প্রাণনাশের হুমকি পেলেন কঙ্গনা, ইমার্জেন্সি ছবি মুক্তির আগেই বিপাকে নায়িকা

ইমার্জেন্সি ছবিতে প্রাক্তন প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধীর ভূমিকায় দেখা যাবে। ছবির ট্রেলার মুক্তির পরও হয়েছিল বিতর্ক। এবার সোশ্যাল মিডিয়ায় থ্রেট পেলেন নায়িকা।

Sayanita Chakraborty | Published : Aug 27, 2024 11:22 AM IST

 

ছবি মুক্তির আগে ক্রমে বাড়ছে জটিলতা। মুক্তিই আগেই কঙ্গনাকে সম্মুখীন হতে হচ্ছে নানান বিপদে। প্রাণনাশের হুমকি পেলেন অভিনেত্রী। তারপর সোশ্যাল মিডিয়ায় করলেন এক বিশেষ পোস্ট। পুলিশের কাছে সাহায্য চান তিনি।

Latest Videos

ইমার্জেন্সি ছবিতে প্রাক্তন প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধীর ভূমিকায় দেখা যাবে। ছবির ট্রেলার মুক্তির পরও হয়েছিল বিতর্ক। এবার সোশ্যাল মিডিয়ায় থ্রেট পেলেন নায়িকা। একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে এক ব্যক্তিকে বলতে শোনা গেল, আপনি যদি এই ছবি রিলিজ করেন,তবে সর্দারকে আপনাকে চড় মারতে হবে। আমি একজন অত্যন্ত গর্বিত ভারতীয়। আমি যদি আপনাকে আমার দেশে ও আমার মহারাষ্ট্রের কোথাও দেখি, আমি কেবল একজন শিখ এবং একজন গর্বিত মারাঠি বিসেবে এই কথা বলি না। তবে, আমার সমস্ত হিন্দু, খ্রিস্টান এবং মুসলিম ভাইও আপনাকে জুতো দিয়ে স্বাগত জানাবে।

সেই ব্যক্তি আরও বলেন, ইতিহাস বদলানো যায় না। যদি শিখদের ছবিতে সন্ত্রাসী হিসেবে চিত্রিত করা হয়, তবে মনে রাখবেন যে যার সিনেমায় এটি ঘটেছে তার সঙ্গে ঠিক কী কী ঘটতে পারে। মনে রাখবেন সতবন্ত কিং এবং বিয়ন্ত সিং কে ছিলেন। যারা আমাদের একটু ছুঁয়ে দেখবে, তাদের মাথা কেটে ফেলতে পারি।

ভিডিওটি মুহূর্তে হল ভাইরাল। যা দেখে কম-বেশি সকলেই ভয় পায়েছে। সিনেমা মুক্তি পাবেন আগামী ৬ সেপ্টেম্বর। তার আগে এমন হুমকি পেলেন নায়িকা। যা দেখে চমক পেয়েছে সকল। চিন্তায় পড়ে গিয়েছেন নায়িকার ভক্তরা। এখন দেখার এই দুই ব্যক্তির কোনও ব্যবস্থা  নেওয়া হয় কি না।

 

 

 

 

Share this article
click me!

Latest Videos

আরজি কর কাণ্ডের প্রতিবাদে বিজেপির যুব মোর্চার ধর্না ভেসে উঠলো হুঙ্কার ‘উই ডিমান্ড জাস্টিস’
'কীভাবে থেকে কোটি কোটি টাকা লুটত সন্দীপ ঘোষের সিন্ডিকেট?' দেখুন কী বললেন ডাঃ অর্চনা মজুমদার | RG Kar
RG Kar News | ‘বাবা তৃণমূল বিধায়ক তাই আপনারা এসেছেন’ কী বললেন TMC MLA সুদীপ্ত রায়ের কন্যা
'দিদিমণি গদির নেশায় মাতাল হয়েছে' কবি গানে মমতাকে ধুয়ে দিলেন অসীম সরকার | Asim Sarkar | R G Kar
'আপনি চটিটা কম চাটুন' কাকে বললেন শুভেন্দু অধিকারী? Suvendu Adhikari | R G Kar Protest