Jaane Jaan: ছড়ানো রক্তের দাগ আর নীল রহস্যের হাতছানি, করিনা কাপুরের হাসি নিয়েই সুজয় ঘোষের 'জানে জাঁ'

বড় পর্দায় তিনি যদি ‘বেবো’ হন, তাহলে ওটিটি প্ল্যাটফর্ম কি তাঁকে চিনবে ‘জানে জাঁ’ হিসেবে? করিনা কাপুরের প্রথম ওটিটি সিনেমা নিয়ে আগ্রহী দর্শক মহল। কিন্তু, বয়স ১৬ বছরের কম হলে দর্শক হিসাবে থাকছে বাধা।

Sahely Sen | Published : Aug 26, 2023 2:31 PM IST

ক্যামেরার সামনে কাজ করা সম্পূর্ণ করেছেন ২৩ বছর ধরে। কিন্তু, এখনও ওটিটি-র পর্দায় নাম লেখাননি ‘বেবো’। মাধুরী দীক্ষিত বা কাজল কাজ করলেও করিনা কাপুর কিন্তু ডিজিটাল বিনোদনে এখনও অধরা। তবে, পরিচালক সুজয় ঘোষ অবশ্য সেই ধরাবাঁধা গতিতে তাল কেটেছেন। তিনি নিজের আপকামিং থ্রিলারে সইফ-গিন্নিকে হাজির করেছেন এক অচেনা রহস্যময়ী রূপে। তাঁরই লিপে গাওয়া গান 'জানে জাঁ' সিনেমার টিজার জুড়ে ভেসে চলেছে মন্ত্রের মতো। 

রক্তের দাগ আর নীল আবহের টানটান রহস্যে মোড়া সুজয় ঘোষের ওটিটি ছবি 'জানে জাঁ'-র (Jaane Jaan) নবাগত ট্রেলারে ধুন্ধুমার অ্যাকশনের সঙ্গে উত্তেজনার পারদে আরেকটু উষ্ণতা জুড়েছে প্রথমবার ওটিটি-তে আসা করিনা কাপুরের আলগা হাসি। গল্পটা আসলে কী, কে আসল খুনি, কেন এত রক্ত… সব স্পষ্ট হবে ২১ সেপ্টেম্বর। ওইদিনেই নেটফ্লিক্স-এ (Netflix) মুক্তি পাচ্ছে এই ছবি। 

করিনা কাপুর ছাড়াও এই ছবিতে রয়েছেন 'পাতাললোক' সিরিজের অভিনেতা জয়দীপ আহলাওয়াত এবং ‘দাহার’ সিরিজ খ্যাত অভিনেতা বিজয় বর্মা। জাপানি উপন্যাস দ্য ডিভোশন অফ সাসপেক্ট এক্স-এর দ্বারা অনুপ্রাণিত হয়ে এই ছবির গল্প গড়ে উঠেছে। তবে, উত্তরবঙ্গের দার্জিলিং-এর প্রেক্ষাপটে গড়ে ওঠা এই ছবি বাঙালি পরিচালকের হাত ধরে কতখানি ভারতীয় হয়ে উঠবে, তার অপেক্ষা আর মাত্র এক মাসের। 
 



আরও পড়ুন- 
International Dog Day: মিমি থেকে নুসরত, টলি-তন্বীদের পোষ্যরা কতটা দুষ্টু? আন্তর্জাতিক কুকুর দিবসে দেখে নিন সেই ছবি
Tollywood Movie: অঙ্কুশ-প্রিয়াঙ্কার দাম্পত্য জীবনের টানাপোড়েনে ‘কুরবান’ হবে কে?
Nora Fatehi: হায় গরমি ! উচ্চ নিতম্বে নেটদুনিয়া কাঁপাচ্ছেন লাস্যময়ী নোরা ফতেহি

Read more Articles on
Share this article
click me!