‘অভিনেতা হওয়ার জন্য অর্পিতা খানকে বিয়ে করেছেন’- কটাক্ষের মোক্ষম জবাব দিলেন আয়ুশ শর্মা

অর্পিতাকে বিয়ে করার চার বছর পর বলিউডে পা রাখেন আয়ুশ। শেষবার ভাইজানের সঙ্গে স্ক্রিন শেয়ার করতে দেখা গিয়েছিল তাঁকে।

Web Desk - ANB | Published : Jun 1, 2023 10:12 AM IST

বেশ কিছুদিন ধরে ডেটিং করার পর ১৮ নভেম্বর ২০১৪ সালে অর্পিতা খানকে বিয়ে করেন আয়ুশ শর্মা। বর্তমানে দুই সন্তানের বাবা-মা তাঁরা। মেয়ে আয়ত ও ছেলে আহিল। অর্পিতাকে বিয়ে করার চার বছর পর বলিউডে পা রাখেন আয়ুশ। শেষবার ভাইজানের সঙ্গে স্ক্রিন শেয়ার করতে দেখা গিয়েছিল তাঁকে।

কিন্তু, আর্পিতাকে বিয়ে করে একাধিক কটাক্ষ শুনতে হয়েছিল আয়ুশকে। অনেকেই বলেন অভিনেতা হওয়ার জন্য অর্পিতা খানকে বিয়ে করেছেন। সদ্য এই বিষয় মুখ খুললেন অভিনেতা। বললেন, অর্পিতা একজন শক্তিশালী ও আত্মবিশ্বাসী মবিলা। তাঁকে সঙ্গী হিসেবে পাওয়া আশ্চর্যজনক। সে কে তা সে মেনে নেয়। এই ক্রামাগত ট্রোলিং আমাদের প্রভাবিত করেনি। কারণ তিনি Showbiz-র নানান দিক দেখেছে। আমি যখন নতুন ছিলাম তখন আমাকে সব থেকে যা কষ্ট দিয়েছে, তা হলে অনেকেই বলতেন আমি টাকার জন্য বিয়ে করেছি। একজন অভিনেতা হওয়ার জন্য। আমি অর্পিতাকে ভালোবাসতাম তাই বিয়ে করলাম। ভালো জিনিস হল যে সে এটি জানত। আমি এটি জানতাম এবং আমাদের পরিবার তা জানত।

আমি ছুটিতে গিয়ে ট্রোলড হতাম। কারণ লোকে বলত আমি সলমন খানের টাকা উড়িয়ে দিচ্ছি। বিয়ের উপহার নিয়ে সে সময় গুজব রটেছিল। আয়ুশ বলেন, গুজব রটেছিল, ভাইজান রোলস রয়েস উপহার দিয়েছে আমাকে। কিন্তু, জানি না সেই গাড়িটি কোথায়।

এভাবে তাঁকে ঘিরে হওয়া সকল খারাপ মন্তব্যের জবাব দিলেন আয়ুশ। সদ্য ভাইরাল হয়েছে তাঁর এই সাক্ষাৎকার। অর্পিতা সিলিম খান ও হেলেনের দত্তক কন্যা। তিনি সলমনের পরিবারের ছোট মেয়ে। তাই সব সময় লাইম লাইটে থাকেন অর্পিতা। মাঝে তাঁর সঙ্গে অর্জুন কাপুরের সম্পর্কের গুজব ছড়িয়েছিল। পরে আয়ুশের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়ান অর্পিতা। পরিবারের উপস্থিতিতে বিয়ে করেন তাঁরা। বর্তমানে সুখে সংসার করছেন আয়ুশ ও অর্পিতা। তা সত্ত্বেও বিয়ে নিয়ে নানান কটাক্ষ শুনতে হয় আয়ুশকে। এবার সেই সকল কটাক্ষের মোক্ষম জবাব দিলেন অভিনেতা। সাফ সাফ জানালেন ভালোবেসে বিয়ে করেছেন অর্পিতাকে। সলমন খানের টাকার জন্য কিংবা বলিউডে নাম করার জন্য বিয়ে করেননি। আর তাঁর এই উত্তরে যে সমালোচকদের মুখ বন্ধ হয়ে গিয়েছে তা আলাদা করে বলার অপেক্ষা রাখে না। সে যাই হোক, আপাতত বলিউডে নিজের জায়গা তৈরির জন্য পরিশ্রম করে চলেছেন আয়ুশ।

 

আরও পড়ুন

৪৯-এ মা হচ্ছেন মালাইকা আরোরা? নিরবতা ভাঙলেন অর্জুন

Adipurush: মুম্বই থেকে আসছেন শিল্পীরা, আদিপুরুষ ছবির প্রি রিলিজ ইভেন্টের জন্য বরাদ্দ ৫০ লক্ষ

শোকের ছায়া আলিয়ার পরিবারে, প্রয়াত হলেন আলিয়া ভাটের দাদু নরেন্দ্র নাথ রাজদান

Share this article
click me!