Rocky Aur Rami Kii Prem Kahani: নাচ-গান-প্রেম-ড্রামায় ভরপুর রকি ও রানির প্রেম কাহিনি, প্রকাশ্যে এল ছবির টিজার

আলিয়া ও রণবীর সিং-র কেমিস্ট্রি নজর কাড়ল সকলের। ১ মিনিট ১৮ সেকেন্ডের টিজারে করণ বুঝিয়ে দিল স্মৃতি চারণা করতে পারেন দর্শকেরা।

Sayanita Chakraborty | Published : Jun 20, 2023 9:55 AM IST

প্রকাশ্যে রকি অউর রানি কি প্রেম কাহিনি টিজার। আলিয়া ও রণবীর সিং-র কেমিস্ট্রি নজর কাড়ল সকলের। ১ মিনিট ১৮ সেকেন্ডের টিজারে করণ বুঝিয়ে দিল স্মৃতি চারণা করতে পারেন দর্শকেরা। কভি খুশি কভি গম, কুছ কুছ হোতা হ্যায় থেকে কভি আলবিদা না কহেনার ঝল রয়েছে টিজারে।

দুর্গা পুজো, বরফের দেখে আলিয়া-রণবীরের প্রেম থেকে শুরু করে ফ্যামিলি ড্রামা নিয়ে আসছে রকি অউর রানি কি প্রেম কাহিনি। ছবির কেন্দ্রে যে আলিয়া ও রণবীর সিং-র প্রেম কাহিনি তা সহজেই বুঝতে পারছেন সকলে। তেমনই, ছবিতে যে আলিয়া-রণবীরের একাধিক পারফমেন্স রয়েছে তাও আন্দাজ করা যাচ্ছে।

সে যাই হোক, টিজার মুক্তির পরই তা এসেছে সকলের নজরে। সকলেই সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা জানিয়েছেন করণকে। এরই মাঝে শাহরুখের শুভেচ্ছা বার্তা সকলের নজর কেড়েছে। কিং খান লিখেছেন, পরিচালক হিসেবে ২৫ বছর পার। তুমি অনেকটা পথ হেঁটে এসেছ। তোমার বাহা আর আমার বন্ধু টম আঙ্কেল নিশ্চয় আজও তোমায় কোথাও থেকে দেখছেন। আর ভীষণ গর্ববোধ করছেন। উনি সব সময় তোমায় অনেক বেশি বেশি ছবি বানানোর কথা বলতেন। আর আমরা সবাই জানি তুমি সেটা পারো।

সে যাই হোক, শীঘ্রই আসছে রকি অউর রানি কি প্রেম কাহিনি। এই ছবির কাস্ট নজর কেড়েছে সকলের। আলিয়া ভাট, রণবীর সিং, চূর্ণী গঙ্গোপাধ্যায়, টোটা রায় চৌধুরী ছাড়াও কয়েছেন ধর্মেন্দ্র, আছেন জয়া বচ্চন। এছাড়াও রয়েছেন, আমির বশির, ক্ষিতি জোগ রান্ধাওয়াস, অঞ্জলি আনন্দ-সহ আরও অনেকে।

 

 

 

চট্টোপাধ্যায় ও রান্ধাওয়াস দুই পরিবারের গল্প নিয়ে আসছে ‘রকি অউর রানি কি ফ্রেম কাহিনি’। চট্টোপাধ্যায় পরিবারের মেয়ে আলিয়া। রান্ধাওয়াস পরিবারের ছেলে রণবীর। এদের সম্পর্কের গল্প নিয়ে আসছে ‘রকি অউর রানি কি ফ্রেম কাহিনি’। ২৮ জুলাই মুক্তি পাবে অউর রানি কি ফ্রেম কাহিনি’। করণের ছবিতে এই প্রথম এমন গুরুত্বপূর্ণ চরিত্রে থাকবেন চূর্ণী গঙ্গোপাধ্যায় ও টোটা রায় চৌধুরী।এই খবরে আপ্লুত পুরো টলিপাড়া। শীঘ্রই আসছে ‘রকি অউর রানি কি ফ্রেম কাহিনি’ ছবি। যেখানে রণবীর সিং-র সঙ্গে রোম্যান্স করবেন আলিয়া। এখন দেখার ছবি মুক্তির পর তারকাদের অভিনয় কতটা নজর কাড়ে। আজ প্রকাশ্যে এল এই ছবির টিজার। যা প্রকাশ্যে আসার পরই প্রশংসা কুড়িয়েছে সকলের।

 

 

আরও পড়ুন

Adipurush: টিমের বিরুদ্ধে FIR দায়ের, ছবি নিষিদ্ধ করার দাবি তুলে প্রধানমন্ত্রীকে চিঠি অল ইন্ডিয়া সিনে ওয়াকার্স অ্যাসোসিয়েশন

Ameesha Patel: ‘মিথ্যা মামলা, ফাঁসানো হয়েছে’, প্রতারণা কান্ড নিয়ে অবশেষ মুখ খুললেন আমিশা প্যাটেল

Adipurush: পতন বক্স অফিসে, চতুর্থ দিনে নিম্নমুখী ‘আদিপুরুষ’ ছবির আয়, দেখে নিন কত আয় করল ছবিটি

Share this article
click me!