Kriti Varma: আর্থিক কেলেঙ্কারিতে নাম জড়াল কৃতি বর্মার, ইডি-র চার্জশিট পেলেন অভিনেত্রী

২৬৪ কোটি টাকা আর্থিক তছরুপের মামলায় নাম আছে তাঁর। তবে কৃতি একা নন। এই আর্থিক তছরুপের মামলায় নাম জড়িয়েছে প্রায় ১৪ জনের।

Sayanita Chakraborty | Published : Sep 14, 2023 9:28 AM IST

আর্থির তছরুপের ঘটনা ফের বিনোদন জগতে। সদ্য আর্থিক কেলেঙ্কারিতে নাম জড়ালেন অভিনেত্রী কৃতি বর্মা। বিগ বসের দৌলতে জনপ্রিয়তা পেয়েছিলেন তিনি। এবার ইডি-র চার্জশিট পেলেন অভিনেত্রী। কোটি কোটি টাকার কেলেঙ্কারিতে নাম জড়িয়েছে নায়িকার।

নুসরত জাহান গত মঙ্গলবার ইডি-র দফতরে হাডির হয়েছিলেন সে কথা সকলের জানা। তারপর সেই আর্থিক কেলেঙ্কারি কান্ডে গ্রেপ্তার হন দক্ষিণী ছবির প্রযোজক। গ্রেপ্তার হন প্রযোজক রবিন্দর চন্দ্রশেখরন। তারপর সেই মামলায় নাম জড়াল আরও এক তারকার। ইনি হলে কৃতি ভর্মা। রিয়েলিটি শো-র দৌলতে জনপ্রিয়তা পেয়েছিলেন কৃতি। বিগ বস থেকে রোডিসের মতো শো-তে দেখা গিয়েছিল তাঁকে। এবার তাঁকে চার্জশিট পাঠান ইডি। ২৬৪ কোটি টাকা আর্থিক তছরুপের মামলায় নাম আছে তাঁর। তবে কৃতি একা নন। এই আর্থিক তছরুপের মামলায় নাম জড়িয়েছে প্রায় ১৪ জনের। সেই তালিকায় আছেন, ভূষণ পাটিল। তিনি কৃতির প্রাক্তন প্রেমিক। ভূষণ ছাড়াও আছন রাজেশ শেট্টি, তানজি মণ্ডল অধিকারী। তিনি প্রাক্তন আয়কর ইন্সপেক্টর। এই নিয়ে প্রায় ১৪ জনের নাম উঠেছে।

গ্ল্যামার দুনিয়ার পাশে আরও এক পরিচয় আছেন অভিনেত্রী কৃতি বর্মার। তিনি নিজে ছিলেন আয়কর আধিকারিক। ২০১৮ সালে পেশা ত্যাগ করেন। তারপর পা রাখেন বিনোদন জগতে। কাজ করেন একাধিক রিয়েলিটি শো-তে। সেই সঙ্গে জমিয়ে কাজ করছেন ছোট পর্দায়। এবার সেই অভিনেত্রীর নাম জড়াল এমন ঘটনায়। এদিকে এই ২৬৪ কোটি টাকা আর্থিক তছরুপের মামলায় কিছু টাকা উদ্ধারও হয়েছে। জানা গিয়েছে, ১৬৬ কোটি টাকা উদ্ধার হয়েছে।রিপোর্ট অনুসারে, কৃতি ভর্মা-র কাছে উর্ধতন কতৃপক্ষের লগইন ক্রেডেনশিয়াল ছিল। তানাজি অন্যান্যদের সঙ্গে মিলিত হয়ে টাকা তছরুপ করেছেন। এই কান্ডে জড়িত আছেন একাধিক ব্যক্তি। এবার নাম এব বিগ বস খ্যাত নায়িকার।

শেষ পর্যন্ত এই তেমন খ্যাতি পাননি। সে যাই হোক, আপাতত খারাপ কাজে নাম জড়ালোর কৃতির। জানা গিয়েছে, কৃতি গুরুগ্রামের এইটি সম্পত্তি বিক্রি করেছিলেন। সেখান থেকে আয় হয় ১.০২ কোটি। কিন্তু, তাঁর অ্যাকাউন্টে মিলেছে ১.১৮ কটি। পরে সেই অ্যাকাউন্ট বাজেয়াপ্ত করা হয়। কৃতি ছাড়াও ইডির চিঠি গিয়েছে ভূষণ পার্টিলকে। কারণ তার অধীনে আছে এসবি এন্টারপ্রাইজ। এই সংস্থার কারণে বিপাকে পড়েছেন। সে যাই হোক, আপাতত এই মামলা কত দূর এগিয়ে যায় তা সময় হলেই জানা যাবে।

 

আরও পড়ুন

দীর্ঘদিন পর বাংলা ওয়েব সিরিজে রাজেশ শর্মা, আসছে নতুন সিরিজ ‘এম এইচ ৬’

আসছে ‘সাহেব রাজার বাড়ি’, ছোটদের জন্য তৈরি হচ্ছে নতুন ছবি, প্রধান চরিত্রে পরান বন্দ্যোপাধ্যায়

লন্ডন মেট্রোতে শাহরুখের ‘ছাইয়া ছাইয়া’ গানে নাচ, মুহূর্তে ভাইরাল হল ভিডিও

Share this article
click me!