বিয়ে-হানিমুনের পর এবার বিতর্ক রিসেপশন ঘিরে, ফের খবরে পরমব্রত ও পিয়া

বিয়ের পর করে এসেছেন হানিমুন। বিদেশ গিয়েছিলেন এই দুই। আর এবার হল রিসেপশন।

Sayanita Chakraborty | Published : Dec 25, 2023 3:28 AM IST / Updated: Dec 25 2023, 09:06 AM IST

নভেম্বর মাসের শেষ দিকে বিয়ে করেন পরমব্রত চট্টোপাধ্যায় ও পিয়া চক্রবর্তী। সেই থেকে খবরে তাঁরা। পরম বিয়ে করেছেন এটি বড় কথা নয়। সকলের কাছে গুরুত্ব পায় অনুপম রায়ের প্রাক্তন স্ত্রী রিয়া চক্রবর্তীকে বিয়ে করেছেন পরম। এই নিয়ে নানান কটাক্ষ শুনতে হয় অভিনেতাকে। কেউ তাঁকে বউ চোর বলেন তো কেউ বলেন অনুপম রায়ের বিচ্ছেদের কারণ সে। তবে, এই সব মন্তব্যকে কোনওদিনই কানে দেওয়ার পাত্র নন পরমব্রত। এবার করেছেন তাই। এই সকল মন্তব্য উপেক্ষা করে সুখে সংসার করছেন তিনি। বিয়ের পর করে এসেছেন হানিমুন। বিদেশ গিয়েছিলেন এই দুই। আর এবার হল রিসেপশন।

খুবই ঘরোয়া ভাবে আইনী বিয়ে করেন পরমব্রত চট্টোপাধ্যায় ও পিয়া চক্রবর্তী। তাদের বিয়েতে টলিউডের তেমন কারও উপস্থিতি দেখা যায়নি। ছিল শুধু দুই পরিবার ও ঘনিষ্ঠ বন্ধুরা। এবার বিয়ে উপলক্ষ্যে বিশেষ আয়োজন করলেন পরম। হল রিসেপশন। তবে, কোনও পাঁচতারা হোটেলে নয়। কাছের মানুষদের নিয়ে ঘরোয়া অনুষ্ঠান করলেন অভিনেতা। এদিনের অনুষ্ঠানে ছিলেন আবির চট্টোপাধ্যায়, নন্দিনী চট্টোপাধ্যায়, সৃজিত মুখোপাধ্যায়। দেখা মিলেছে ইশা লাহা, লহমা ভট্টাচার্যের। ছিলেন আরও অনেক তারকা। সকল ঘনিষ্ঠ বন্ধুদের এদিন বাড়িতে আমন্ত্রণ জানান পরম। ঘরোয়া ভাবে করলেন রিসেপশন।

এদিকে কদিন আগেই সুইডেন ও ডেনমার্কে ট্রিপ করেছিলেন পরম-পিয়া। সেখান থেকে ছবি পোস্ট করেন। সেই শহরের রাস্তাঘাটের ছবি ভাইরাল হয়েছিল তাঁদের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে। তবে, একসঙ্গে তেমন কোনও ছবি দেখা যায়নি তাঁদের। হানিমুন সেরে ফিরে এবার রিসেপশন করলেন পরমব্রত। মুহূর্তে ভাইরাল হল সেই খবর। নিজের বাড়িতেই ঘরোয়া অনুষ্ঠানের আয়োজন করলেন অভিনেতা-পরিচালক পরমব্রত চট্টোপাধ্যায়।

 

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে। 

 

আরও পড়ুন

বর্ষশেষে চমক দিলেন আরবাজ, বিয়ে করলেন রবীনার মেকআপ আর্টিস্টকে, ভাইরাল বিয়ের ছবি

শাহরুখ খান থেকে ক্যাটরিনা, জেনে নিন সারা দিনের বিনোদনের খবরাখবর লাইট ক্যামেরা অ্যাকশনে

Share this article
click me!