Aishwarya Rai Bachchan: মা ও মেয়ের সঙ্গে ছবি পোস্ট করলেন ঐশ্বর্য, ছবির ক্যাপশন পড়ল সকলের নজরে

সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করেছেন। যেখানে মা ও মেয়ের সঙ্গে দেখা যাচ্ছে তাঁকে। এই ছবি পোস্ট করে মা-কে জানিয়েছে শুভেচ্ছা।

Web Desk - ANB | Published : May 24, 2023 4:41 AM IST

সকালে থেকে খবরে প্রাক্তন বিশ্ব সুন্দরী। তবে কোনও কাজ বা শো নয়। বরং, মাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে খবরে এলেন বিশ্ব সুন্দরী। তিনি সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করেছেন। যেখানে মা ও মেয়ের সঙ্গে দেখা যাচ্ছে তাঁকে। এই ছবি পোস্ট করে মা-কে জানিয়েছে শুভেচ্ছা। লিখেছেন, প্রিয়তম মা। শুভ জন্মদিন। আপনাকে ভালোবাসি। ঈশ্বর আপনাকে সর্বদা প্রচুর সুখ, শান্তি, চমৎকার স্বাস্থ্য, সুখ, আনন্দ, ভালোবাস ও তাঁর সত্যিকাররে আশীর্বাদ দিয়ে আপনাকে আশীর্বাদ করুর। এরই সঙ্গে তিনি প্রচুর রেড হার্ট ইমোজি শেয়ার করেছেন।

এভাবে মাকে জন্মদিনে শুভেচ্ছা জানালেন বিশ্ব সুন্দরী। এদিকে সম্প্রতি রেড কার্পেটে দেখা যায় ঐশ্বর্যকে। কান ফিল্ম ফেস্টিভ্যালে ফার্স্ট অ্যাপিয়ারেন্সের লুক হিসেবে বেছে নিয়েছিলেন সবুজ রঙের গাউন। সবুজ সিক্যোয়েন্স কাজের এই গাউনে বেশ আকর্ষণীয় দেখাচ্ছিল ঐশ্বর্যকে। এই সবুজ ড্রেসের সঙ্গে পায়ে পরেন সিলভার জুতো। সঙ্গে মুখে ছিল হালকা মেকআপ আর চুল ছিল খোলা। এদিন সকলের নজর কেড়েছিল তাঁর লুক। কিন্তু, রেড কার্পেটে পা রাখতে হল বিপত্তি। শুনতে হল কটাক্ষ। কালো ও সিলভার কাজের গাউন পরে হাজির হন অ্যাস। গাউটি ছিল হুডি দেওয়া। এর সঙ্গে হালকা মেকআপ করেন তিনি। চুল ছিল খোলা। ঐশ্বর্যর এই গাউন সকলের চর্চার বিষয় হয়ে ওঠে এই দিন। সোফি কাউচার গাউন পরেছিলেন তিনি। তাঁর এই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করার পর কেউ লিখলেন, অ্যালুমিনিয়াম ফয়েল ড্রেস। আবার কেউ লিখেছেন জাপানি ড্রেস। কেউ প্রশ্ন করেছেন, এ কেমন পোশাক। এমনই নানান কটাক্ষ শুনতে হয় তাঁকে। ছবি পোস্ট করা মাত্র তাঁর সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে দেখা যায় নানান কু মন্তব্য। তেমনই অনেকে প্রশংসা করেছেন অভিনেত্রীর। কেউ লিখেছেন, ফরএভার বিউটি। তো কেউ পাঠিয়েছেন, অনেক ভালোবাসা। কেউ তাঁকে সুন্দরী বলে আখ্যা দিয়েছেন। এমন ভাবেই রেড কার্পেটে পা রাখার পর তিনি উঠে এলেন চর্চায়। তবে, তাঁর লুক যে ছিল সকলের থেকে আলাদা তা আলাদা করে বলার অপেক্ষা রাখে না। এবছর মেয়েকে সঙ্গে নিয়ে কান ফিল্ম ফেস্টিভ্যালে হাজির হন ঐশ্বর্য। এয়ারপোর্টে তাঁর সঙ্গে দেখা গিয়েছিল আরাধ্যা বচ্চনকে। একদিন সবুজ গাউন ও অপরদিন কালো ও সিলভার কাজের গাউনে দেখা যায় তাঁকে।

 

আরও পড়ুন

Vaibhavi Upadhayay: পথ দুর্ঘটনায় প্রয়াত অভিনেত্রী বৈভবী উপাধ্যায়, শোকের ছায়া ফিল্মি দুনিয়ায়

The Kerala Story: CBFC দ্বারা পাশ করা ছবি নিষিদ্ধ করা সংবিধানকে অবমাননার সমান, মন্তব্য করলেন কঙ্গনা

‘বলিউড পরিচালক আমার অন্তর্বাস দেখতে চেয়েছিলেন’, কাজের অভিজ্ঞতা নিয়ে বিতর্কীত মন্তব্য প্রিয়াঙ্কার

Share this article
click me!