Anushka Sharma: কান ফিল্ম ফেস্টিভ্যালে যাচ্ছেন অনুষ্কা শর্মা, প্রথমবার রেড কার্পেটে দেখা মিলবে নায়িকার

এবার কানে প্রথমবার যাবে অনুষ্কা শর্মা। চলছে তারই প্রস্তুতি। এর আগে রেড কার্পেটে দেখা গিয়েছে, সোনম কাপুর, ঐশ্বর্য রাই বচ্চন ও দীপিকা পাড়ুকোনের মতো স্টারদের। এবার তাদের সঙ্গে থাকবেন অনুষ্কা শর্মা।

Web Desk - ANB | Published : May 5, 2023 6:24 AM IST

সময়টা বেশ ভালো যাচ্ছে অনুষ্কার। জমিয়ে চলছে ছবির কাজ। এবার এরই মাঝে এক বিশেষ কারণে খবরে এলেন তিনি। শোনা যাচ্ছে, এবার কান ফিল্ম ফেস্টিভালে যাচ্ছেন তিনি। শোনা যাচ্ছে, শীঘ্রই রেড কার্পেটে দেখা যাবে অনুষ্কা শর্মাকে। ১৬ মে থেকে শুরু হবে ফেস্টিভ্যাল।

সম্প্রতি, মেট গালা-তে উপস্থিত হয়েছিলেন আলিয়া ভাট। সেখানে ভারত থেকে গিয়েছিলেন ইশা আম্বানি, প্রিয়াঙ্কা চোপড়া, দিব্যা মেহেতা জাতিয়া, নাতাশা পুনাওয়ালা। এরই সঙ্গে গিয়েছিলেন আলিয়া। আর এবার কানে প্রথমবার যাবে অনুষ্কা শর্মা। চলছে তারই প্রস্তুতি। এর আগে রেড কার্পেটে দেখা গিয়েছে, সোনম কাপুর, ঐশ্বর্য রাই বচ্চন ও দীপিকা পাড়ুকোনের মতো স্টারদের। এবার তাদের সঙ্গে থাকবেন অনুষ্কা শর্মা। গত বছর এই রেড কার্পেটে দেখা গিয়েছিল উর্বশী রাউতেলা, হিনা খান ও অদিতি রাও হায়দরিকে।

এদিকে নানান কারণে প্রায়শই খবরে আসেন অনুষ্কা। কদিন আগে অর্থাৎ ১ মে ছিল তাঁর জন্মদিন। এই দিন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয় অনুষ্কার নানান ছবি। তেমনই জন্মদিনে অনুষ্কাকে করা শুভেচ্ছা বার্তাও ভাইরাল হয়। এদিকে কদিন আগে একটি ভিডিও পোস্ট করে খবরে এসেছিলেন বিরুষ্কা।

বিরাটের সঙ্গে একটি নাচের ভিডিও ইন্সটাগ্রামে শেয়ার করেছেন অনুষ্কা। যেখানে পঞ্জাবি গানে নাচতে দেখা গিয়েছে তাদের। কয়েক সেকেন্ডের ভিডিওটি বেশ মজার। ভিডিও-টি শ্যুট করা হয়েছে জিমের মধ্যে। শুরুতে দেখা যাচ্ছে, জিমের দরজা দিয়ে নাচতে নাচতে ঢুকলেন বিরাট ও অনুষ্কা। যাচ্ছে বিরাটের পরনে কালো টিশার্ট আর গ্রে রঙের ট্রাউজার। আর পায়ে সাদা স্নিকার্স। মাথায় আছে টুপি ও চোখে চশমা। তেমনই অনুষ্কা পরেছেন প্রিন্টেড শার্ট। জিন্স আর সাদা জুতো। দুজনে মিলে একটি স্টেপ করতে না করতেই বিপত্তি। পায়ে শিরার টান ধরল বিরাটের। তারপরই ক্যামেরার বাইরে চলে গেলেন তারা। এভাবে পঞ্জাবি গানে নাচলেন বিরাট ও অনুষ্কা। আর এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন অনুষ্কা। ক্যাপশনে লেখেন, ডান্স পে চান্স। এই ভিডিওটিতে পঞ্জাবি গায়ক শুভের গাওয়া এই গান। গানটি বেশ পরিচিত। গানে মজার লিরিক্স তো বটেই তেমনই মজার মিউজিক আছে। তবে এই গানে অনুষ্কাকে টেক্কা দিতে গেয়ে ঘটল বিপত্তি। অনুষ্কার মতো ডান্সারকে টেক্কা দেওয়া সহজ কথা নয়। তা সে যতই তাঁর স্ত্রী হোক। এমনই নানান কারণে প্রায়শই খবরে আসেন অনুষ্কা শর্মা ও বিরাট কোহলি।

 

আরও পড়ুন

Adipurush: স্থির হল ট্রেলার মুক্তির দিন, জেনে নিন কবে দেখতে পাবেন ছবির বিশেষ ঝলক

অক্ষয় থেকে উর্মিলা মাতোন্ডকর - রইল সাত তারকার কথা, কখনও ফিল্মফেয়ার পুরস্কার পাননি এরা

ভয়াবহ দুর্ঘটনায় প্রাণ হারালেন বাইকার ইউটিবার অগস্ত্য চৌহান, শোকের ছায়া ভক্তদের মধ্যে

Share this article
click me!