শোকের ছায়া আলিয়ার পরিবারে, প্রয়াত হলেন আলিয়া ভাটের দাদু নরেন্দ্র নাথ রাজদান

বয়স হয়েছিল ৯৪। গত কয়েকদিন ধরে ব্রিচ ক্যান্ডি হাসপাতালে ভর্তি ছিলেন তিনি। ছিলেন আইসিইউ-তে। ফুসফুসের সংক্রমণ নিয়ে ভর্তি হন তিনি।

Web Desk - ANB | Published : Jun 1, 2023 8:33 AM IST / Updated: Jun 01 2023, 02:31 PM IST

প্রয়াত হলেন সোনি রাজদানের বাবা নরেন্দ্র নাথ রাজদান। বয়স হয়েছিল ৯৪। গত কয়েকদিন ধরে ব্রিচ ক্যান্ডি হাসপাতালে ভর্তি ছিলেন তিনি। ছিলেন আইসিইউ-তে। ফুসফুসের সংক্রমণ নিয়ে ভর্তি হন তিনি। কিন্তু, শেষ রক্ষা হল না। আজ প্রয়াত হলেন নরেন্দ্র নাথ রাজদান।

সে কথা নিজেই জানান আলিয়া। সোশ্যাল মিডিয়ায় একটি ইমোশনাল নোট লেখেন। লেখেন, ‘আমার দাদু, আমার হিরো। ৯৩ বছর বয়সেও গলফ খেলতেন। কাজ করতে। সেরা অমলেট বানাতেন। আমাকে সেরা গল্প শোনাতেন। ভায়ালিন বাজাতেন। রাহার সঙ্গে খেলা করতেন। তাঁর দাদু ক্রিকেট ভালো বাসত। আঁখতে ভালো বাসতেন বলে জানান আলিয়া। নায়িকা বলেন, তাঁর দাদু জীবনকে ভালোবেসেছেন। আমরা হৃদয় বিষাদে ভরপুর, একই সঙ্গে আনন্দে। কারণ তাঁর দাদু তাঁকে সব সময় আনন্দ জোগাতেন। এর জন্য আমি কৃতজ্ঞ ও আশীর্বাদধন্য যে ওঁনার ছত্রছায়ায় বড় হতে পেরেছি। আবার দেখা না হওয়া পর্যন্ত...।

আলিয়ার এই পোস্ট দেখে সকলে কমেন্ট করে। সকলেই সমবেদনা জানান। করণ জোহর থেকে শুরু করে মাসাবা গুপ্তা সকলে তাঁকে সম বেদানা জানান। সকলেই দুঃখ প্রকাশ করেন। দাদুর মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে তাঁর পরিবারে। হঠাৎ দাদুর প্রয়াতে শোকাহত আলিয়া। আবু ধাবি গিয়েছিলেন আলিয়া। সেখান থেকে ফেরা পথে শোনেন দাদুর অসুস্থতার কথা। ছুঁটে যান হাসপাতালে। পরিবারের পাশে থেকেছেন আলিয়া। জানা যায়, ভায়োলিন বাজের তাঁর দাদু। ভারতীয় ধ্রুপদী নৃত্যশিল্পী রাম গোপালের সঙ্গে সাপা ইউরোপ ট্যুর করেন তিনি। কনসার্টে বাজাতে গিয়েই সোনি রাজদানের মায়ের সঙ্গে পরিচয়। তারপর বিয়ে। দাদুকে হারিয়ে শোকাহত ভাট ও রাজদান পরিবার উভয়ই।

এদিকে, কদিন আগে প্রকাশ্যে এল তার নতুন ছবি ‘রকি অউর রানি কি ফ্রেম কাহিনি’-র ফার্স্ট লুক। যেখানে রণবীর সিং-র সঙ্গে দেখা যাচ্ছে আলিয়াকে। আলিয়ার পরনে সোনালী রঙের শাড়ি। সঙ্গে পরেছেল স্লিভলেস ব্লাইজ। চুল খোলা। কপালে ছোট টিপ। আর ঠোঁটে লিপস্টিক। তেমনই রণবীরের লুকে একেবারে অন্যরকম। গলায় মোটা চেন, চোখে চশমা, পরনে প্রিন্টেড পোশাক। এভাবের প্রকাশ্যে এল ‘রকি অউর রানি কি ফ্রেম কাহিনি’-র ফার্স্ট লুক। ‘রকি অউর রানি কি ফ্রেম কাহিনি’ ছবিতে রকির ভূমিকায় রয়েছেন রণবীর সিং। আর রানির ভূমিকায় আছেন আলিয়া। জমজমাট এক প্রেম কাহিনি নিয়ে আসছে ছবিটি। ২৮ জুলাই মুক্তি পাবে অউর রানি কি ফ্রেম কাহিনি’।

 

আরও পড়ুন

Yeh Jawanni Hai Deewani: দশ বছর পর কেমন আছেন চার বন্ধু, ছবি প্রকাশ করলেন পরিচালক অয়ন

প্রিয়াঙ্কা চোপড়ার মা হবেন সামান্থা, প্রকাশ্যে দক্ষিণী নায়িকার নতুন কাজের খবর

R Madhavan: ‘থ্রি ইডিয়ট’ থেকে ‘তনু ওয়েডস মনু’, অভিনেতার জন্মদিনে ফিরে দেখা সেরা ছবি

 

 

Share this article
click me!