দক্ষিণী ছবি থালাপতি ৬৯-র জন্য আয়োজিত বিশেষ অনুষ্ঠানে উপস্থিত ববি দেওল, শেয়ার করলেন ছবি

অ্যানিমেল খ্যাত তারকা ববি দেওল ৪ অক্টোবর থালাপতি ৬৯ ছবির পূজা অনুষ্ঠানের ছবি শেয়ার করেছেন, যেখানে ছবির কাস্ট ও ক্রু উপস্থিত ছিলেন। ছবিগুলো দেখুন 

Sayanita Chakraborty | Published : Oct 4, 2024 3:44 PM IST

19

ববি দেওল থালাপতি ৬৯-এর পূজা অনুষ্ঠানের ছবি পোস্ট করেছেন। ৪ অক্টোবর এই পূজা অনুষ্ঠানের মাধ্যমে এইচ ভিণোথ পরিচালিত ছবিটির যাত্রা শুরু হয় এবং সেদিন ছবির কাস্ট ও ক্রু উপস্থিত ছিলেন।

29

৪ অক্টোবর, ববি ছবিটির আনুষ্ঠানিক উদ্বোধন উপলক্ষে আয়োজিত পূজা অনুষ্ঠানে তোলা কিছু ছবি আপলোড করেছিলেন। পূজা হেগড়ে, মমিতা বাইজু, প্রিয়ামণি এবং প্রকাশ রাজ ছাড়াও এইচ ভিণোথ পরিচালিত এই ছবিতে আরও অনেক তারকা গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন।

39

সূত্র মারফত জানা গেছে যে শুটিং ৫ অক্টোবর শুরু হওয়ার কথা; খুব শীঘ্রই আনুষ্ঠানিক ঘোষণা আসবে বলে আশা করা হচ্ছে।

49

কিছু ছবিতে দেখা গেছে, অ্যানিমেল খ্যাত এই অভিনেতা বিজয় এবং পূজার সাথে সময় কাটাচ্ছেন, আবার কোথাও তাকে পুরো ছবির ತಂಡের সাথে পোজ দিতে দেখা গেছে। ছবির ক্যাপশনে তিনি লিখেছেন, “@actorvijay #thalapathy69 এর সাথে বিশেষ কিছুর সূচনা। ক্রুদের সাথে যাত্রা শুরু করার জন্য প্রস্তুত (sic)।”

59

এছাড়াও, ছবিটির প্রযোজনা সংস্থা কেভিএন প্রোডাকশন পূজা অনুষ্ঠানের প্রথম কিছু ছবি প্রকাশ করেছে। প্রযোজনা সংস্থা অনুষ্ঠানের আরও কিছু ছবি প্রকাশ করার প্রতিশ্রুতি দিয়েছে।

69

পূর্ণকালীন রাজনীতিতে যোগদানের আগে থালাপতি ৬৯ হবে অভিনেতার শেষ ছবি। বিজয় আনুষ্ঠানিকভাবে তার দল তামিলগা ভেট্রি কালাগাম গঠন করেছেন এবং এই মাসের শেষের দিকে দলটির প্রথম সভা অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। এদিকে, একই সাথে প্রস্তুতি চলছে। উদ্বোধনের জন্য বিজয় শার্ট এবংঐতিহ্যবাহী ধুতি পরেছিলেন, অন্যদিকে পূজা সাদা শাড়ি পরেছিলেন। ববি বাদামি এবং নীল শার্টের সাথে সাদা প্যান্ট পরেছিলেন। 

79

থালাপতি ৬৯ সম্পর্কে.
বিজয়ের শেষ ছবিটি প্রযোজনা করার ঘোষণা করার পর, প্রযোজনা সংস্থা একটি পোস্টার প্রকাশ করেছে যাতে বোঝা যাচ্ছে যে অভিনেতা এতে 'গণতন্ত্রের পতাকাবাহক' চরিত্রে অভিনয় করবেন।

89

“আমরা আমাদের প্রথম তামিল ছবি #Thalapathy69 ঘোষণা করতে পেরে অত্যন্ত আনন্দিত এবং উত্তেজিত, যা দূরদর্শী #HVinoth পরিচালনা করছেন এবং সুর দিচ্ছেন অসাধারণ রকস্টার @anirudhofficial। আমি একমাত্র #Thalapathy @actorvijay এর সাথে কাজ করতে পেরে রোমাঞ্চিত। গণতন্ত্রের পতাকাবাহক ২০২৫ সালের অক্টোবরে আসবে,” তারা আরও যোগ করেছে, পরের বছর ছবিটি মুক্তির ঘোষণা দিয়ে।

99

থালাপতি ৬৯-এ মমিতা বাইজু, গৌতম বসুদেব মেনন, প্রিয়ামণি, নারাইন এবং প্রকাশ রাজ গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন। ছবিটির সঙ্গীত পরিচালনা করছেন অনিরুদ্ধ রবিচন্দ্র, সিনেমাটোগ্রাফার হিসেবে আছেন সত্যন সূর্য এবং সম্পাদনা করছেন প্রদীপ ই রাঘব। বিজয়ের রাজনৈতিক দল তামিলগা ভেট্রি কালাগামের পান্ডাক্কাল পূজাও শুক্রবার অনুষ্ঠিত হয়েছে। রাজনীতিতে আসার আগে এটিই অভিনেতার শেষ ছবি বলে আশা করা হচ্ছে।

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos