Fighter: প্রকাশ্যে এল ‘ফাইটার’ ছবির ঝলক, ট্রেলার জুড়ে অ্যাকশন ও দেশপ্রেমের বার্তা, ছবি মুক্তি চলতি মাসে

ইতিমধ্যে মুক্তি পাওয়া ছবির টিজার থেকে ছবির পোস্টার নজর কেড়েছে সকলের।

Sayanita Chakraborty | Published : Jan 16, 2024 8:26 AM IST / Updated: Jan 16 2024, 02:00 PM IST

সদ্য প্রকাশ্যে এল ‘ফাইটার’ ছবির ট্রেলার। আগামী ২৫ জানুয়ারি মুক্তি পেতে চলেছে ছবিটি। ছবি ঘোষণার দিন থেকে খবরে ‘ফাইটার’। ইতিমধ্যে মুক্তি পাওয়া ছবির টিজার থেকে ছবির পোস্টার নজর কেড়েছে সকলের।

ট্রেলারের শুরুতে দেখা যাচ্ছে মাঝ আকাশে অ্যাকশন সিন। ফাইটার প্লেনে হৃতিকের অ্যাকশন, দীপিকার অভিনয় থেকে অনিল কাপুর সকলে নজর কাড়লেন ট্রেলারে। মুহূর্তে তা ভাইরাল হল নেট দুনিয়ায়।

এই ছবিটি বছরের প্রথমেই বক্স অফিসে ধামাকা দিতে আসছে। ট্রেলার প্রকাশ্যে আসার পর তা প্রশংসা কুড়িয়েছে সর্বত্র। প্রথমবার জুটি বেঁধেছেন দীপিকা ও হৃতিক। এর আগে তাদের কোনও ছবিতে দেখা যায়নি। প্রজাতন্ত্র দিবসকে সামনে রেখে আসছে ছবিটি। ২৬ জানুয়ারি মুক্তি পাবে ফাইটার।

ইতিমধ্যে প্রকাশ্যে এসেছে ছবির গান। যা নেটপাড়ায় ভাইরাল হয়েছে। ছবির গানে ঘনিষ্ঠ দৃশ্যে দেখা গিয়েছে দীপিকা ও হৃতিককে। তেমনই হটলুকে দেখা দিয়েছেন নায়িকা। কখনও মিনি স্কার্ট তো কখনও মনোকিনিতে দেখা দিয়েছেন নায়িকা। তেমনই এই ছবির গানে নজর কেড়েছে হৃতিক ও দীপিকার রোম্যান্স। বিচ পার্টি থেকে অ্যাকশন সবেতে নজর কেড়েছেন তারকারা।

সে যাই হোক, এখন ছবি মুক্তির অপেক্ষা। প্রকাশ্যে আসা ট্রেলার নজর কেড়েছে সকলের। ছবিতে যেমন অ্যাকশন আছে তেমনই আছে হৃতিক-দীপিকার রোম্যান্স সিন। আর এই ছবিতে গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে অনিল কাপুরকে। জানা গিয়েছে পুলওয়ামার বদলা নিতে আসছে এই ফাইটার টিম। একেবারে অন্যরকম কাহিনি নিয়ে মুক্তি পেতে চলেছে ছবিটি। প্রকাশ্যে এল ফাইটার জেট মিশনের ঝলক। সিদ্ধার্থ আনন্দের পরিচালনায় বক্স অফিসে আসছেন তাঁরা। ট্রেলারে জেট স্টান্টের আভাস মিলেছে। মাঝ আকাশে ফাইটার জেট মিশনের দৃশ্য সাড়া ফেলেছে সর্বত্র। এখন দেখার ছবিটি দর্শকদের মন কাড়তে কতটা সফল হয়।

 

Share this article
click me!