Akshay Kumar: সততা ও পরিশ্রমের ফল নিশ্চয়ই পাবেন, ‘ফ্লপ’ ছবি নিয়ে মুখ খুললেন নায়ক

বরাবরই বক্স অফিসে হিট ছবি দিয়ে থাকেন অক্ষয়। কিন্তু, পর পর এমন ছবি ব্যর্থ হওয়ার কারণে বেশ সমস্যায় অভিনেতা। সদ্য এক সাক্ষাৎকারে ফ্লপ ছবি নিয়ে মুখ খুললেন নায়ক।

Web Desk - ANB | Published : Jun 21, 2023 3:18 AM IST

কেরিয়ারে সময়টা তেমন ভালো চলছে না অক্ষয়ের। একের পর এক ছবি ফ্লপ করছে। এই তালিকায় আছে সেলফি, রামসেতু, রক্ষাবন্ধন, সম্রাট পৃথ্বীরাজের মতো ছবি। বরাবরই বক্স অফিসে হিট ছবি দিয়ে থাকেন অক্ষয়। কিন্তু, পর পর এমন ছবি ব্যর্থ হওয়ার কারণে বেশ সমস্যায় মুখে অভিনেতা। সদ্য এক সাক্ষাৎকারে ফ্লপ ছবি নিয়ে মুখ খুললেন নায়ক।

সদ্য এক সাক্ষাৎকারে অক্ষয় জানান, দিনের শেষে বক্স অফিসের সাফল্য বা ব্যর্থতার ওপর অভিনেতার কেরিয়ার ভাঙা-গড়া নির্ভর করে। এর ওপর নির্ভর করে তুমি হিট না ফ্লপ। দর্শক বুঝিয়ে দেয় কখন তুমি ঠিক সিদ্ধান্ত নিচ্ছো, কখন ভুল করছো। তারঁ মতে, সবই বক্স অফিসে প্রতিফলিত হয়। দর্শক ছবি দেখতে না আসার অর্থ তারা ছবির সঙ্গে একাত্ম হতে পারছে না। এর অর্থ অভিনেতাকে পাল্টাতে হবে। তাঁর মতে, এক্ষেত্রে আরও পরিশ্রম করতে হবে। এগিয়ে যেতে হবে। সততা ও পরিশ্রমের ফল একদিন না একদিন সকলেই পাবে।

এদিকে আবার সদ্য বিপুল শাহর-র সঙ্গে অক্ষয়ের সম্পর্কে দেখা দিয়ছে দূরত্ব। দুজনে আর একসঙ্গে কাজ করবেন না বলে স্থির করেছেন। তবে, কোনও বিবাদ নয়। স্বেচ্ছায় এমন সিদ্ধান্ত নিয়েছে বলে জানান বিপুল। তিনি জানান, দীর্ঘদিন এক সঙ্গে কাজ করছেন। ফলে কোনও চরিত্র তৈরির ক্ষেত্রে তার অক্ষয়ের কথাই মনে হয়। তাঁর কাজ এক ধরনের হয়ে যাচ্ছে বলে এমন সিদ্ধান্ত নিয়েছেন। তিনি এক সাক্ষাৎকারে স্পষ্ট জানান, তাদের মধ্যে কোনও বিবাদ নেই। তারা কেউ ঝগড়াও করেননি। তারা স্বেচ্ছায় এমন সিদ্ধান্ত নিয়েছেন।

অন্যদিকে আসছে ‘জলি এলএলবি’ সিরিজের নতুন ছবি। শোনা যাচ্ছে, তৈরি হবে ছবি ‘জলি এলএলবি ৩’। ইতিমধ্যে মুক্তি পাওয়া ‘জলি এলএলবি’ এবং ‘জলি এলএলবি ২’ ছবিটি বেশ সাড়া ফেলেছিল বক্স অফিসে। এবার সেই সাফল্যের রেশ টেনেই আসছে ‘জলি এলএলবি ৩’। আর এই ছবিতে থাকবেন আরশদ ওয়ার্সি এবং অক্ষয় কুমার দুজনেই। এমনই খবর বলিপাড়ায়। ‘জলি এলএলবি ২’ ছবিতে অক্ষয় কুমারের অভিনয় সকলের নজর কেড়েছিল। এবার এবার ‘জলি এলএলবি ৩’ ছবিতে জুটি বাঁধবেন অক্ষয়-আরশাদ। এক রিপোর্ট অনুসারে, শীঘ্রই শুরু হবে ‘জলি এলএলবি’ ছবির কাজ। শুরু হবে শ্যুটিং। আপাতত ছবির কাস্ট নির্বাচন থেকে শুরু করে প্রি প্রোডাকশনের কাজ চলছে। এই সকল কাজ শেষ হলে শুরু হবে শ্যুটিং

 

আরও পড়ুন

রথের দিনে জগন্নাথদেবের পুজোয় মাতলেন সংগীতশিল্পী ইমন চক্রবর্তী, ছাত্রছাত্রীদের নিয়ে টানলেন রথও

Adipurush: উঠেছে সংলাপ পরিবর্তনের দাবি, দেখে নিন আদিপুরুষ ছবির সব থেকে বিতর্কিত সংলাপ কোনগুলো

Rocky Aur Rami Kii Prem Kahani: নাচ-গান-প্রেম-ড্রামায় ভরপুর রকি ও রানির প্রেম কাহিনি, প্রকাশ্যে এল ছবির টিজার

Share this article
click me!