Shirtless মনোজ বাজপেয়ী, সিক্স প্যাকে চমক দিলেন অভিনেতা, ভাইরাল হল ছবি

নতুন বছরে বিশেষ চমক দিলেন অভিনেতা। তাঁর অভিনীত কোনও চরিত্র নয়, বরং চেহারা দিয়ে চমক দিলেন সকলকে।

Sayanita Chakraborty | Published : Jan 2, 2024 5:01 AM IST

চলচ্চিত্র জগতের বেশ পরিচিত মুখ মনোজ বাজপেয়ী। যে কোনও ধরনের চরিত্র কীভাবে ফুটিয়ে তুলতে হয়, তা বারে বারে শিখিয়েছেন অভিনেতা। তাঁর অভিনয় দক্ষতা নিয়ে কোনও দিনই মন্তব্য করার সাহস থাকে না কারওই। এবার নতুন বছরে বিশেষ চমক দিলেন অভিনেতা। তাঁর অভিনীত কোনও চরিত্র নয়, বরং চেহারা দিয়ে চমক দিলেন সকলকে।

সম্প্রতি জোরাম ছবিতে শোরগোল ফেলে দিয়েছেন মনোজ বাজপেয়ী। তাঁর অভিনীত এই ছবি সাড়া ফেলেছে সর্বত্র। আর এবার নতুন বছরে আরও চমক দিলেন অভিনেতা। সদ্য একটি ছবি পোস্ট করেন নিজের ইনস্টাগ্রামে। এবার শার্টলেস ছবি পোস্ট করে সকলের নজর কাড়লেন অভিনেতা।

২০২৪ সালের ১ জানুয়ারি মনোজ বাজপেয়ী নিজের ইনস্টাগ্রামে একটি শার্টলেস ছবি পোস্ট করে সকলকে চমক দেন। সঙ্গে ক্যাপশনে লেখেন, ‘নতুন বছর, নতুন আমি। দেখো সুস্বাদু স্যুপ কা মেরি বডি পে আসর। একদম কিলার লুক হ্যায় না?’

 

 

জানা গিয়েছে, নেটফ্লিক্সে আসছে তাঁর পরবর্তী ছবি। ছবির নাম, কিলার স্যুর। ২০২৩ সালে একের পর এক রোলে মনোজ সকলের নজর কেড়েছেন। এবার করছেন খানিক সে রকম। ২০২৪ সালে তাঁর অভিনীত চরিত্র দিয়ে নজর কাড়তে চলেছেন সকলের। তার আগে মিলল ঝলক। সিক্স প্যাক বডিতে দেখা দিলেন অভিনেতা। তাঁর এমন লুক দেখে সাধারণ থেকে সেলেব চমক পেয়েছেন সকলে। তাঁর ছবিতে বলিতারকা অনুরাগ কাশ্যপ লেখেন, ‘ছুপা রুস্তম’। তেমনই অজস্র কমেন্ট করেন তাঁর ভক্তরা। সব মিলিয়ে খবরে এলেন মনোজ বাজপেয়ী।

২০২৩ সালে মনোজ বাজপেয়ী অভিনীত গুলমোহর নজর কেড়েছিল সকলের। তেমনই ব্যাপক হিট করে জোরাম। এছাড়াও এই বছর মুক্তি পায় স্রিফ এক বন্দা কাফি হ্যায়।

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন

বিছানায় শুয়েই স্বাগত জানালেন নতুন বছরকে, দেখে নিন সোশ্যাল মিডিয়ায় কী লিখলেন অঙ্কুশ

নতুন প্রেমের ইঙ্গিত দিলেন রণিতা, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হল নায়িকার প্রেমিকের ছবি

Share this article
click me!