প্রতিদিন প্রায় ২০০টি সিগারেট খেতেন, নিজের জীবনের গোপন কথা জানালেন বিগ বি

এক পুরনো সাক্ষাৎকারে অভিনেতা অমিতাভ বচ্চন স্বীকার করেছিলেন যে তিনি দিনে ২০০টি সিগারেট খেতেন এবং যা পেতেন তাই পান করতেন।

Sayanita Chakraborty | Published : Oct 4, 2024 3:49 PM IST

15

এখানে একজন বিখ্যাত বলিউড তারকার আকর্ষণীয় গল্প রয়েছে যিনি পূর্বে একজন ধূমপায়ী ছিলেন এবং মদ্যপান করতেন। যাইহোক, তিনি সংস্কার করেছিলেন এবং অবশেষে সবকিছু ছেড়ে দিয়েছিলেন। সংস্কারের পর, তিনি নিরামিষভোজী হয়ে ওঠেন এবং মদ্যপান ত্যাগ করেন। এই অভিনেতা তার কুইজ শোয়ের কারণে আলোচনায় রয়েছেন, যা ১৬ বছরেরও বেশি সময় ধরে প্রচারিত হয়েছে।

25
এটি আর কেউ নন, অমিতাভ বচ্চন। বিগ বি বহু বছর ধরে চলচ্চিত্র জগতে কাজ করেছেন এবং তার ন্যায্য অংশীদারিত্ব দেখেছেন। বলিউডের শাহেনশাহ হওয়া থেকে শুরু করে দেউলিয়া হওয়া পর্যন্ত, বলিউডে অমিতাভ বচ্চনের ক্যারিয়ার রোলার কোস্টারের চেয়ে কম কিছু ছিল না। এই সবের মাঝে বিগ বি প্রতিদিন প্রায় ২০০টি সিগারেট খেতেন। তিনি নিজেই এই স্বীকারোক্তি করেছিলেন!
35
১৯৮০ সালে, অমিতাভ বচ্চন ইন্ডিয়া টুডে-কে দেওয়া এক সাক্ষাৎকারে এ কথা প্রকাশ করেন। তিনি ঘোষণা করেন যে তিনি আর মদ্যপান করেন না, ধূমপান করেন না বা মাংস খান না, যদিও আগে তিনি তা করতেন। যখন তিনি কলকাতায় ছিলেন, তখন বিগ বি স্বীকার করেছিলেন যে তিনি প্রতিদিন ২০০টি সিগারেট খেতেন এবং যা কিছু পেতেন তাই পান করতেন। কিন্তু যখন তিনি মুম্বাই আসেন, তখন তিনি এটি ছেড়ে দেন। এটি ধর্মীয় কারণে নয়, বরং কারণ তিনি বুঝেছিলেন যে তার এটির প্রয়োজন নেই।
45
তিনি বলেছিলেন, "আমার অভ্যাসগুলি আমাকে কোনও সমস্যা দেয় না, যখন আমি বিদেশে চিত্রগ্রহণ করি তখন ছাড়া। তারপর নিরামিষ রান্না খুঁজে পাওয়া কঠিন হয়ে পড়ে।" তিনি অবশ্য স্পষ্ট করে দিয়েছিলেন যে তার সংস্কার ধর্মীয় দৃষ্টিভঙ্গি বা পারিবারিক চাপ দ্বারা অনুপ্রাণিত ছিল না, কারণ তার মা তেজি বচ্চন এবং স্ত্রী জয়া বচ্চন উভয়ই মাংস খেতেন। অমিতাভ বচ্চন এটি ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন।
55
তারুন কুমার ভাদুড়ি, অমিতাভ বচ্চনের শ্বশুর, তাকে সবচেয়ে সঠিকভাবে বর্ণনা করেছিলেন। ইলাস্ট্রেটেড উইকলি অফ ইন্ডিয়ায় তিনি অমিতাভ বচ্চনকে একজন অন্তর্মুখী ব্যক্তি হিসেবে বর্ণনা করেছিলেন যিনি প্রয়োজনের সময়ই কথা বলতেন। তিনি আরও যোগ করেন, "তার ভাবমূর্তি সত্ত্বেও। অমিতাভ স্বেচ্ছায় নিরামিষভোজী, মদ্যপান ত্যাগী এবং ধূমপান ত্যাগী, দৃঢ় বিশ্বাসের চেয়ে বরং। একজন একাকী এবং খুব সংরক্ষিত হওয়া সত্ত্বেও তার রসবোধ অসাধারণ। কিন্তু তিনি একজন অত্যন্ত সংবেদনশীল ব্যক্তি যিনি সহজেই আহত হন। তার দৃঢ় পছন্দ এবং অপছন্দ আছে এবং তার বন্ধুদের বৃত্ত খুবই ঘনিষ্ঠ। তিনি খুব কমই সমাবেশে যোগদান করেন।"
Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos