আচমকা হাসপাতালে ভর্তি অভিনেতা সইফ আলি খান! গুরুতর কথা জানালেন চিকিৎসকরা

সইফ আলি খানকে কোকিলাবেন হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে তাঁকে কবে ছাড়া হবে সে সম্পর্কে হাসপাতালের পক্ষ থেকে এখনও কোনো তথ্য জানানো হয়নি।

Parna Sengupta | Published : Jan 22, 2024 12:17 PM IST / Updated: Jan 22 2024, 05:48 PM IST

বড় খবর বলিউড অভিনেতা সাইফ আলি খানকে নিয়ে। সইফকে মুম্বাইয়ের কোকিলাবেন হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে খবর। এই খবর সইফের ভক্তদের মন খারাপ করেছে। তাদের প্রিয় তারকার জন্য উদ্বেগও প্রকাশ করেছেন। সইফের স্বাস্থ্য সংক্রান্ত তথ্যও সামনে এসেছে। শোনা যাচ্ছে, হাঁটুতে অস্ত্রোপচার করানো হয়েছে অভিনেতার। তার কাঁধেও ফ্র্যাকচার হয়েছে। তবে হাসপাতালে সইফের সঙ্গে রয়েছেন তাঁর স্ত্রী করিনা কাপুর। সোশ্যাল মিডিয়ায় ভক্তরা সইফ আলি খানের দ্রুত আরোগ্য কামনা করছেন।

সইফ আলি খানকে কোকিলাবেন হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে তাঁকে কবে ছাড়া হবে সে সম্পর্কে হাসপাতালের পক্ষ থেকে এখনও কোনো তথ্য জানানো হয়নি। একই সঙ্গে সইফের দলের পক্ষ থেকেও কোনো বিবৃতি দেওয়া হয়নি। করিনা কাপুরও সোশ্যাল মিডিয়ায় অভিনেতার স্বাস্থ্যের আপডেট দেননি। প্রাথমিক তথ্য বলছে, সাইফের হাঁটুতে চোট রয়েছে। যেহেতু অভিনেতার হাঁটুর অস্ত্রোপচার হয়েছে, তাই তাকে কয়েকদিন হাসপাতালে বিশ্রামের পরামর্শ দেওয়া হতে পারে।

সইফ আলি খানের ইনজুরির কথা বলতে গেলে শুটিং চলাকালীন অনেকবার আহত হয়েছেন অভিনেতা। ২০১৬ সালের 'রেঙ্গুন' ছবির শুটিংয়ের সময়ও তিনি আহত হন। ছবিটি চলাকালীন সইফের বুড়ো আঙুলে চোট লেগেছিল, তার পরে অভিনেতাকে অস্ত্রোপচার করতে হয়েছিল। 'কেয়া কেহনা' ছবির শুটিংয়ের একটি দৃশ্যে গুরুতর আহত হন অভিনেতা। বেশ কিছু দিন তাকে হাসপাতালে কাটাতে হয়েছে।

এদিকে,সইফ আলি খানের দক্ষিণের ছবি দেবরাতে কাজ করছেন। সইফ ছাড়াও ছবিতে গুরুত্বপূর্ণ ভূমিকায় রয়েছেন জুনিয়র এনটিআর এবং জাহ্নবী কাপুর। এর আগে অ্যানিমেশন ফিল্ম 'আদিপুরুষ'-এ রাবণের চরিত্রে অভিনয় করে বেশ শিরোনাম করেছিলেন তিনি।

 

 

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!