লিঙ্গভৈরবীর দর্শন পেয়ে ধন্যবাদ জানালেন অভিনেত্রী সামান্থা, করলেন বিশেষ পোস্ট

অভিনেত্রী সামান্থা রুথ প্রভু ইশা ফাউন্ডেশনে গিয়ে লিঙ্গভৈরবীর দর্শন করেছেন, সেখানকার ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। 
 

Sayanita Chakraborty | Published : Oct 4, 2024 3:30 PM IST

17

সামান্থা রুথ প্রভু (Samanth Ruth Prabhu) তাঁর স্বাস্থ্য সমস্যার কারণে কিছুদিন ধরেই সিনেমা, শুটিং থেকে দূরে ছিলেন। যোগব্যায়াম, ধ্যান এবং চিকিৎসার মধ্যে ব্যস্ত ছিলেন। এবার আবার তাঁর বিবাহবিচ্ছেদের খবর নিয়ে শিরোনামে সামান্থা। 
 

27

টলিউডের তারকা দম্পতি আক্কিনেনি নাগ চৈতন্য এবং সামান্থা রুথ প্রভুর বিবাহবিচ্ছেদের (Divorce) পিছনে কেটিআর-এর হাত রয়েছে বলে মন্তব্য করে তোলপাড় ফেলে দিয়েছিলেন তেলেঙ্গানার মন্ত্রী কে. কবিতা। এরপর সামান্থা পাল্টা মন্তব্য করলে ক্ষমাও চেয়ে নেন কবিতা। 
 

37

একজন মহিলা হিসেবে বাইরে বেরিয়ে কাজ করা, সেই ইন্ডাস্ট্রিতে টিকে থাকা যেখানে মহিলাদের প্রায়শই কেবলমাত্র পণ্য হিসেবেই দেখা হয়, প্রেমে পড়া, প্রেমে ব্যর্থ হওয়া, এরপরও আবার উঠে দাঁড়িয়ে লড়াই করা, এর জন্য অনেক সাহস এবং শক্তির প্রয়োজন। আমার বিবাহবিচ্ছেদ আমার ব্যক্তিগত ব্যাপার। এ নিয়ে আপনাদের কথা বলা উচিত নয়। আমাদের ব্যাপারটা গোপন থাকাই আমাদের উদ্দেশ্য ছিল। এ নিয়ে আপনাদের অযথা কথা বলার প্রয়োজন নেই বলে জোরালো ভাষায় জবাব দিয়েছিলেন। 
 

47

এরই মধ্যে সামান্থা আবার ইশা ফাউন্ডেশনের (Isha Foundation) দিকে পা বাড়িয়েছেন। ইশা ফাউন্ডেশনে গিয়ে লিঙ্গভৈরবী দেবীর দর্শন করেছেন। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন অভিনেত্রী। 
 

57

লিঙ্গভৈরবীকে প্রণাম জানাচ্ছেন এমন একটি ছবি শেয়ার করে সামান্থা লিখেছেন, 'আমি আপনার কথাতেই বিশ্বাস করেছিলাম। ধন্যবাদ দেবী!' साथ ही সকলকে নবরাত্রির শুভেচ্ছা জানিয়েছেন। সামান্থার এই পোস্ট ঘিরে শুরু হয়েছে বিতর্ক। কেউ কেউ বলছেন, লিঙ্গভৈরবী কখনও তাঁর ভক্তদের হতাশ করেন না, সকলের মঙ্গল হবে। আবার কেউ কেউ প্রশ্ন তুলেছেন, খ্রিস্টান ধর্মাবলম্বী হয়ে হিন্দু ধর্ম পালন করছেন কেন? 
 

67

সামান্থা তাঁর বেশিরভাগ সময় ইশা ফাউন্ডেশনে কাটান। সুযোগ পেলেই অভিনেত্রী ইশা ফাউন্ডেশনে গিয়ে ধ্যান, পূজা-অর্চনায় নিজেকে মনোনিবেশ করেন। এবারও সামান্থা ইশা ফাউন্ডেশনে রয়েছেন। সেখানকার ছবি শেয়ার করে অভিনেত্রী লিখেছেন, 'ঘরের বাইরে ঘর'। অর্থাৎ ইশা ফাউন্ডেশন যেন সামান্থার কাছে আর এক ঘর। 
 

77

সিনেমার কথা বলতে গেলে, অভিনেত্রীকে শেষ বার দেখা গিয়েছিল 'খুশি' ছবিতে, বিজয় দেবেরাকোন্ডার সাথে। বর্তমানে 'সিটাডেল' (Citadel) এবং 'রক্ত ব্রহ্মাণ্ড' নামে দুটি ওয়েব সিরিজে কাজ করছেন সামান্থা। তাঁকে আরও বেশি বেশি ছবিতে দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন তাঁর ভক্তরা। 
 

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos