Amitabh Bachchan: রামমন্দির উদ্বোধনের আগে অযোধ্যায় জমি কিনলেন বিগ বি, ব্যয় করলেন ১৪.৫০ কোটি

রাম মন্দির উদ্বোধনের মুখেই বিশেষ কারণে খবরে এলেন অমিতাভ বচ্চন। জানা গিয়েছে, অযোধ্যায় জমি কিনলেন বিগ বি। প্রায় ১৪.৫০ কোটি টাকা দিয়ে একটি প্লট বুক করেছেন অমিতাভ।

Sayanita Chakraborty | Published : Jan 15, 2024 5:44 AM IST

হাতে মাত্র কটা দিন। ২২ জানুয়ারি হবে রামমন্দির উদ্বোধন। উদ্বোধনী অনুষ্ঠানে হাজির থাকবেন বহু মানুষ। দেশের বিভিন্ন প্রান্তের ভক্তেরা হাজির হতে চলেছেন এখানে। উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ-সহ দেশ ও বিদেশের নামীদামি ব্যক্তিত্ব উপস্থিত থাকবেন সেখানে। বলিউড সেলিব্রিটি থেকে শিল্পপতি উপস্থিত থাকবেন সকলে। তালিকায় আছেন অমিতাভ বচ্চন, আলিয়া ভাট, অনুপম খের, রণবীর কাপুর, মাধুরী দীক্ষিত, কঙ্গনা সহ আরও অনেকে।

এবার রাম মন্দির উদ্বোধনের মুখেই বিশেষ কারণে খবরে এলেন অমিতাভ বচ্চন। জানা গিয়েছে, অযোধ্যায় জমি কিনলেন বিগ বি। প্রায় ১৪.৫০ কোটি টাকা দিয়ে একটি প্লট বুক করেছেন অমিতাভ। ১০,০০০ বর্গফুটের এই জমি। যা নিয়ে খবরে এলেন তিনি।

শীঘ্রই অযোধ্যায় শ্রীরাম জন্মভূমি মন্দিরের উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। ৫১ একর জমির উপর সরাযূ মন্দিরের উদ্বোধন করা হবে। মন্দির উদ্বোধন চর্চার মাঝে অযোধ্যাতে জমি কিনে খবরে এলেন বিগ বি। জানা গিয়েছে, অযোধ্যার সাততার মিক্সড ইউজ এনক্লেভের এই প্লট আছে। আবাসনটিতে রয়েছে নানা সুবিধা। সরায়ূ পাড়ের এই বাড়ি তৈরির দায়িত্বে আছে মুম্বইয়ের ডেভলপার দ্য হাউজ অফ অভিনন্দন লোধা। তবে, এইচওএবিএল-র গোপনীয়তা রক্ষার স্বার্থে এই চুক্তির বেশি কিছু জানা যায়নি।

এই প্রসঙ্গে বচ্চন সাহেব এক সংবাদ মাধ্যমে জানান, ‘... এটি এমন একটি শহর যেখানে আমার হৃদয় পড়ে আছে, এই শহরের সঙ্গে আমার আবেগ ও আধ্যাত্মিক সংযোগ রয়েছে। অযোধ্যায় কালজয়ী আধ্যাত্মিকতা, সাংস্কৃতিক সমৃদ্ধি ও এক মানসিক সংযোগ রয়েছে যা ভৌগলিক সীমানা অতিক্রম করে। এই শহরে ঐতিহ্য ও আধুনিকতা নির্বিঘ্নে সহাবস্থান করে। আমি এই আধ্যাত্মিক রাজধানীতে আমার বাড়ি নির্মাণের অপেক্ষায় আছি।’

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

 

আরও পড়ুন

কঙ্গনা উপস্থিত হতেই চারিদিকে ‘জয় শ্রীরাম’ ধ্বনি, সত্যিই কি রাজনীতিতে যোগ দেবেন কঙ্গনা?

গান-নাচে জমে উঠল শীতের দুপুর, ভাইরাল হল টলিউডের Filmy Picnic-র ছবি

Share this article
click me!