উন্মুক্ত ব্রালেটে স্পষ্ট বক্ষ বিভাজিকা, অদ্ভুত পোশাকে "উরফি জাভেদের মা"এর তকমা পেলেন অভিনেত্রী এলি আভরাম

শেষমেষ এলি আভরাম উরফি জাভেদের মা? আসলেই তা নয়, সম্প্রতি এলির অদ্ভুত পোশাক দেখে এমনই মন্তব্য ছুঁড়লেন নেটিজেনরা। দেখুন সেই ছবি।

Web Desk - ANB | Published : Nov 17, 2022 7:27 AM IST

15
এলি আভরাম

বুধবার রাতে মুম্বাইতে আয়োজিত হয় "এলি বিউটি অ্যাওয়ার্ড" শো। যেখানে উপস্থিত নামিদামি তারকাদের মধ্যে দর্শকদের নজর কেড়েছেন বলিউড ডিভা এলি আভরাম। এলি আভরাম বলিউডের একজন সফল অভিনেত্রী পাশাপাশি একজন ভালো ড্যান্সার ও বটে।‌ জাঁকজমকপূর্ণ এই পার্টিতে এলির পোশাকই সকলের সমালোচনার বিষয় হয়ে ওঠে। 
 

25
এলি আভরাম

অনুষ্ঠানে, এলি লাল কার্পেটের উপর হাঁটার সময় তার জন্য একটি স্ট্র্যাপলেস গাউন বেছে নিয়েছিলেন যে পোশাকে তার বক্ষ বিভাজিকা একেবারে স্পষ্ট। পোশাকটি ছিল একটি ঢিলেঢালা গাউন এবং অফ সোল্ডার অর্থাৎ পোশাকে কোনো স্ট্রাপ ছিল না।
 

35
এলি আভরাম

গাউনের উপর ভাগ ছিল সাদা এবং নীচের অংশ ছিল কালো। সাদাকালো এই গাউনে এলি তার হেয়ার স্টাইল হিসেবে উঁচু খোঁপা করেছিলেন।   অভিনেত্রীর এই সাহসী পোশাকে এবারে আর নজর কাড়েনি দর্শকদের বরং অনুপযুক্ত পোশাক এবং বিশাল ক্লিভেজ প্রকাশ করার জন্য তাকে উপহাস করে নেটিজেনদের একাংশ।
 

45
এলি আভরাম

সোশ্যাল মিডিয়ায় এলির ফটোতে ব্যবহারকারীরা এলির সাথে উরফি জাভেদের তুলনা করেছেন। একজন ব্যবহারকারী তো লিখেই বসেছেন "উরফির মা এখানে,"। তো অন্যজন তাল মিলিয়ে বলেছেন "এই পোশাকটি উরফি জাভেদ ডিজাইন করেছেন,"। আবার অন্য একজন ব্যবহারকারী লিখেছেন “আরেকটি উরফি জাভেদ বাজারে এসেছে।”মজার কমেন্টে আরও একজন লিখেছেন “এই ড্রেসিং সেন্স দেখা আমাদের চোখের জন্য অত্যাচার।"
 

55
এলি আভরাম

বর্তমানে, এলি আভরাম তার পরপর দুটি ছবি নানে ভারুভেন এবং গুডবাই এর সাফল্য উপভোগ করছেন। ২০১৩ সালে এলি তার কর্মজীবন শুরু করেছিলেন, উল্লেখিত উভয় সিনেমায় তার কাজের জন্য জনসাধারণ এবং সমালোচক উভয়ের কাছ থেকে দুর্দান্ত পর্যালোচনা পাচ্ছেন তিনি।  সুইডিশ-গ্রীক এই অভিনেত্রী সম্প্রতি আমাদের সাথে কথা বলেছেন এবং তার কঠিন পথ নিয়েও আলোচনা করেছেন।

আরও পড়ুন

বদলে গেছে নতুন মায়ের রোজনামচা,মা হওয়ার পর প্রথম পোস্টে কী বললেন আলিয়া ভাট

 

হাজিরা দিতে হবে আদালতে, মঙ্গলবার কী রয়েছে জ্যাকলিনের ভাগ্যে, আদৌ কি জামিন পাবেন বলি ডিভা?

 

কালো ব্রালেটে যৌবনের উঁকি,সেক্সি হট ক্লিভেজে হাইভোল্টেজ বাড়ালেন শ্রাবন্তী


 


 
Share this Photo Gallery
click me!
Recommended Photos