ভালোবাসায় লেখা বিশেষ বার্তা পোস্ট করলেন সোশ্যাল মিডিয়ায়, দেখে নিন স্ত্রীর জন্মদিনে কী লিখলেন আল্লু অর্জুন

তেলেগু তারকা আল্লু  অর্জুন তাঁর স্ত্রী স্নেহা রেড্ডিকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন হৃদয়স্পর্শী ক্যাপশন "To Many More Beautiful Moments" সহ।

Sayanita Chakraborty | Published : Sep 30, 2024 8:33 AM IST

15

জাতীয় পুরষ্কারপ্রাপ্ত অভিনেতা আল্লু অর্জুন সবসময় তার অনস্ক্রিন ব্যবহার দিয়ে হৃদয় জয় করেছেন। তিনি যেমন তার ক্যারিয়ারের প্রতি প্রতিশ্রুতিবদ্ধ, তেমনি তিনি একজন পারফেক্ট পারিবারিক মানুষ, তার পরিবারকে সমান সময় এবং গুরুত্ব দেন।

25

আল্লু অর্জুন সবসময় তার প্রিয়জনদের সাথে প্রতিটি অনুষ্ঠান উদযাপন করেন এবং তিনি তার স্ত্রী স্নেহা রেড্ডিকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন।

35

স্নেহা রেড্ডি আজ তার জন্মদিন উদযাপন করছেন, তিনি সোশ্যাল মিডিয়ায় একটি সুন্দর ছবি পোস্ট করেছেন একটি ভালোবাসার মন্তব্য সহ। তিনি লিখেছেন: "Happy Birthday @allusnehareddy To many more wonderful milestones like these🖤"

45

এটি আল্লু অর্জুনের তার স্ত্রীর সাথে আজীবন সম্পর্কের প্রমাণ দেয়। ছবিতে তারা সত্যিই অসাধারণ দেখাচ্ছে, বিশুদ্ধ দম্পতি লক্ষ্য নির্গত করছে। যেহেতু তাদের ভালোবাসা ছবিতে স্পষ্টভাবে প্রমাণিত, তাই বলা যায় যে তারা দম্পতিদের জন্য একটি ভালো উদাহরণ স্থাপন করছে।

55

এছাড়াও, আল্লু অর্জুনের গান পুষ্পা পুষ্পা ভক্তদের মধ্যে পুষ্পা ২: দ্য রুল মুক্তির আগ্রহ জাগিয়ে তুলেছে। সবাই ৬ ডিসেম্বর, ২০২৪ তারিখে এর আত্মপ্রকাশের জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছে।

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos