Anjali Patil: প্রতারণার শিকার অভিনেত্রী অঞ্জলি, খোয়া গেল প্রায় ৬ লক্ষ টাকা

প্রথমে অঞ্জলি কিছুই বুঝতে পারেননি। দাবি মতো টাকা দিচ্ছিলেন। কিন্তু, নিজের বাড়ি ওয়ালারা সঙ্গে এই বিষয় কথা বলার পর সতর্ক হন। ততক্ষণে ৫ লক্ষ ৭৯ হাজার টাকা খোয়া গিয়েছে।

Sayanita Chakraborty | Published : Jan 3, 2024 7:08 AM IST

এক বলিউড অভিনেত্রীকে প্রতারণার ফাঁদে ফেলে প্রায় ৬ লক্ষ টাকা আদায়ের অভিযোগ ওঠে। প্রতারক নিজেকে মুম্বই পুলিশের অফিসার বলে পরিচয় দেন। প্রতারণার শিকার হলেন অভিনেত্রী অঞ্জলি পাটেল। প্রথমে অঞ্জলি কিছুই বুঝতে পারেননি। দাবি মতো টাকা দিচ্ছিলেন। কিন্তু, নিজের বাড়ি ওয়ালারা সঙ্গে এই বিষয় কথা বলার পর সতর্ক হন। ততক্ষণে ৫ লক্ষ ৭৯ হাজার টাকা খোয়া গিয়েছে।

জানা যায়, ফেডএক্স ক্যুরিয়র সংস্থার প্রতিনিধি দীপক শর্মা বলে পরিচয় দেন। এই বলে অঞ্জলিকে ফোন করেন। বলেন, অভিনেত্রীর নামে তাইওয়ান অভিমুখী একটি পার্সেল থেকে মাদক পাওয়া গিয়েছে। পার্সেলটি আটক করেছেন শুল্ক আধিকারিকরা। নিজেকে দীপক শর্মা পরিচয় দেওয়া ব্যক্তি অভিনেত্রীকে আরও জানান, পার্সেলের মধ্যেই তাঁর আধার কার্ড মিলেছে। এই নিয়ে দ্রুত মুম্বই পুলিশের সাইবার শাখায় যোগাযোগ করতে বলেন দীপক। এতে ঘাবড়ে যান অঞ্জলি। এরপর তাঁর কাছে শ্রী বন্দ্যোপাধ্যায় নামে এক ব্যক্তির ফোন আসে। তিনি বলেন, অঞ্জলির আধার কার্ডের সঙ্গে তিনটি ব্যাঙ্ক অ্যাকাউন্ট সংযুক্ত। যে অ্যাকাউন্টগুলো আর্থিক নয়ছয়ের সঙ্গে যুক্ত। অঞ্জলি যে সত্যিই এই সকল অ্যাকাউন্ট সম্পর্কে কিছু জানতেন না, তা নিশ্চিত করতে প্রসেসিং ফি বাবদ ৯৬,৫২৫ টাকা জমা দিতে বলা বয়। তারপর মামলা বন্ধ করতে ৪ লক্ষ ৮৩ হাজার ২৯১ টাকা পঞ্জাব ন্যাশনাল ব্যাঙ্কে ট্রান্সফার করতে বলা হয়। এভাবে প্রায় ৬ লক্ষ টাকা খোয়া যায়।

এই বিষয় নিজের বাড়ির মালিকের সঙ্গে একদিন আলোচনা করছিলেন। সে সময় টনক নড়ে তাঁর। তিনি যে প্রতারণার শিকার হয়েছেন বুঝতে পারেন। তারপর অঞ্জলি ডিএন নগর থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। চলছে তদন্ত। এখনও খোয়া যাওয়া টাকা উদ্ধার হয়নি বলে জানা গিয়েছে।

 

আরও পড়ুন

নতুন বছরে পালিয়ে বিয়ে করবেন বাদাম কাকু, ভাইরাল ভুবন বাদ্যকরের নতুন গান

সিক্স প্যাকে চমক দিলেন মনোজ বাজপেয়ী, এবার দেবের নায়িকা ইধিকা! গরমাগরম বিনোদন

Share this article
click me!