সতীশের মৃত্যুতে বাড়ছে রহস্যজট, এবার বিকাশের দ্বিতীয় স্ত্রীকে তলব করল দিল্লি পুলিশ

সতীশ কৌশিকের মৃত্যুর রহস্যজট ক্রমশ বেড়েই চলেছে। সতীশের মৃত্যুর পর জল বহুদূর গড়িয়ে যাচ্ছে। ১৫ কোটি টাকার জন্য নাকি খুন করা হয়েছে সতীশকে, তেমনই দাবি করেছিলেন বিকাশ মালুর স্ত্রী সানভি, এবার সানভি মালুকে তলব করবে দিল্লি পুলিশ।

 

Web Desk - ANB | Published : Mar 14, 2023 8:29 AM IST

110

বলিউডের অভিনেতা-পরিচালকের সতীশ কৌশিকের মৃত্যুতে এল নয়া মোড়। হৃদরোগে আক্রান্ত হয়েই মৃত্যু  হয়েছে সতীশের এমনটা জানা গেলেও পরে শোনা যায় ১৫ কোটি টাকার জন্য নাকি খুন করা হয়েছে সতীশকে,তেমনই দাবি করেছিলেন বিকাশ মালুর স্ত্রী সানভি মালু।
 

210

সতীশ কৌশিকের মৃত্যুর রহস্যজট ক্রমশ বেড়েই চলেছে। সতীশের মৃত্যুর পর জল বহুদূর গড়িয়েছে।  সতীশের মৃত্যুর কারণ হিসেবে কুবের গ্রুপ-এর কর্ণধার বিকাশ মালুর দিকে আঙুল তুলেছেন। এবার সেই অভিযোগের ভিত্তিতেই তদন্ত শুরু করবে দিল্লি পুলিশ।
 

310


দিল্লির ব্যবসায়ী বিকাশ মালুর স্ত্রী অভিনেতা সতীশের মৃত্যুর পর অভিযোগ করেছিলেন যে তার স্বামী বিষ খাইয়ে হত্যা করেছেন সতীশকে। ১৫ কোটি টাকা লেনদেন প্রসঙ্গে উঠে এসেছিল এই তথ্য। জানা গিয়েছে, বিকাশের কাছ থেকে টাকা পেতেন সতীশ, এই কারণেই এমনটা করা হয়েছিল।
 

410

 বিকাশ মালুর দ্বিতীয় স্ত্রীর সানভির জবানবন্দি রেকর্ড করার জন্য দিল্লি পুলিশের পক্ষ থেকে তাকে তলব করা হয়েছিল সোমবার, তবে তিনি সেদিন হাজিরা দেননি। পুলিশ সূত্রে জানা গিয়েছে, গত সোমবার দুপুর ১১ টা নাগাদ তাকে তলব করা হয়, কিন্তু সানভ আসেননি।
 

510


দিল্লি পুলিশ সূত্রে আরও জানা গিয়েছে, সতীশের মৃত্যুর রাতে বিকাশের খামারবাড়িতে উপস্থিত ২৫ থেকে ৩০ জন অতিথি এবং কর্মীদের বয়ান রেকর্ড করা হয়েছে, তবে এখনও পর্যন্ত সন্দেহজনক কিছুই চোখে পড়েনি।
 

610

সতীশের মৃত্যুর রহস্যের মধ্যেই সমস্ত অভিযোগ উড়িয়ে দিয়ে মুখ খুলেছেন সতীশের স্ত্রী শশী কৌশিক। শুরুতে চুপ থাকলেও সমস্ত শোক সামলে তিনি এবার মুখ খুলেছেন, যা নিয়ে জল্পনা তুঙ্গে।

710


শশী কৌশিক জানিয়েছেন, বিকাশের সঙ্গে সতীশের সম্পর্ক খুবই ভাল ছিল। এমন কোনও টাকার লেনদেন হয়নি তাদের মধ্যে। এবং তিনি এও জানিয়েছন, বিকাশের দ্বিতীয় স্ত্রীর দাবি পুরোপুরি ভিত্তিহীন।

810

শশী আরও বলেন, বিকাশ কোনওভাবেই এই ঘটনার জন্য দায়ী নন। কারণ ওরা দুজনেই একে অপরের খুব ভাল বন্ধু ছিলেন। কখনওই কোন বিবাদে জড়াননি তরা। এবং বিকাশ নিজেই ধনী ব্যবসায়ী। সতীশের কাছ থেকে তার অর্থ নেওয়ার কোনও প্রয়োজনও নেই।
 

910

ময়নাতদন্তের রিপোর্টে জানা গিয়েছে, হৃদযন্ত্রে ৯৮ শতাংশ ব্লকেজ ছিল সতীশের। এবং রক্তেও শর্করার মাত্রা বেশি ছিল। তবে শরীরে কোনও ড্রাগস পাওয়া যায়নি। তবে কেন রহস্য টেনে আনা হচ্ছে, দাবি করেছেন সতীশের স্ত্রী।
 

1010


৯ মার্চ ভোর রাতেই চলে গেলেন বলিউডের স্বনামধন্য অভিনেতা সতীশ কৌশিক।  বলিউডের নক্ষত্রপ্রয়াণে সকলের মনই ভারাক্রান্ত। হাসিখুশি প্রাণখোলা মানুষের এই অকাল প্রয়াণ কোনওভাবেই যেন মেনে নিতে পারছেন না গোটা বলিউড। হাসপাতালে নিয়ে যাওয়ার সময়েই তার হার্ট অ্যাটাক হয় এবং হৃদরোগে আক্রান্ত হয়েই প্রয়াত হয়েছেন সতীশ কৌশিক। তবে অভিনেতার আকস্মিক মৃত্য নিয়ে জল্পনা চলছে। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos