‘আমার স্তনের আকার ছোট...’ নিন্দুকদের মন্তব্য নিয়ে মুখ খুললেন রাধিকা আপ্তে

ছবি মুক্তির আগেই এই বিশেষ কারণে খবরে এলেন রাধিকা আপ্তে। বললেন নিন্দুকরা নাকি এক সময় তাঁর স্তনের মাপ নিয়ে কটাক্ষ করত তাঁকে।

Sayanita Chakraborty | Published : Oct 21, 2023 11:00 AM IST

আসছে রাধিকা আপ্তের নতুন সিনেমা মিসেস আন্ডার কভার। স্পাই কমেডি ঘরানার এই ছবি। ছবি মুক্তির আগেই এই বিশেষ কারণে খবরে এলেন রাধিকা আপ্তে। বললেন নিন্দুকরা নাকি এক সময় তাঁর স্তনের মাপ নিয়ে কটাক্ষ করত তাঁকে।

অভিনয় জগতে পার করেছেন ১৭টা বছর। দীর্ঘদিনের এই কেরিয়ারে নিজের চরিত্র নিয়ে বারে বারে এক্সপেরিমেন্ট করেছেন রাধিকা। বিভিন্ন ধরনের চরিত্রে দেখা গিয়েছে। বড় পর্দা, ওটিটি থেকে শুরু করে শর্ট ফিল্মেও কাজ করেছেন। তবে, সাফল্য এত সহজে আসেনি। অভিনয় করতে গিয়ে নানান কটুকথা শুনতে হয়েছিল। এক সাক্ষাৎকারে জানান, তাঁর স্তনের মাপ নিয়ে কটাক্ষ করত তাঁকে। প্রায়শই শরীরিক গড়ন বদলে ফেলতে তাঁকে পরামর্শ দেওয়া হত। এখনও এ ধরনের মন্তব্যে শুনলে কান দেন না। রাধিকা বলেন, ‘আমার স্তনের আকার ছোট, নাকটাও ঠিক না। বড় স্তন না হলে নাকি কাজ পাওয়া যায় না বলেছে অনেকে। কারণ তারা এটা তাদের অধিকার মনে করেছে।’ তাঁর কথাতে স্পষ্ট বোঝা যায়, এক সময় চেহারার কারণে তাকে কতটা কটাক্ষের শিকার হতে হত।

সদ্য নিজের আসন্ন ছবির কথাও বলেন রাধিকা। তিনি আরও বলেন, ‘প্রত্যেক ঘরেই একজন দুর্গা থাকে। একজন মহিলা যে চুপচাপ তার কাজ করে যায় এবং তাকে শুধু একজন গৃহিনী হিসেবে বিবেচনা করা হয় বলে তার প্রাপ্য সে পায় না। তবে, এই ছবিতে আমাদের পুরুষতান্ত্রিক সমাজের মানসিকতার সঙ্গে দুর্দাকে লড়াই করতে শেখাবে।’

 

 

আরও পড়ুন

‘১০ টাকার আইসক্রিম, তাও আবার এত কিছু’- ভিডিও পোস্ট করে কটাক্ষের শিকার মধুমিতা

Shubman-Sara: ট্রোলের মুখে শুভমান গিল, সারাকে নিয়ে কটাক্ষ শুনতে হল তাঁকে

দুর্গা পূজা ২০২৩: ষষ্ঠীর দিন হলুদ শাড়িতে নজর কাড়লেন কাজল, দেখুন ভিডিও

Share this article
click me!