশ কিছু চুম্বনে দৃশ্য রয়েছে যা কোনওদিনই ভোলার নয়। প্রতিটি সিনেমাতেই রোম্যান্টিক চুম্বনের দৃশ্য আজও শরীরে শিহরণ জাগায়। ১৯৯২ সালে 'জো জিতা ওহি সিকান্দার' ছবিতে হট মডেল পূজা বেদির সঙ্গে লিপলক করেছিলেন আমির খান। পূজা ও আমিরের লিপলক সেইসময় যথেষ্ঠ নদর কেড়েছিল।

710

'ধুম ৩' ছবিতে ক্যাটরিনার সঙ্গেও ঘনিষ্ঠ চুম্বনে মত্ত হয়েছিলেন আমির খান। এছাড়াও পিকে ছবিতে অনুষ্কার সঙ্গেও চুম্বনের দৃশ্য থাকলেও পরে তা আর হয়নি। সুতরাং বলিউডের একাধিক অভিনেত্রীর সঙ্গে লিপলকের দৃশ্যে রীতিমড়ো ঝড় তুলেছিলেন আমির খান।

810

বলিউডের 'গোলাম' ছবিতে রানি মুখার্জির সঙ্গে  রোম্যান্টিক গানে চুম্বনের দৃশ্যে নজর কেড়েছিলেন আমির খান। এই হিট জুটির রোম্যান্টিক দৃশ্য নাড়িয়ে দিয়েছিল বি-টাউনকে। ঠোঁটঠাসা চুম্বনে রীতিমতো ঝড় তুলেছিলেন রানি  মুখার্জি ও  আমির খান। একাধিক ছবিতে তাদের জুটি সুপারহিটের তকমা পেয়েছে। 
 

910

পরিচালক ওম প্রকাশ মেহরার ছবি  'রং দে বসান্তি' ছবির ভাবনা আজও সকলের মনে রয়েছে। বলি অভিনেতা আমির খান, মাধবন, সোহা আলি খান, শর্মান যোশি সহ একাধিক অভিনেতারা অভিনয় করেছেন। ভগত সিং ও তার ভাবনাকে আজকের প্রেক্ষাপটে অন্যভাবে তুলে ধরেছিলেন ওম প্রকাশ মেহরা। ছবির শেষ দৃশ্যে সকলে মিলে একসঙ্গে আলিঙ্গনের দৃশ্য এবং ব্যাকগ্রাউন্ডে বাজছে এ আর রহমানের রুবারো। যা আজ ও দর্শকমনে গাঁথা। অন্যদিকে 'রং দে বাসন্তি' ছবিতেও বিদেশী অভিনেত্রী এলিস প্যাটনকে চুম্বন করেছিলেন আমির খান। ব্রিটিশ রক্ষণশীল রাজনীতিবিদ ক্রিস প্যাটনের মেয়ে এলিস প্যাটন। এলিসের সঙ্গে আমিরের চুম্বন দৃশ্য নিয়ে জোর চর্চা শুরু হয়েছিল সোশ্যাল মিডিয়ায়।

1010

আশি-নব্বইয়ের দশকে বলিউডের চুম্বনের দৃশ্য নিয়ে আজও বির্তক অব্যাহত। বলিউডের আইকনিক চুম্বন নিয়ে আজও সরগরম পেজ থ্রি-র পাতা। প্রাক্তন স্ত্রী কিরণ রাওয়ের সঙ্গে একাধিক প্রকাশ্যেই  চুম্বন করে শিরোনামে উঠে এসেছিলেন আমির খান।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos