৩০ বছর পর রজনীকান্তের দলে আমির, জেনে নিন কী পরিকল্পনা করছেন এই দুই মহারথী

১৯৯৫ সালে শেষ আমির খান ও রজনীকান্তকে স্ক্রিন শেয়ার করতে দেখা গিয়েছিল। ক্রাইম- অ্যাকশন- ড্রামা ছবিতে কাজ করেছিলেন তাঁরা। আর এবার ফের একবার দেখা যাবে এই জুটি।

Sayanita Chakraborty | Published : Aug 29, 2024 7:27 AM IST / Updated: Aug 29 2024, 12:58 PM IST

বড় চমক দিতে প্রস্তুত তারকারা। আমির খান ও রজনীকান্ত শীঘ্রই হবে একজোট। প্রায় ৩০ বছর পর সম্ভবত জুটি বাঁধতে চলেছেন দুই মহারথী। জানা গিয়েছে, রজনীকান্তের কুলি ছবিতে দেখা যেতে পারে আমিরকে। তিনি থাকতে পারেন একটি ক্যামিও চরিত্রে।

১৯৯৫ সালে শেষ আমির খান ও রজনীকান্তকে স্ক্রিন শেয়ার করতে দেখা গিয়েছিল। ক্রাইম- অ্যাকশন- ড্রামা ছবিতে কাজ করেছিলেন তাঁরা। আর এবার ফের একবার দেখা যাবে এই জুটি।

Latest Videos

বর্তমানে রজনীকান্তের আসন্ন প্রোজেক্ট কুলির শ্যুটিং চলছে। ছবিতে আছেন শ্রুতি হাসান, উপেন্দ্র, সত্যরাজ, সৌবিন শাহির এবং মহেন্দ্রান। এই ছবিতেই ক্যামিও চরিত্রে দেখা দেবেন আমির। এরপর রজনীকান্তকে দেখা যাবে টিজে জ্ঞানভেলের ভেট্টিয়ানে ছবিতে। ছবিতে তিনি ছাড়াও থাকবেন অমিতাভ বচ্চন, ফাহাদ ফাসিল, রানা দাগ্গুবতি, মঞ্জু ওয়ারিয়ার, রিতিকা সিং, দুশারা বিজয়ন, রোহিনী, রাও রমেশ-সহ আরও অনেকে।

বর্তমানে আমির আরএস প্রসন্নের স্পোর্টস ড্রামা ছবিতে কাজ করছেন। এই ছবিতে আমিরের সঙ্গে দেখা যাবে জেনেলিয়া দেশমুখকে। এই কাজের মাঝেই কুলি ছবিতে ক্যামিও চরিত্রে অভিনয় করবেন বলে শোনা গিয়েছে।

এদিকে মাঝে খবরে আসে আমির তৃতীয় বিয়ে করছেন। তিনি নাকি মেয়ে খুঁজছেন। এক চ্যাট শো-র একটি ভিডিও ভাইরাল হয়েছিল যেখানে বিয়ে নিয়ে মন্তব্য করতে দেখা যায় আমিরকে। সেখানে হোস্ট তাঁকে জিজ্ঞেস করে তৃতীয় বিয়ের প্রসঙ্গে। উত্তরে আমির বলেন, আমার বয়স এখন ৫৯। মনে হয় না, আমি আবার বিয়ে করতে পারব। এতে সমস্যা তৈরি হতে পারে। বর্তমানে আমার জীবনে বহু সম্পর্ক আছে। পরিবারের সঙ্গে আবার আমি সময় কাটাতে শুরু করেছি। আমারা ছেলেরা আছে। আমার ভাইবোনেরা আছে।

 

Share this article
click me!

Latest Videos

আরও এক সিভিক ভলেন্টিয়ারের কুকীর্তি! গৃহবধূ ছুটলেন থানায়, তারপর যা হল | Jalpaiguri News Today
বন্যা দুর্গতদের পাশে এবার জুনিয়র ডাক্তাররা, দিলেন বড় বার্তা, দেখুন | Junior Doctors
সম্পর্ক রাখবো না! DVC'র জলে বাংলা কেন ডুববে? আমরা কৈফিয়ৎ চাই : মমতা | West Bengal Flood |
'উৎসব সেদিনই হবে যেদিন তিলোত্তমার দোষীরা শাস্তি পাবে'- Suvendu Adhikari | Durga Puja 2024
'২২ টি গাড়ি নিয়ে ফুর্তি করতে এসেছে!' মমতার সামনে দাঁড়িয়েই ঝাঁঝিয়ে উঠলেন গ্রামবাসীরা | Bengal Flood