Vaibhavi Upadhayay: পথ দুর্ঘটনায় প্রয়াত 'সারাভাই বনাম সারাভাই' খ্যাত অভিনেত্রী বৈভবী উপাধ্যায়, শোকের ছায়া ফিল্মি দুনিয়ায়

পথ দুর্ঘটনায় প্রয়াত হন বৈভবী উপাধ্যায়। টেলিভিশনের বেশ পরিচিত মুখ বৈভবী। হিমাচল প্রদেশে পথ দুর্ঘটনার শিকার হন।

Web Desk - ANB | Published : May 24, 2023 2:04 AM IST / Updated: May 24 2023, 12:23 PM IST

ফের শোকের ছায়া বিনোদন জগতে। প্রয়াত হলেন বৈভবী উপাধ্যায়। পথ দুর্ঘটনায় প্রয়াত হন বৈভবী উপাধ্যায়। টেলিভিশনের বেশ পরিচিত মুখ বৈভবী। হিমাচল প্রদেশে পথ দুর্ঘটনার শিকার হন। ঘটনাস্থে মৃত্যু হয় বৈভবী উপাধ্যায়ের। বয়স হয়েছিল মাত্র ৩২।

মঙ্গলবার ভোর রাতে পথ দুর্ঘটনায় প্রায় হারান অভিনেত্রী। সারাভাই ভার্সেস সারাভাই সিরিয়ালে তিনি বেশ খ্যাতি পেয়েছিলেন। এছাড়াও ছোট পর্দায় বহু কাজ করেছেন। এদিন হিমাচল প্রদেশে গিয়েছিলেন তিনি। জানা যায়, গাড়ি বাঁক নিতে গিয়ে খাদে পড়ে যায়। এতে মৃত্যু হয় তাঁর। গাড়িতে বৈভবী উপাধ্যায় ছাড়াও ছিলেন তাঁর হবু স্বামী। বৈভবী উপাধ্যায় প্রয়াত হলেও তাঁর হবু স্বামীর অবস্থা এখন স্থিতিশীল।

জানা গিয়েছে, তাঁর পরিবারে থাকেন চন্ডীগড়ে। আপাতত অভিনেত্রীর দেহ মুম্বইয়ে নিয়ে আসার ব্যবস্থা করা হয়েছে। আজ বুধবার মুম্বইয়ে সম্পন্ন হবে শেষ কৃত্য। একাধিক সিরিয়ালে কাজ করেছিলেন বৈভবী উপাধ্যায়। কেয়া কুসুর হ্যায় অমলা কা, প্লিজ ফাইন্ড অ্যাটাচড. ছপাক ছবিতে কাজ করেছেন বৈভবী উপাধ্যায়। টেলিভিশনের তিনি বেশ পরিচিত মুথ। বহুদিন ধরে যুক্ত রয়েছেন অভিনয় জগতের সঙ্গে। অভিনেত্রীর মৃত্যুতে শোকের ছায়া সম্পূর্ণ চলচ্চিত্র জগতে। পর পর এমন এমন মৃত্যুর খবরে শোকাহত সকলে।

এদিকে, সোমবার মাত্র ৩২ বছর বয়সে প্রয়াত হন অভিনেতা আদিত্য সিং রাজপুত। রহস্যজনক মৃত্যু হয় অভিনেতা ও মডেল আদিত্য সিং রাজপুতের। সোমবার বিকেলে আন্ধেরির বাড়ি থেকে উদ্ধার হয় তাঁর দেহ। এর পরই তাঁর মৃত্যু নিয়ে দানা বাঁধছে রহস্য। সোমবার বিকেলে আদিত্যর বন্ধুরা তাঁকে বাথরুমে পরে থাকতে দেখে। তড়িঘড়ি হাসপাতালে নিয়ে যাওয়া হলে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। মৃত্যুর কারণ হিসেবে প্রাথমিক ভাবে উঠে আশে মাদক সেবনের বিষয়। গণমাধ্যমে প্রকাশিত তথ্য অনুসারে মাদকের ওভার ডোজের কারমে মৃত্যু হয়েছে অভিনেতা ও মডেল আদিত্য সিং রাজপুতের। আবার অনেকে মনে করেন, ওষুধের ওভার ডোজের কারণে মৃত্যু হয়েছে তাঁর। এই বিষয় শুরু হয়েছে তদন্ত।

এদিকে গতকাল প্রয়াত হলেন রে স্টিভেনসন। মাত্র ৫৮ বছর বয়সে প্রয়াত হলেন তিনি। জন্মদিনের মাত্র ৪ দিন আগে রবিবার মারা গেলেন অভিনেতা রে স্টিভেনসন। ইতালীয় সংবাদপত্রে প্রকাশিত রিপোর্ট অনুসারে, তিনি ইসচিয়া দ্বীপে ক্যাসিনো চলচ্চিত্রের নির্মাণের সময় হঠাৎ অসুস্থ হয়ে পড়েন। হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেই মাত্র ৫৮ বছর বয়সে প্রয়াত হন অভিনেতা রে স্টিভেনসন।

 

আরও পড়ুন

The Kerala Story: CBFC দ্বারা পাশ করা ছবি নিষিদ্ধ করা সংবিধানকে অবমাননার সমান, মন্তব্য করলেন কঙ্গনা

‘বলিউড পরিচালক আমার অন্তর্বাস দেখতে চেয়েছিলেন’, কাজের অভিজ্ঞতা নিয়ে বিতর্কীত মন্তব্য প্রিয়াঙ্কার

৩০৮ শয্যাসঙ্গী এসেছিলেন সঞ্জয় দত্তের জীবনে, এদের মধ্যে ছিলেন এই ৬ সেরা বলিউড সুন্দরীও

Share this article
click me!