মুম্বইয়ের বান্দ্রায় প্রয়াত সুশান্ত সিং রাজপুতের ফ্ল্যাট কিনলেন আদা শর্মা

রহস্যমৃত্যুর পর কেটে গিয়েছে কয়েক বছর। তবে এখনও চর্চায় সুশান্ত সিং রাজপুত। অনুরাগীদের মনে আগের মতোই থেকে গিয়েছেন প্রয়াত অভিনেতা।

Soumya Gangully | Published : Aug 26, 2023 2:32 PM IST / Updated: Aug 26 2023, 09:06 PM IST

মুম্বইয়ের বান্দ্রায় প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের ফ্ল্যাট কিনলেন অভিনেত্রী আদা শর্মা। ২০২০ সালে প্রয়াত হওয়ার আগে এই ফ্ল্যাটেই থাকতেন সুশান্ত। এবার সেই ফ্ল্যাট কিনলেন 'দ্য কেরালা স্টোরি'-খ্যাত আদা। তবে তিনি কবে এই ফ্ল্যাটে বসবাস শুরু করবেন, সেটা এখনও জানা যায়নি। সুশান্ত প্রয়াত হওয়ার পর এই ফ্ল্যাটের ভাড়া বাড়িয়ে দেওয়া হয়। অনেকেই ফ্ল্যাটটি কেনার ব্যাপারে আগ্রহ দেখান। তবে শেষপর্যন্ত আদার মালিকানাতেই গেল এই ফ্ল্যাট। এই খবরে সুশান্তের অনুরাগীরা খুশি। বলিউডে সুশান্তর কোনও গডফাদার ছিলেন না। তিনি নিজের অভিনয়-দক্ষতা ও পরিশ্রমের মাধ্যমে প্রতিষ্ঠিত হন। আদাও সেভাবেই প্রতিষ্ঠা পেয়েছেন। সেই কারণেই আদা এই ফ্ল্যাট কেনায় সুশান্তর অনুরাগীরা তাঁদের মধ্যে মিল খুঁজে পাচ্ছেন।

২০২০ সালের ১৪ জুন রহস্যমৃত্যু হয় সুশান্তর। তিনি প্রতি মাসে এই ফ্ল্যাটের ভাড়া বাবদ সাড়ে ৪ লক্ষ টাকা করে দিচ্ছিলেন। ২০২১ সালে জানা যায়, সুশান্তর ফ্ল্যাটটি নতুন করে ভাড়া দেওয়া হবে। এই ফ্ল্যাটের ভাড়াও বাড়িয়ে দেওয়া হয়। তবে এবার বিক্রিই হয়ে গেল সুশান্তর ফ্ল্যাট।

এই অভিনেতার মৃত্যুর তদন্ত শুরু করে সিবিআই। সেই সময় অভিযোগ উঠেছিল, সুশান্তকে খুন করা হয়েছে। সুশান্তর অনুরাগীরা তাঁর বান্ধবী রিয়া চক্রবর্তীকে কাঠগড়ায় তোলেন। রিয়াকে গ্রেফতারও করা হয়। কিন্তু তাঁর বিরুদ্ধে প্রমাণ পাওয়া যায়নি। মাদক প্রয়োগ করে সুশান্তকে খুন করা হয়েছে কি না বা তাঁর সম্পত্তি হাতানোর জন্যই হত্যাকাণ্ড ঘটানো হয়েছে কি না, সে ব্যাপারে এখনও নিশ্চিতভাবে কিছু জানা যায়নি। সিবিআই এখনও এ বিষয়ে কিছু জানাতে পারেনি। ফলে মামলাটি ঝুলে রয়েছে। 

‘দ্য কেরালা স্টোরি’-তে অভিনয় করে বিখ্যাত হয়ে উঠেছেন আদা। তবে তিনি সম্প্রতি শারীরিক সমস্যায় ভুগছেন। কিছুদিন আগেই তাঁর ফুড অ্যালার্জি ও ডায়ারিয়া হয়। এই কারণে তাঁকে হাসপাতালে ভর্তি হতে হয়। সোশ্যাল মিডিয়া পোস্টে নিজেই সে কথা জানান আদা। তবে এখন তিনি কিছুটা সুস্থ হয়ে উঠেছেন। কাজেও ফিরেছেন এই অভিনেত্রী। ওয়েব স্টোরি 'কম্যান্ডো'-তে দেখা যাবে আদাকে। এ বিষয়ে তিনি বলেছেন, ‘দ্য কেরালা স্টোরির শ্যুটিং শেষ করার পরেই আমি কম্যান্ডোর জন্য কাজ শুরু করে দিয়েছি। দ্য কেরালা স্টোরিতে আমি ছিলাম শিকার, এখানে রক্ষাকর্তা। সম্পূর্ণ বিপরীত ২টি চরিত্রে অভিনয় করার সুযোগ পেয়েছি। এর জন্য নিজেকে সৌভাগ্যবতী মনে হচ্ছে।’

আরও পড়ুন-

বিয়ের আগেই মন্দিরে পরিণীতি আর রাঘব, মহাকালেশ্বর মন্দিরে পুজো দিলেন যুগলে

Jaane Jaan: ছড়ানো রক্তের দাগ আর নীল রহস্যের হাতছানি, করিনা কাপুরের হাসি নিয়েই সুজয় ঘোষের 'জানে জাঁ'

Kriti Sanon : জাতীয় পুরস্কার পাওয়ার পর সিদ্ধিবিনায়ক মন্দিরে পুজো কৃতী শ্যাননের

Read more Articles on
Share this article
click me!