জলসার কাছে কিনলেন নতুন অ্যাপার্টমেন্ট, তবে কি ঐশ্বর্যকে নিয়ে আলাদা থাকবেন অভিষেক?

সম্প্রতি মুম্বাইয়ে একটি নতুন অ্যাপার্টমেন্ট কিনেছেন অভিষেক বচ্চন। জুহুতে অবস্থিত এই বিলাসবহুল অ্যাপার্টমেন্ট কেনার পর থেকেই জোর গুঞ্জন, ঐশ্বর্যকে কি তবে ছেড়ে আলাদা থাকবেন অভিষেক?

Sayanita Chakraborty | Published : Sep 20, 2024 7:30 AM IST

বচ্চন পরিবারের কোন্দল সব সময় থাকে খবরের শীর্ষে। অমিতাভ-জয়ার সঙ্গে ঐশ্বর্য থাকেন কি না তা নিয়ে সব সময় চলে আলোচনা। এরই মাঝে শ্বেতা বচ্চন নন্দার খবর মাঝে শোরগোল ফেলেছিল। অধিকাংশেরই মনে প্রশ্ন অভিষেক ও ঐশ্বর্যর সম্পর্ক নিয়ে। এবার ফের খবরে এল বচ্চন পরিবারের অশান্তির খবর।

সদ্য মুম্বইয়ে নতুন সম্পত্তি কিনলেন অভিষেক বচ্চন। সদ্য স্টাইলিশ অ্যাপার্টমেন্ট কিনেছেন। জলসার থেকে কাছাকাছি অবস্থিত এই বাড়ি। জুহুর সমুদ্র সৈকতের দারুন ভিউ আসে বাড়িটি থেকে। বিলাসবহুল এই অ্যাপার্টমেন্টে সমস্ত রকম সুবিধা আছে। এই খবর প্রকাশ্যে আসার পর থেকেই সকলের মনে এসেছে প্রশ্ন। অধিকাংশ মনে করছেন, ঐশ্বর্য কে নিয়ে আলাদা থাকবেন অভিষেক।

Latest Videos

বচ্চন পরিবার ইতিমধ্যে জুহুতে বেশ কয়টি সম্পত্তি কিনেছেন। তার মধ্যে আছে পাঁচটি বাংলো, নতুন বাড়ি ও অন্যান্য অ্যাপার্টমেন্ট। ফের অভিষেক নতুন বাড়ি কিনলেন।

এদিকে বেশ কয় মাস আগে বচ্চন পরিবারের সঙ্গে ঐশ্বর্যের অশান্তির কথা সামনে আসে। অমিতাভ বচ্চন তাঁর একটি বাংলো শ্বেতার নামে করে দেন। এই নিয়ে শুরু হয় সমস্যা। সে সময় বার বার ঐশ্বর্য ও অভিষেকের বিচ্ছেদের খবর এসেছিল সামনে। তবে, তা যে সত্য নয় সেটা সময়ের সঙ্গে সঙ্গে বোঝা যায়।

এবার ফের সম্পত্তি সংক্রান্ত খবরে সামনে এল বচ্চন পরিবার। নতুন বাড়ি কিনলেন অভিষেক বচ্চন। যা জুহু বিচের ধারে। এই বিলাশবহুল ফ্ল্যাট কেনার খবর সামনে আসতেই অনেকেই ভেবে নিয়েছেন এবার ঐশ্বর্যকে নিয়ে একা থাকবেন অভিষেক। কারণ, ঐশ্বর্য আর জয়া বচ্চনের মিল যে হয় না, তা সকলের জানা। এখন দেখার কী হয়। 

 

Share this article
click me!

Latest Videos

পুলিশ কমিশনারের নাম কী কুণাল ঘোষ না তৃণমূলের নাম পুলিশ? কলতানের জামিন হতেই প্রশ্ন Minakshi-র
'বন্যা প্রতিরোধে কী কী কাজ করেছেন ডকুমেন্টস দেখান' মমতাকে তোপ শুভেন্দু অধিকারীর | West Bengal Flood
Suvendu Adhikari Live : কি ফাঁস হতে চলেছে! সাংবাদিক বৈঠকে শুভেন্দু অধিকারী, সরাসরি
‘সমস্যা সমাধান না করলে আরও বড় আন্দোলনে যাবো!’ সাবওয়ের দাবিতে তৃণমূলের তীব্র বিক্ষোভ! | Singur News
দুঘণ্টা জিজ্ঞাসাবাদ! RG Kar কাণ্ডে কার কার নাম বললেন মীনাক্ষী CBI-কে! দেখুন | Minakshi Mukherjee |