বিয়ের আগেই মন্দিরে পরিণীতি আর রাঘব, মহাকালেশ্বর মন্দিরে পুজো দিলেন যুগলে

পরিণীতির পরণে ছিল গোলাপি রঙের শাড়ি। আর রাঘব হলুদ ধুতি পরে ছিলেন। কাঁধে ছিল লাল দোপাট্টা। প্রথা মেনেই ধর্মীয় অনুষ্ঠান পালন করেন তাঁরা।

 

Saborni Mitra | Published : Aug 26, 2023 3:20 PM IST

পরিণীতি চোপড়া আর রাঘব চাড্ডার বিয়ের কাউন্টডাউন শুরু হয়ে গেছে। সেপ্টেম্বর মাসেই সাতপাকে বাঁধা পড়ছেন বলিউড ডিভা ও রাজনীতিবিদ। কেমন হবে গ্ল্যামার আর রাজনীতির মেলবন্ধন- এই জল্পনার মধ্যেই এদিন আবার পরিণীতি - রাঘব আলোচনায় এসে গেলেন। শনিবার মধ্যপ্রদেশের উজ্জয়িনীর মহাকেশ্বর মন্দিরে দেখা গেল হবু বর আর কনেকে। তাঁরা দুজনেই পুজো দেন সেখানে।

পরিণীতির পরণে ছিল গোলাপি রঙের শাড়ি। আর রাঘব হলুদ ধুতি পরে ছিলেন। কাঁধে ছিল লাল দোপাট্টা। প্রথা মেনেই ধর্মীয় অনুষ্ঠান পালন করেন তাঁরা। রাজস্থানে ২৫ সেপ্টেম্বর পরিণীতি - রাঘবের বিয়ের আসর বসছে।

পরিণীতি আর রাঘব এদিন মহাকাশ্বর মন্দিরে ছোট্ট পুজোর আয়োজন করেন। উপস্থিত ছিলেন পরিবারের সদস্যরা। তবে এই বিষয়ে তাঁরা কিছুই বলেননি। তবে দুজনেরই ঘনিষ্টরা জানিয়েছেন তাঁরা এখন নিজেদের বিয়ের প্রস্তুতি নিয়ে ব্যস্ত রয়েছেন।

সম্প্রতি রাজ্যসভা থেকে সাসপেন্ড করা হয়েছে রাঘব চাড্ডাকে। সোশ্যাল মিডিয়ার বায়োতেও নিজেকে সাসপেন্ডেট সাংসদ হিসেবে উল্লেখ করেছেন। এই অবস্থায় বিয়ের প্রস্তুতি নিয়ে ব্যস্ত রয়েছেন আম আদমি পার্টির রাঘব চাড্ডা। অন্যদিকে পরিণীতিও বিয়ের জন্য এই সময় আগে থেকেই হাতে কাজ রাখেননি।

পরিণীতি চোপড়া ও রাঘব চাড্ডার বিয়ের আসর বসছে রাজস্থানের উদয়পুরের দ্যা ওবেরয় উদয়ভিলাসে। তবে বিয়ের আসর যে জমকালো হচ্ছে না নিয়ে কোনও সংশয় নেই। কারণ দীর্ঘদিন ধরেই যুগল বিয়ের ভেন্যু ঠিক করতে ব্যস্ত ছিলেন। তবে বিয়ে নিয়ে পরিণীতি বা রাঘব কেউ কোনও কথা বলছেন না। সেলিব্রিটিদের পাশাপাশি রাজনৈতিক ব্যক্তিত্বরাও বিয়ের অনুষ্ঠানে উপস্থিত হবেন বলে আশা করা হচ্ছে। বিয়ের একটি অনুষ্ঠান হতে পারে গুরুগ্রামে। যা দুজনের পরিবারের সদস্যদের আয়োজন করা হবে। ১৩ মে নতুন দিল্লির কাপুরথালার বাড়িতে পরিণীতি আর রাঘবের এনগেজমেন্ট হয়েছিল। উপস্থিত ছিলেন প্রিয়াঙ্কা চোপড়া ও অরবিন্দ কেজরিওয়াল।

Share this article
click me!