Kangna Ranaut: ঝাঁটা হাতে রাস্তায় নামলেন কঙ্গনা, মুহূর্তে ভাইরাল হল ভিডিও

সকালে ভাইরাল হল কঙ্গনা রানাওয়াতে। সকাল বেলা ঝাঁটা হাতে দেখা গেল কঙ্গনা রানাওয়াতকে। ক্রিম রঙের শাড়িতে দেখা গেল কঙ্গনাকে।

Sayanita Chakraborty | Published : Jan 22, 2024 7:33 AM IST / Updated: Jan 22 2024, 01:50 PM IST

চলছে রাম মন্দিরের উদ্বোধনের কাজ। দুপুর ১২টা ২০ মিনিটে শুরু হয়েছে প্রাণ প্রতিষ্ঠার অনুষ্ঠান। তা শেষ হবে দুপুর ১টায়। সেখানে উপস্থিত আছেন একাধিক বলিউড তারকা। তালিকায় আছেন রণবীর কাপুর, আলিয়া ভাট, অমিতাভ বচ্চন, কঙ্গনা থেকে জ্যাকি শ্রফ, ক্যাটরিনা কইফ ও ভিকি কৌশল। আছেন মাধুরী দীক্ষিত ও শ্রীরাম নেনে। তেমনই থাকবেন রজনীকান্ত, ধনুশ, মধুর ভান্ডারকর, অনুপম খের, কঙ্গনা রানাওয়াত, শেফালি শাহ, অনু মালিক, আদিনাথ মঙ্গেশকর, সোনু নিগম, মনোহ জোশী, রবি কিষাণ, রণদীপ হুডা, বিবেক ওবেরয়ের মতো বহু তারকা।

এদিন সকালে ভাইরাল হল কঙ্গনা রানাওয়াতে। সকাল বেলা ঝাঁটা হাতে দেখা গেল কঙ্গনা রানাওয়াতকে। ক্রিম রঙের শাড়িতে দেখা গেল কঙ্গনাকে। সঙ্গে মেরুন রঙের ব্লাউজ। গলায় সোনার পরে দেখা গেল কঙ্গনাকে। চোখে রোদ চশমা। এমন সাজে রাস্তা ঝাঁটা দিয়ে ঝাঁট দিলেন নায়িকা। সোশ্যাল মিডিয়ায় কঙ্গনায় লেখেন, ‘হনুমান মন্দির পরিষ্কার করলাম, কিন্তু যতটা চেয়েছিলাম পারলাম না। এত ভিড় ছিল।’

 

 

শুক্রবারই রামলালার মূর্তি নিয়ে উচ্ছ্বাস প্রকাশ করেছিলেন অভিনেত্রী। জানিয়েছেন, স্বপ্নে যেমন দেখেছিলেন, এই মূর্তি একেবারেই সে রকম। রবিবার হনুমানগড়ি মন্দির ধোয়ার পরই ধর্মগুরু রামানন্দাচার্য স্বামীক সঙ্গেও দেখা করেন কঙ্গনা।

এদিকে এই মন্দির উদ্বোধন নিয়ে বেশ অধীর আগ্রহে ছিলেন কঙ্গনা রানাওয়াত। আমন্ত্রণ পাওয়ার পর সেই আমন্ত্রণ পত্র তিনি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন। আজ সেখানে পৌঁছান কঙ্গনা। সেখানে আজ সাজা রঙের লাল পেরে শাড়ি পরে হাজির হন কঙ্গনা। কমলা রঙের ব্লাউজ পরেছেন ম্যাচিং করে। সঙ্গে পরেছিলেন লালা শাল। এর সঙ্গে হালকা মেকআপে হাজির হন কঙ্গনা। নজর কাড়েন সকলের।

 

Read more Articles on
Share this article
click me!