গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি অন্নু কাপুর, এখন কেমন আছেন বলি অভিনেতা

বৃহস্পতিবার বুকে ব্যথা নিয়ে হাসপাতালে ভর্তি করা হয়েছে বলি অভিনেতাকে। সূত্রের খবর, দিল্লির স্যর গঙ্গারাম হাসপাতালে তড়িঘড়ি করে ভর্তি করা হয়েছে হাসপাতালে।এখন কেমন আছেন তিনি, তা জানতেই মুখিয়ে রয়েছেন ভক্তরা।

Web Desk - ANB | Published : Jan 27, 2023 4:26 AM IST

আচমকাই গুরুতর অসুস্থ হয়ে পড়লেন বলিউডের প্রবীণ অভিনেতা অন্নু কাপুর। গতকাল অর্থাৎ বৃহস্পতিবার বুকে ব্যথা নিয়ে হাসপাতালে ভর্তি করা হয়েছে বলি অভিনেতাকে। সূত্রের খবর, দিল্লির স্যর গঙ্গারাম হাসপাতালে তড়িঘড়ি করে ভর্তি করা হয়েছে হাসপাতালে। হঠাৎ করে অভিনেতার বুকে ব্যথা শুরু হয় তারপর হাসপাতালে ভর্তি করানো হয়েছে। এখন কেমন আছেন তিনি, তা জানতেই মুখিয়ে রয়েছেন ভক্তরা। অভিনেতার শরীর খারাপের খবর শুনে সকলেই তার দ্রুত সুস্থতার কামনা করেছেন।

হাসপাতালের পক্ষ থেকে জানানো হয়েছে, বর্তমানে অভিনেতার শারীরিক অবস্থা আগের থেকে স্থিতিশীল রয়েছে। ৬৬ বছর বয়সী অভিনেতাকে কার্ডিওলজি বিভাগে ভর্তি করা হয়েছে। সেখানেই চিকিৎসকের নজরে রয়েছেন অভিনেতা। আপাতত অভিনেতা চিকিৎসকদের পর্যবেক্ষণে রয়েছেন। চিকিৎসকেরা জানিয়েছেন, তিনি আগের চেয়ে অনেকটা ভাল আছেন, ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছেন। শ্রী গঙ্গারাম হাসপাতালের চেয়ারম্যান ডক্টর অজয় স্বরূপ জানান, অন্নু কাপুরকে বুকে ব্যথা নিয়ে হাসপাতালে ভর্তি করানো হয়। তিনি বর্তমানে ডক্টর সুশান্ত ওয়াওালের আন্ডারে রয়েছে। আগের চেয়ে শারীরিক অবস্থা স্থিতীশীল। অভিনেতার অসুস্থতার খবরে উদ্বিগ্ন হয়ে পড়েছেন ভক্তরা।  তিনি যেন সুস্থ হয়ে তাড়াতাড়ি বাড়ি ফিরতে পারেন , সেই কামনা করেছেন অনুরাগীরা

গত বৃহস্পতিবার সকাল ৭ টা নাগাদ হাসপাতালে ভর্তি করানো হয়েছে। আপাতত বেশ কয়েকদিন হাসপাতালে ভর্তি থাকতে হবে অভিনেতাকে। হিন্দি বড়পর্দা থেকে ওয়েবসিরিজ সবেতেই তার অভিনয় নজর কেড়েছে দর্শকদের। মিস্টার ইন্ডিয়া থেকে জলি এল এল বি ২ -সহ একাধিক ছবিতে তার অভিনয় দর্শকদের নজর কেড়েছে। আয়ুষ্মান খুরানা অভিনীত ভিকি ডোনার ছবি জাতীয় পুরস্কাপে সম্মানিত হন অন্নু কাপুর। এছাড়া ও ড্রিম গার্ল ছবিতেও তার অভিনয় দর্শকদের মুগ্ধ করেছে। ঐশ্বর্য রাই বচ্চনের রেইনকোর্ট, প্রিয়ঙ্কা চোপড়া অভিনীত সাত খুন মাফ ছবিতে তাকে দেখা গেছে। এছাড়াও মিস্টার ইন্ডিয়া, রাম লক্ষণ, ডর, ঘায়াল, তেজাব ছবিতে তিনি অভিনয় করেছেন। শেষবারের মতো ক্র্যাশ কোর্স ওয়েব সিরিজে অভিনয় করেছেন অন্নু কাপুর, যা অ্য়ামাজন প্রাইম ভিডিওতে মুক্তি পেয়েছিল। একাধিক তারকাদের সঙ্গে অভিনয় করে প্রশংসা কুড়িয়েছেন অন্নু কাপুর। খুব শীঘ্রই তাকে ড্রিম গার্ল ২ ছবিতে তাকে দেখা যাবে। এই ছবিতেও আয়ুষ্মান খুরানা ও অনন্যা পান্ডেকে মুখ্য ভূমিকায় দেখা যাবে। চলতি বছরের ২৯ জুন মুক্তি পেতে চলেছে। 

 

Share this article
click me!