Ananya Pandey: অবশেষে পা দিলেন ১০০ কোটির ঘরে, আয়ুষ্মান খুরানার হাত ধরে স্বপ্ন সত্যি হল অনন্যার

লেখেন, ‘আমার প্রথম সেঞ্চুরি। এটি শুধু সংখ্যার বিষয় নয়। তবে, দর্শকদের কাছ থেকে ড্রিম গার্ল ২ যেভালো ভালোবাসা পেয়েছে তার জন্য চির কৃতজ্ঞ। সবাইকে ধন্যবাদ জানাই।’

Sayanita Chakraborty | Published : Sep 13, 2023 2:04 AM IST / Updated: Sep 13 2023, 08:28 AM IST

বলিউডের সঙ্গে সম্পর্ক বহুদিনের। স্টার কিড হওয়ায় সব সময় লাইম লাইটে থাকতে অভ্যস্ত অনন্যা। আবার চাঙ্কি পান্ডের মেয়ে হওয়ার সুবাদে সহজে পা রেখেছেন বলিউডে। বাবার দৌলতে বলিউডে কাজ পাওয়া নয় সহজ হয়েছে, তবে পরিচিতি গড়তে তো লাগে নিজের যোগ্যতা। সে কারণেই হয়তো এতদিন কাজ করলেও অভিনেত্রী হিসেবে সেভাবে সফল হননি অনন্যা। সকলের কাছে তিনি ওভার অ্যাক্টিং-র দোকান।

সে অভিনয় দক্ষতা যাই হোক, পরের পর কাজ করে চলেছেন অনন্যা। আর এতদিন পর অবশেষে ১০০ কোটির ঘরে পা দিল অনন্যা। তাও আয়ুষ্মান খুরানার হাত ধরে। সদ্য মুক্তি পেয়েছে ড্রিম গার্ল ২। এই ছবিটি অবশেষ পা রাখল ১০০ কোটির ঘরে। সদ্য তা জানালেন নায়িকা। একটি সোশ্যাল মিডিয়া পোস্ট করেছেন অনন্যা। লেখেন, ‘আমার প্রথম সেঞ্চুরি। এটি শুধু সংখ্যার বিষয় নয়। তবে, দর্শকদের কাছ থেকে ড্রিম গার্ল ২ যেভালো ভালোবাসা পেয়েছে তার জন্য চির কৃতজ্ঞ। সবাইকে ধন্যবাদ জানাই।’ এভাবে নিজের ১০০ কোটির ঘরে পা রাখার কথা জানান অনন্যা পান্ডে।

বলিউড রেকর্ড বলছে, প্রথম দিনে আয় করেছে ১০.৬৯ কোটি। দ্বিতীয় দিন অর্থাৎ শনিবার আয় করেছে ১৪.০৩ কোটি। তৃতীয় দিন অর্থাৎ রবিবার ছবির আয় হয়েছে ১৬ কোটি। সোমবার মাত্র ৪.৭০ কোটি আয় করল ছবিটি। এরপর খানিক বেড়েছে আয়। রাখির দিন ৭.৭৫ কোটি আয় করেছে ছবিটি। এদিকে বৃহস্পতিবার ছবির আয় অল্প হলেও কমেছে। সেদিন ছবির আয় হয়েছে ৮ কোটি। বৃহস্পতিবার শেষে ছবির আয় দাঁড়িয়েছে ৬৭.৫ কোটি। সব শেষে এখন ছবির আয় হয়েছে ১০০ কোটি।

 

 

ছবিতে আয়ুষ্মানের বাবার চরিত্রে থাকছেন অনু কাপুর। ড্রিম গার্ল ছবিতেও এই একই চরিত্রে দেখা গিয়েছিল তাঁকে। ছবিতে থাকছেন পরেশ রাওয়াল। থাকছেন রাজপাল যাদব। থাকছেন, মনোজ জোশি, অভিষেক ব্যানার্জ্জী, মনজিৎ সিং, সীমা পাওহা সহ আরও অনেকে। প্রেম, রোম্যান্স থেকে শুরু করে কমেডি- এই তিন নিয়ে মুক্তি পেয়েছে ‘ড্রিম গার্ল ২’। ছবির গল্প থেকে উপস্থাপনা বেশ নজর কেড়েছে আয়ুষ্মান ভক্তদের। পূজার প্রেমিকের চরিত্রে অভিনয় করেছেন অনন্যা। এখানে উকিলের বেশে দেখা গিয়েছে অনন্যাকে। আর এই ছবি এবার পা রাখল ১০০ কোটির ঘরে। ছবির আয় গড়ল রেকর্ড। যা নজর কাড়ল সকলের।

 

আরও পড়ুন

Jawan: ষষ্ঠ দিনে ছবির আয় ফের গড়ল রেকর্ড, দেখে নিন মোট কত আয় করল ‘জওয়ান’

Nupur Sanon: কৃতির প্রাক্তনের সঙ্গে জুটি বাঁধবেন বোন, নুপূরের কেরিয়ারে এল নতুন মোড়

আজ রইল আটটি বলিউড ছবির কথা, ৩০০ কোটির ঘরে দ্রুত প্রবেশ করেছিল ছবিগুলো

Share this article
click me!