বর্ষশেষে চমক দিলেন আরবাজ, বিয়ে করলেন রবীনার মেকআপ আর্টিস্টকে, ভাইরাল বিয়ের ছবি

বিয়েতে ছিলেন আরবাজের বাবা সেলিম খান, মা সালমা খন, হেলেন। বোন আলভির অগ্নিহোত্রী। এছাড়া ছিলেন, সলমন খান, আরবাজের ছেলে আরহান ও সোহেল খান-সহ আরও অনেকে। পরিবারের উপস্থিতিতে বিয়ে করেন আরবাজ-সুরা।

Sayanita Chakraborty | Published : Dec 25, 2023 2:57 AM IST / Updated: Dec 25 2023, 08:28 AM IST

২৪ ডিসেম্বর বিয়ের ছবি পোস্ট করে সকলকে চমক দিলেন আরবাজ খান। ৫৬ বছর বয়সে শুরু করলেন দ্বিতীয় ইনিংস। বিয়ে করলেন ৪১ বছপ বয়সী মেকআপ আর্টিস্ট সুরা খানকে। এদিন নিজের বিয়ের ছবি পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়। সেখানে প্যাস্টেল রঙের শেরওয়ানিতে দেখা যাচ্ছে আরবাজকে। তেমনই তাঁর স্ত্রী সুরা খান পরেছেন গোলাপী রঙের লেহেঙ্গা। ভাইরাল হয়েছিল তাঁর বিয়ের কয়েকটা ছবি। কোনওটান স্ত্রীর সঙ্গে দেখা গিয়েছে তাঁকে। তো কোনওটায় ছেলে ও দ্বিতীয় স্ত্রীকে নিয়ে দেখা যায় আরবাজকে। এদিন পরিবারের উপস্থিতিতে বিয়ে করেন আরবাজ। বিয়েতে ছিলেন আরবাজের বাবা সেলিম খান, মা সালমা খন, হেলেন। বোন আলভির অগ্নিহোত্রী। এছাড়া ছিলেন, সলমন খান, আরবাজের ছেলে আরহান ও সোহেল খান-সহ আরও অনেকে। পরিবারের উপস্থিতিতে বিয়ে করেন আরবাজ-সুরা। ভাইরাল হয়েছে বিয়ের অনুষ্ঠানে আরবাজের নাচের ভিডিও।

 

 

সুরা খানের সঙ্গে বলিউডের সম্পর্ক বহুদিনের। তিনি রবীনা টন্ডনের মেকআপ আর্টিস্ট। জানা যায়, আগামী ছবি পাটনা শুক্লা-র সেটে সুরার সঙ্গে আলাপ আরবাজের। এই ছবিতে আরবাজের মেকআপও করেন সুরা। এই ছবির সেটে হয় তাদের বন্ধুত্ব। তারপর সেই বন্ধুত্ব পরিণতি পায় প্রেমে। ছবির সেট থেকে শুরু এই প্রেমের। ছবিতে আরবাজের মেকআপ নাকি সুরাই করেছেন বলে খবর। তেমনই সুরা খান মেকআপ করেছেন রবিনা টন্ডন। তেমনই তাঁর মেয়ে রাশা থাদানিরও ব্যক্তিগত মেকআপ আর্টিস্ট।

এদিকে জর্জিয়া আন্দ্রিয়ানির সঙ্গে দীর্ঘদিন প্রেম ছিল আরবাজের। তবে, কয় মাস আগে বিচ্ছেদের খবর আসে। অনেকের অনুমান সুরা খানের সঙ্গে সম্পর্কের কারণেই নাকি ভেঙেছিল আরবাজের প্রেম। তেমনই মালাইকা আরোরা সঙ্গে বিবাহ বিচ্ছেদের পর এবার দ্বিতীয় বিয়ে করলেন আরবাজ খান। 

 

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে। 

Share this article
click me!