Nitesh Pandey: রিল লাইফের বন্ধু হারা হলেন 'অনুপমা' খ্যাত রূপালী, শ্যুটিং-এ গিয়ে হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত নীতেশ পান্ডে

প্রয়াত হলেন নীতেশ পান্ডে। হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত হন অভিনেতা নীতেশ পান্ডে।মহারাষ্ট্রের নাসিকের ইগাতপুরীর একটি হোটেলে মৃত্যু হয় তাঁর। শ্যুটিং-এ গিয়ে হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত নীতেশ পান্ডে।

Web Desk - ANB | Published : May 24, 2023 5:31 AM IST / Updated: May 24 2023, 12:27 PM IST

ফের শোকের ছায়া বিনোদন জগতে। প্রয়াত হলেন নীতেশ পান্ডে। হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত নীতেশ পান্ডে। টেলিভিশন থেকে ছবির পর্দায় বেশ পরিচিত নীতেশ পান্ডে। মৃত্যু কালে বয়স হয়েছিল ৫১ বছর। মহারাষ্ট্রের নাসিকের ইগাতপুরীর একটি হোটেলে উদ্ধার হয় তাঁর দেহ। সেখানে শ্যুটিং-র জন্য গিয়েছিলেন তিনি। মঙ্গলবার রাত ২টো নাগাদ হৃদরোগে আক্রান্ত হন বলে জানা গিয়েছে। টেলিভিশনে বর্তমানে তিনি অনুপম সিরিয়ালের জন্য বেশ খ্যাত। এবার রিল লাইফ বন্ধু হারা হলেন 'অনুপমা' খ্যাত রূপালী গঙ্গোপাধ্যায়।

তিনদিনের ব্যবধানে তিন জন তারকাকে হারাল চলচ্চিত্র দুনিয়া। প্রথমে আদিত্য সিং রাজপুত। তারপর পথ দুর্ঘটনায় প্রয়াত হন অভিনেত্রী বৈভবী উপাধ্যায়। এবার নীতেশ পান্ডে। হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত হন নীতেশ পান্ডে।

১৯৯০ সালে থিয়েটার শুরু করেন নীতেশ পান্ডে। ১৯৯৫ সালে তিনি তেজস নামে সিরিয়ালে কাজ শুরু করেন। মঞ্জিলেই আপনী, অস্তিত্ব..এক প্রেম কাহিনি, জুস্টজু, দুর্গেশ নন্দিনী-র মতো সিরিয়ালে দেখা গিয়েছে তাঁকে। তিনি বড় পর্দাতেও কাজ করেছেন। ওম শান্তি ওম, বধাই দো-র সিনেমায় দেখা গিয়েছে তাঁকে। তাঁর একটি প্রযোজনা সংস্থা আছে। সংস্থার নাম ড্রিম ক্যাসেল প্রোডাকশন। এ সংস্থার খোসলা কা ঘোলসা দারুণ জনপ্রিয়তা পায়। শেষ বার তাঁকে অনুপমা ও প্যায়ার কা দর্দ-এ দেখা গিয়েছে। বর্তমানে এই দুই প্রোজেক্টের সঙ্গে যুক্ত ছিলেন তিনি।

তিনি উত্তরাখন্ডের আলমোড়া কুমায়ুনের বাসিন্দা। ২০০৩ সালে অভিনেত্রী অর্পিতা পান্ডের সঙ্গে দাম্পত্য সম্পর্কে বাঁধা পড়েন। এটি তাঁর দ্বিতীয় বিয়ে। প্রথমে অভিনেত্রী অশ্বিনী কালসকারকে বিয়ে করেছিলেন নীতেশ।

 

এদিকে মঙ্গলবার ভোর রাতে পথ দুর্ঘটনায় প্রায় হারান অভিনেত্রী বৈভবী উপাধ্যায়। ‘সারাভাই ভার্সেস সারাভাই’ সিরিয়ালে তিনি বেশ খ্যাতি পেয়েছিলেন। এছাড়াও ছোট পর্দায় বহু কাজ করেছেন। এদিন হিমাচল প্রদেশে গিয়েছিলেন তিনি। জানা যায়, গাড়ি বাঁক নিতে গিয়ে খাদে পড়ে যায়। এতে মৃত্যু হয় তাঁর। গাড়িতে বৈভবী উপাধ্যায় ছাড়াও ছিলেন তাঁর হবু স্বামী। তাঁর অবস্থা এখন স্থিতিশীল।

অন্য দিকে, সোমবার মাত্র ৩২ বছর বয়সে প্রয়াত হন অভিনেতা আদিত্য সিং রাজপুত। রহস্যজনক মৃত্যু হয় অভিনেতা ও মডেল আদিত্য সিং রাজপুতের। সোমবার বিকেলে আন্ধেরির বাড়ি থেকে উদ্ধার হয় তাঁর দেহ। এর পরই তাঁর মৃত্যু নিয়ে দানা বাঁধছে রহস্য। সোমবার বিকেলে আদিত্যর বন্ধুরা তাঁকে বাথরুমে পরে থাকতে দেখে। তড়িঘড়ি হাসপাতালে নিয়ে যাওয়া হলে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। মৃত্যুর কারণ হিসেবে প্রাথমিক ভাবে উঠে আশে মাদক সেবনের বিষয়।

তেমনই, মাত্র ৫৮ বছর বয়সে প্রয়াত হলেন রে স্টিভেনসন। জন্মদিনের মাত্র ৪ দিন আগে রবিবার মারা গেলেন অভিনেতা রে স্টিভেনসন।

 

আরও পড়ুন

Aishwarya Rai Bachchan: মা ও মেয়ের সঙ্গে ছবি পোস্ট করলেন ঐশ্বর্য, ছবির ক্যাপশন পড়ল সকলের নজরে

The Kerala Story: CBFC দ্বারা পাশ করা ছবি নিষিদ্ধ করা সংবিধানকে অবমাননার সমান, মন্তব্য করলেন কঙ্গনা

‘বলিউড পরিচালক আমার অন্তর্বাস দেখতে চেয়েছিলেন’, কাজের অভিজ্ঞতা নিয়ে বিতর্কীত মন্তব্য প্রিয়াঙ্কার

Share this article
click me!