Bollywood Gossip: আর্থিক সংকটে ছেড়ে গেছে স্ত্রী, নতুন বান্ধবীকে সঙ্গে নিয়ে আমির খানের মেয়ের বিয়েতে ইমরান খান

আমির খানের ভাইপো হলেও বলিউড বড়ই কঠিন। সেখানে পরিবার নয়, শেষ কথা বলে বক্সঅফিস। বক্স অফিসে চূড়ান্ত অসাফল্যের কারণে বলিউড থেকে ধীরে ধীরে হারিয়ে যেতে শুরু করেন ইমরান খান।

 

Saborni Mitra | Published : Jan 16, 2024 1:32 PM IST / Updated: Jan 16 2024, 07:11 PM IST

আমির খানের ভাইপো। চকলেট হিরো হিসেবেই একটা সময় পরিচিত ছিলেন। তবে কখনই জনপ্রিয়তায় আমির খানের ধারেকাছে আসতে পারেননি। তিনি ইমরান খান। ২০০৮ সালে বলিউডে আত্মপ্রকাশ। প্রথম 'জানে তু ইয়া জানে না'। নায়িকা হিসেবে পেয়েছিলেন জেনেলিয়া ডিসুজাকে। প্রথম ছবিতে প্রবল সাফল্য পেলেও তারপরই তাঁর অভিনিত একের পর এক ছবি মুখ থুবড়ে বলে। কিন্তু সেই যে খারাপ সময় শুরু হয়েছিল অভিনেতার জীবনে তা মনে হয় আজও অব্যাহত। কারণ প্রলব আর্থিক সংকটের পাশাপাশি পারিবারিক অশান্তি কুরে কুরে খাচ্ছে অভিনেতাকে। তবে সম্প্রতি অন্য কথা বলছে বলিউডের গুঞ্জন।

আমির খানের ভাইপো হলেও বলিউড বড়ই কঠিন। সেখানে পরিবার নয়, শেষ কথা বলে বক্সঅফিস। বক্স অফিসে চূড়ান্ত অসাফল্যের কারণে বলিউড থেকে ধীরে ধীরে হারিয়ে যেতে শুরু করেন ইমরান খান। হাতে কাজ নেই। প্রবল আর্থিক সমস্যা প্রভাব ফেলতে শুরু করেছিল তাঁর দাম্পত্য জীবনেও। প্রথম ছবি রিলিজের মাত্র ২ বছরের মাথায় অর্থাৎ ২০১০ সালে ইমরান বিয়ে করেছিলেন অবন্তিকাকে। কিন্তু কাজ না থাকায় সংসার চালাতে নাজেহাল হয়ে পড়েন ইমরান। এই অবস্থায় তিতিবিরক্ত হয়ে অবন্তিকা তাঁর একমাত্র মেয়ের হাত ধরেই ইমরানের ঘর ছাড়েন। তারপর থেকে একাই থাকতেন ইমরান।

তবে অন্য কথা বলছেন আমির খানের মেয়ে ইরার বিয়ের অ্যালব্যাম। পারিবারিক সদস্য হিসেবেই উপস্থিত ছিলেন ইমরান খান। তবে তাঁর সঙ্গে দেখা দিয়েছিল এক সুন্দরীরে। যদিও তিনি অবন্তিকা নন। বিদেশী সুন্দরী। শোনা যাচ্ছে তাঁর নাম লেখা ওয়াশিংটন।

ইমরান খান ২০১৮ সালে শেষবারের মত একটি শর্ট ফিল্ম পরিচালনা করেছিনেন। নাম মিশন মার্সঃ কিপ ওয়াকিং ইন্ডিয়া। অন্যদিকে লেখা ওয়াশিংটন ২০১৫ সালে তেলেগু ছবি ডিনামাইট- এ অভিনয় করেছিলেন।

Share this article
click me!