বিয়ের মাত্র কদিন আগে ফিল্মি কায়দায় সুরাকে প্রপোজ, ভাইরাল হল ভিডিও

ভিডিও পোস্ট করে ক্যাপশনে লেখেন, ১৯ তারিখে হ্যাঁ বলার থেকে ২৪ তারিখ বিয়ে সবটাই খুব দ্রুত হয়ে গেল।

Sayanita Chakraborty | Published : Jan 1, 2024 4:47 AM IST

ফের খবরে সুরা খান ও আরবাজ খান। সদ্য বিয়ে করেছেন আরবাজ ও সুরা। সেই থেকে খবরে তাঁরা। এবার ভাইরাল হল তাঁদের একটি গোপন ভিডিও। যেখানে ফিল্মি কায়দায় সুরাকে প্রপোজ করতে দেখা যাচ্ছে।

৩১ ডিসেম্বর সুরা তাঁর অ্যাকাউন্ট থেকে একটি ভিডিও পোস্ট করেন। সেখানে একটি পার্টিতে আরবাজ ও সুরাকে দেখা যাচ্ছে। আচমকাই সেখানে মাটিতে বসে হাঁটু গেঁড়ে সুরাকে প্রপোজ করেন আরবাজ। একেবারে ফিল্মি কায়দায় ফুলের তোড়া দিয়ে তাঁকে প্রপোজ করেন। তারপর আংটি পরিয়ে দেন। তবে, এই পার্টিতে আরবাজ একা নন, তাঁর পরিবারের একাধিক ব্যক্তিকেও দেখা গিয়েছে। অর্পিতা খান, আরহান খানকে দেখা গিয়েছে ভিডিওতে। আর এই ভিডিও পোস্ট করে ক্যাপশনে লেখেন, ১৯ তারিখে হ্যাঁ বলার থেকে ২৪ তারিখ বিয়ে সবটাই খুব দ্রুত হয়ে গেল।

আরবাজের স্ত্রী পোস্টে লেখেন, হাঁটু গেঁড়ে বসেও নিজেকে কতটা উঁচুতে মনে হচ্ছে। এক ব্যক্তি লেখেন, দুজনে ভালো থাকবেন খুব। টিনা দত্ত লেখেন, কারও যেন নজর না লাগে। দুজনে খুব ভালো থাকবেন।

 

 

২৪ ডিসেম্বর সাত পাকে বাঁধা পড়েন আরবাজ খান ও সুরা খান। হঠাৎ করে বিয়ের ছবি পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়। ২০১৭ সালে ভেঙেছিল আরবাজ ও মালাইকার বিয়ে। তাদের একটি ছেলেও আছে। বিচ্ছেদের পর আরবাজের জীবনে আসে এক বিদেশীনি প্রেমিকা। তেমনই অর্জুন কাপুরের সঙ্গে সম্পর্কে জড়ান মালাইকা। তারপর অর্জুনের জীবনে আসে সুরা। তিনি বলিউডের মেকআপ আর্টিস্ট। ছবির সেটে আলাপ সুরা ও আরবাজের। অল্প দিনের প্রেমের পরই বিয়ের সিদ্ধান্ত নেন সুরা ও আরবাজ। এবার ফাঁস হল তাঁদের বিয়ের আগের ভিডিও। যা নিজেই পোস্ট করলেন সুরা খান।

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন

ট্রোলিং-র শিকার রাজ-শুভশ্রী, চুম্বনের ছবি পোস্ট করে বিপাকে পড়লেন টলি তারকা

Dev Soumitrisha: জমে উঠেছে দেব-সৌমীতৃষার কেমিস্ট্রি! 'প্রধান'-এর ক্যামেরার পেছনে পরিচালক গাইছেন প্রেমের গান

Share this article
click me!