Ustad Rashid Khan: আইটিউ-তে ভর্তি উস্তাদ রাশিদ খান, অবস্থা সংকটজনক

গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হলেন উস্তাদ রাশিদ খান। তাঁর অবস্থা সংকটজনক। জানা গিয়েছে, মস্তিস্কে রক্তক্ষরণ নিয়ে হাসপাতালে ভর্তি আছেন তিনি।

 

Sayanita Chakraborty | Published : Dec 23, 2023 10:11 AM IST

নতুন বছরতে স্বাগত জানাতে সর্বত্র আয়োজিত হয়েছে নানান অনুষ্ঠান। এই সবের মাঝে পরের পর আসছে খারাপ খবর। সদ্য প্রয়াত হন বাংলার দুই তারকা। এবার অসুস্থতার খবর এল এক শিল্পীর।

ফের খারাপ খবর বিনোদন দুনিয়ায়। গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হলেন উস্তাদ রাশিদ খান। তাঁর অবস্থা সংকটজনক। জানা গিয়েছে, মস্তিস্কে রক্তক্ষরণ নিয়ে হাসপাতালে ভর্তি আছেন তিনি। এদিকে প্রস্টেট ক্যান্সারে ভুগছিলেন এই বিখ্যাত ধ্রুপদী সঙ্গীতশিল্পী। তাঁর বয়স হয়েছে ৫৫। দক্ষিণ কলকাতার একটি হাসপাতালে ভর্তি হয়েছেন তিনি।

Latest Videos

বর্তমানে তাঁর শারীরিক অবস্থা কেমন তা জানা যায়নি। হাসপাতাল থেকে কোনও বিবৃতি প্রকাশ করা হয়নি। তবে, ক্যান্সার ও ব্রেইন স্ট্রোক জনিত দুই সমস্যা রয়েছে তাঁর। এই কারণে চিন্তায় ভক্তগণ। ঘনিষ্ঠ মহলের খবর বর্তমানে সংকটজনক উস্তাদের শারীরিক অবস্থা। দুটি রোগের কারণে বাড়ছে জটিলতা। এখন আইটিউতে ভর্তি রয়েছেন রাশিদ খান। তাঁকে রাখা হয়েছে পর্যবেক্ষণে। ওষুধ দেওয়া হচ্ছে। তেমনই চিকিৎসকদের দল প্রতি মুহূর্তে সতর্ক আছেন। তাঁকে দেখছেন স্নায়ুচিকিৎসক। নতুন করে অবস্থার অবনতি না হলেও সংকটজনক তাঁর পরিস্থিতি বলে জানা গিয়েছে।

উত্তরপ্রদেশের বদায়ূঁতে জন্ম রাশিদ খানের। তিনি রামপুর সাসওয়ান ঘরানার শিল্পী তিনি। ঘারানাটির প্রতিষ্ঠা করেছিলেন ইনায়েত হুসেন খাঁ সাহিব। শাস্ত্রীয় সঙ্গীত ছাড়াও বহু ফিউশন বা বলিউড এবং টলিউড ছবিতে গান গেয়েছেন শিল্পী। বর্তমানে তাঁর শারীরিক জটিলতার খবর সকলের কপালে চিন্তার ভাঁজ ফেলেছে।

এদিকে প্রয়াত হলেন অনুপ মুখোপাধ্যায়। সকাল ৬টা নাগাদ হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত হন তিনি। মৃত্যু কালে তাঁর বয়স হয়েছিল ৭০। সাউন্ড ইঞ্জিনিয়ার ছিলেন তিনি। আবার প্রয়াত হন রাণি রাসমণি খ্যাত অভিনেতা কিংশুক গঙ্গোপাধ্যায়। 

 

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

 

Share this article
click me!

Latest Videos

চাঞ্চল্যকর তথ্য! ৪০ হাজার টাকা ধার নিয়েছিল...ধৃত রাহুলের বিস্ফোরক মন্তব্য! Today Krishnanagar News
৮ কোটি টাকার কাজেও এত ক্ষোভ! বাঁধ পরিদর্শনে এসে মহিলাদের বিক্ষোভের তোপে জেরবার উন্নয়ন মন্ত্রী! দেখুন
Krishnanagar Latest Update : কৃষ্ণনগর হাড়হিম করা ঘটনার সঙ্গে কতজন জড়িত! জানিয়ে দিলেন ডিজি দক্ষিণবঙ্গ
Bangladesh-এর জালে Kakdwip-এর দুটি মৎস্যজীবী ট্রলার! ফিরবেন তো মৎস্যজীবীরা? | South 24 Parganas News
কৃষ্ণনগরের ঘটনায় বড় পদক্ষেপের ঘোষণা কংগ্রেসের, দেখুন কী বললেন কংগ্রেস সভাপতি শুভঙ্কর সরকার