Yeh Jawanni Hai Deewani: দশ বছর পর কেমন আছেন চার বন্ধু, ছবি প্রকাশ করলেন পরিচালক অয়ন

২০১৩ সালে মুক্তি পায় ছবিটি। ছবির প্রধান চরিত্রে ছিলেন দীপিকা পাড়ুকোণ, রণবীর কাপুর, আদিত্য রায় কাপুর ও কল্কি।

Web Desk - ANB | Published : Jun 1, 2023 6:24 AM IST

২০১৩ সালে মুক্তি পায় ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি। চার বন্ধুর কাহিনি নিয়ে তৈরি হয়েছিল ছবিটি। নয়না, বনি, আদি ও অভি- এই চার বন্ধুর গল্প। বনি, আদি ও অভি তিনজন একই রকম মানসিকতার। এদের বন্ধুত্ব ছিল প্রথম থেকেই। চিরাচরিত নিয়মের বাইরে গিয়ে অ্যাডভেঞ্চারে বিশ্বাসী এরা। অন্য দিকে, নয়না একজন মেডিকেল স্টুডেন্ট। বই আর পড়াশোনা নিয়ে থাকতেই সে পছন্দ করে। তবে, তারও বনি, আদি ও অভি-র মতো জীবন কাটাতে ইচ্ছা হয়। গল্পের শুরুতে দেখা যায়, নয়না সাহস করে ট্রেকিং-এ বেরিয়েছে। বনি, আদি ও অভি এই তিন জনের সঙ্গে তাঁর বন্ধুত্ব হয়। আর স্বল্প বয়সী এই ছেলে মেয়েদের মধ্যে প্রেম হবে না, তা তো হতেই পারে না। এই চারজনের জীবন কীভাবে বদলে যায় তা নিয়ে ছবির গল্প। পুরোপুরি ইয়াং জেনারেশনের মানসিকতা তুলে ধরা হয়েছিল ছবিতে। ২০১৩ সালে মুক্তি পায় ছবিটি। ছবির প্রধান চরিত্রে ছিলেন দীপিকা পাড়ুকোণ, রণবীর কাপুর, আদিত্য রায় কাপুর ও কল্কি।

 

দেখতে দেখতে পার হল ১০টা বছর। দশ বছর পর কেমন আছেন ছবিটি। নয়না, বনি, আদি ও অভি- তা জানালেন পরিচালক অয়ন মুখোপাধ্যায়। সদ্য অয়ন মুখোপাধ্যায় নিজের ইন্সটাগ্রামে কয়েকটি ছবি শেয়ার করেছেন। যা দেখে বোঝা যাচ্ছে ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি ছবির ১০ বছর পূর্তি উপলক্ষ্যে পার্টি করেছিলেন তাঁরা। সেই পার্টিতে রয়েছেন নয়না, বনি, আদি ও অভি অর্থাৎ দীপিকা পাড়ুকোণ, রণবীর কাপুর, আদিত্য রায় কাপুর ও কল্কি। সেখানে ছবির আরও অনেক সদস্যরা। কালো রঙের শার্ট পরেছেন রণবীর কাপুর। দীপিকার পরনে কালো ড্রেস। কালকি পরেছেন সাদা-কালো চেকসের ড্রেস আর আদিত্য পরছেন মেরুন রঙের শার্ট। ছবিতে মনীশ মালহোত্রা, করণ জোহর, সিদ্ধার্থ রায় কাপুর, সংগীত শিল্পী প্রীতম ছাড়া রয়েছেন আরও অনেকে। এভাবে ছবির ১০ বছর পূর্ণ পালন করল ছবির টিম।

 

 

 

 

বর্তমানে এই চার বন্ধুই ব্যস্ত যে যার নিজের কাজ নিয়ে। রণবীর বিয়ে করেছেন। তাঁর সংসারে এসেছে রাহা। দীপিকাও বিয়ে করেছেন রণবীর সিং-কে। কাজ ও সংসার সামলাচ্ছেন সুন্দর ভাবে। তেমনই আদিত্যর প্রেমের কথা প্রায়শই শোনা যায়। অনন্যা পান্ডের সঙ্গে সম্পর্কে রয়েছে আদিত্য। আর কাল্কী নিজের কাজ নিয়ে বেজায় ব্যস্ত।

 

আরও পড়ুন

প্রিয়াঙ্কা চোপড়ার মা হবেন সামান্থা, প্রকাশ্যে দক্ষিণী নায়িকার নতুন কাজের খবর

R Madhavan: ‘থ্রি ইডিয়ট’ থেকে ‘তনু ওয়েডস মনু’, অভিনেতার জন্মদিনে ফিরে দেখা সেরা ছবি

Zara Hatke Zara Bachke: উজ্জয়িনী থেকে রাজস্থান- দেখে নিন ছবির প্রচারে কোথায় কোথায় গেলেন সারা-ভিকি

Share this article
click me!