Kajol: নিজের বাড়ির পুজোয় একি করলেন কাজল? দেখুন তারই ভাইরাল ভিডিও

দুর্দান্ত সেজে বাড়ির পুজোর ছেলে যুগকে সঙ্গে নিয়ে উপস্থিত হয়েছিলেন কাজল। মুখোপাধ্যায়ের বাড়ির পুজোয় তিনি অভিনেত্রী নন, বাড়ির মেয়ে

 

Saborni Mitra | Published : Oct 21, 2023 1:02 PM IST / Updated: Oct 21 2023, 06:40 PM IST

মুখোপাধ্য়ায় বাড়ির দুর্গাপুজো মানেই কাজল থেকে রানী মুখোপাধ্যায়ের উজ্জ্বল উপস্থিতি। এবারও তার অন্যথা হয়নি। কাজল রানী মুখোপাধ্যায়ের সঙ্গে উপস্থিত রয়েছে সর্বাণী মুখোপাধ্যায় আর তনিশাও। কিন্তু তারই মধ্যে হঠাৎ করেই এমন কাণ্ড ঘটলেন কাজল যা পুজোর ছন্দে সাময়িক বাধা তৈরি করে।

কী করলেন কাজল- দুর্দান্ত সেজে বাড়ির পুজোর ছেলে যুগকে সঙ্গে নিয়ে উপস্থিত হয়েছিলেন কাজল। মুখোপাধ্যায়ের বাড়ির পুজোয় তিনি অভিনেত্রী নন, বাড়ির মেয়ে- সকলেরই আদরের। গোলাপি শাড়ি আর গোলাপি ফুলে অনবদ্য লাগছিল কাজলকে। সঙ্গে হালকা রূপটান- যা তাঁকে আরও মোহময়ী করে তুলেছে। কিন্তু আচমকাই সব ভেস্তে গেল।

Latest Videos

পুজোর ব্যস্ততার মধ্যেও নিজের মোবাইল ফোনে নজর ছিল কাজলের। একাধারে অজয়ের ঘরণী। অন্যদিকে ব্যস্ত অভিনেত্রী। ফোনে চোখ রেখে ভিড়ের মধ্যে চলাফেরা করতে করতে পা পিছলে পড়ে যান কাজল। ব্যাস সকলেই তাঁকে নিয়ে হৈচৈ শুরু করে দেয়।

সকলেই কাজলকে নিয়ে ব্যস্ত হয়ে পড়েন। ছেলে আর বোন তনিশা টেনে তোলেন কাজলকে। তারপরই খুব দ্রুত স্বাভাবিক হয়ে পড়েন কাজল। যা নিমেষেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। আপনিও দেখুন ভিডিও

 

 

এটাই প্রথম নয়, এর আগেও একাধিকবার পড়ে গিয়ে বিনোদন পেজে জায়গা করে নিয়েছেন কাজল। শ্যুটিং সেট থেকে শুরু করে শপিং মন এমনকি প্রচারের স্টেজেও পড়ে যাওয়ার ইতিহাস রয়েছে। মুম্বইয়ের গুঞ্জন, শ্যুটিং এ কাজলের পড়ে যাওয়া মানেই সিনেমা হিট। তবে এবার পুজো বাড়িতেই পা হড়কে পড়ে গেলেন কাজল। তবে সকলেই তাঁকে সামলে দেন। ফোনও ছিটকে গিয়েছিল তাঁর হাত থেকে। 

 

Read more Articles on
Share this article
click me!

Latest Videos

'আপনি চটিটা কম চাটুন' কাকে বললেন শুভেন্দু অধিকারী? Suvendu Adhikari | R G Kar Protest
১৩ সেপ্টেম্বর শুক্রবার এই ব্যক্তিদের ব্যবসায় ভালো আয় হতে পারে, দেখুন জ্যোতিষ কথা | ajker rashifal
ঝড়ের তাণ্ডবে লণ্ডভণ্ড নামখানা! ভেঙে পড়েছে একাধিক বাড়ি ও দোকান | Heavy Rain in South Bengal
Mamata Banerjee Live: হঠাৎ জুনিয়র চিকিৎসকদের ধর্না মঞ্চে হাজির মমতা, কী বার্তা, দেখুন সরাসরি
'ফাঁকা ঘরের ছবি দেখিয়ে জুনিয়র ডাক্তারদের চাপে ফেলার চক্রান্ত' মমতার খেলা ধরে ফেলে কী বললেন শুভেন্দু?