দুর্গাপুজো ২০২৩: ঐতিহ্য মেনেই শুরু হল মুম্বইয়ের মুখার্জ্জি বাড়ির পুজো, হলুদ শাড়িতে নজর কাড়লেন কাজল

দেবীর বোধন থেকে দশমীর সিঁদুর খেলা- সব নিয়েই হয় খবর। আর এবছরও হল না তার অন্যথা। ঐতিহ্য বজায় রেখে এবারের পুজোতেও মিলল ঝলক।

Sayanita Chakraborty | Published : Oct 21, 2023 5:04 AM IST / Updated: Oct 21 2023, 12:45 PM IST

প্রতি বছর খবরে আসে মুম্বইয়ের মুখার্জ্জি বাড়ির পুজো। দেবীর বোধন থেকে দশমীর সিঁদুর খেলা- সব নিয়েই হয় খবর। আর এবছরও হল না তার অন্যথা। ঐতিহ্য বজায় রেখে এবারের পুজোতেও মিলল ঝলক। ষষ্ঠীর দিন খবরে এলেন কাজল।

সদ্য ভাইরাল হওয়া একটি ভিডিও-তে হলুদ রঙের শাড়িতে দেখা গেল কাজলকে। হলুদের ওপর সোনালী কাজ করা শাড়ি পরেছিলেন কাজল। সঙ্গে পরেছিলেন রানি রঙের ব্লাউজ। চুলে ছিল টপ নট স্টাইল। কানে ঝোলা দুল। কপালে ছোট কালো টিপে নজর কাড়েন কাজল। বাড়ির পুজোতে ক্যামেরার সামনে পোজ দিলেন কাজল। সেখানে সেই পরিচিত স্বভাবেই দেখা গেল পরিবারের বাকি সদস্যদের।

তবে, এদিন সেভাবে দেখা মেলেন রানির। প্রসঙ্গত রানি, সর্বাণী মুখোপাধ্যায়, কাজল ও পরিচালক অয়ন মুখোপাধ্যায় হলেন তুতো ভাইবোন। কাজলের বাবা শমু, সর্বাণীর বাবা, রণ মুখোপাধ্যায় ও পরিচালক অয়ন মুখোপাধ্যায়ের বাবা নিজের ভাই। মুখোপাধ্যায় পরিবারের সকল ভাইবোনের সম্পর্ক বেশ ভালোই। সারা বছর নানান অনুষ্ঠানে যেমন এদের দেখা মেলে। তেমনই পুজোর সময় সকলে একত্রিত হন।

 

 

মুম্বইয়ের মুখার্জ্জি বাড়ির পুজো শহরের এক আকর্ষণীয় বিষয় পরিণত হয় কদিন। বহু সেলেব উপস্থিত হন সেখানে। প্রতি বছর বসে চাঁদের হাট। একেবারে অন্যভাবে এই দিনগুলো পালন করেন মুম্বইয়ের মুখার্জ্জি বাড়ির সদস্যরা। বাঙালিয়ানা প্রস্ফুটিত হয় তাদের সাজগোজ থেকে সেখানের খাবার-দাবার সবেতে। সব মিলিয়ে এই কদিন চাঁদের হাট বসে মুম্বইয়ের মুখার্জ্জি বাড়ির পুজোয়। আর পুজো শুরুর ঝলক বলছে এবারও হবে না তার অন্যথা।

আরও পড়ুন

Viral Video: দুর্গাপুজোয় প্রসেনজিৎ-অনির্বাণের ‘অরূপ’ যুগলবন্দি, সুরুচি সংঘ জমে গেল জয়ার নাচের তালে

লাইম লাইটে ক্যাটরিনা কইফের নিরাপত্তারক্ষী দীপক, দেখে নিন কী এমন কান্ড করলেন তিনি

পুজোর শুরুতেই ম্যাচিং করে পোশাক, কাঞ্চন মল্লিক ও শ্রীময়ী-র সম্পর্কের গুঞ্জনে সরগরম টলিপাড়া

Share this article
click me!