Jawan 2: মিলল সিক্যুয়েল তৈরির আভাস, 'জওয়ান ২' তৈরির ইচ্ছা প্রকাশ করলেন সানিয়া

ছবির পর্দার ডক্টর ইরাম-র চরিত্রে অভিনয় করেছেন সানিয়া মালহোত্রা। এর আগে একাধিক ধরনের চরিত্রে দেখেছেন তাঁকে। তবে, প্রথমবার এমন ধরনের ছবিতে দেখা গেল সানিয়া মালহোত্রাকে।

Sayanita Chakraborty | Published : Sep 13, 2023 11:07 AM IST

মানুষ যেভাবে ছবিটাকে ভালবাসায় ভরিয়ে তুলছে তাতে এটুকু স্পষ্ট যে তাঁরা এই ছ ছবি দেখতে মুগ্ধ। তিনি আরও বলেন, তিনি নিজে এক্সটেন্ডেড বা দ্বিতীয় পার্ট দেখতে চান। এমনকি তিনি আশা করেন পরিচালক অ্যাটলি ও শাহরুখ মিলে তৈরি করবেন এই ছবির সিক্যুয়েন। সঙ্গে আশা রাখেন, জওয়ান ২-তেও কাস্ট করা হবে তাঁকে। সদ্য এমন জানান সানিয়া মালহোত্রা। এবার ভক্তের আগে অভিনীত তারকারাই ইচ্ছে প্রকাশ করলেন সিক্যুয়েল তৈরির।

ছবির পর্দার ডক্টর ইরাম-র চরিত্রে অভিনয় করেছেন সানিয়া মালহোত্রা। এর আগে একাধিক ধরনের চরিত্রে দেখেছেন তাঁকে। তবে, প্রথমবার এমন ধরনের ছবিতে দেখা গেল সানিয়া মালহোত্রাকে। শাহরুখ খানের সঙ্গে স্ক্রিন শেয়ার করলেন সানিয়া।

পাঠান ছবির পর এই জওয়ান ছবি দিয়ে বক্স অফিসে পা রাখলেন শাহরুখ খান। ছবিটি হিন্দি, তামিল. তেলেগু ভাষায় মুক্তি পেয়েলে। এই ছবিতে বহুরূপী শাহরুখকে দেখে মুগ্ধ সকলে। দেখা মিলেছে বিজয় সেতুপতির। তেমনই দেখা মিলেছে, দীপিকা পাড়ুকোণ, প্রিয়ামণি ও সানিয়া মালহোত্রার। রাফ অ্যান্ড টাফ লুকে ধরা দিয়েছেন নয়নতারা। নয়তারাকে পুলিশ কর্তার চরিত্রে দেখা গিয়েছে। যিনি লড়াই করেছেন বাদশার সঙ্গে।

একেবারে ভিন্ন ধরনের কাহিনি নিয়ে মুক্তি পেয়েছে জওয়ান। ছবির শুরুতে দেখা যাচ্ছে একের পর এক হিংসার দৃশ্য। এক গ্রামে নিরিহদের ওপর হামলা করছে দুষ্কৃতিরা। তাদের রক্ষা করতে কীভাবে রূখে দাঁড়াবে শাহরুখ তা নজর কেড়েছে সকলের। ছবির শুরুতে রয়েছে মেট্রো কিডন্যাপিং-র ঘটনা। যা নজর কেড়েছে দর্শকদের। আর শাহরুখের এই খারাপ কাজের সঙ্গী হয়েছেন সানিয়া। তবে, এই সকল কাজের পিছলেন রয়েছে বিশেষ উদ্দেশ্য। যা ছবির গল্প এগিয়ে যেতেই বুঝতে পারবেন। এক মহৎ উদ্দেশ্য পালনের জন্যই এমন কাজ করছিলেন বাদশা।

সে যাই হোক, প্রায় সব কয়টি শহর যে এখনও জওয়ান জ্বরে কাঁপছে তা আলাদা করে বলার অপেক্ষা রাখে না। মঙ্গলবার শেষে ছবির আয় দাঁড়াল ২৬ কোটি। সব মিলিয়ে ছবির মোট আয় প্রায় ৩৪৫ কোটি টাকা।

ওপেনিং ডে-তে ভারতে ছবির আয় ছিল ৭৫ কোটি টাকা। বিশ্ব বাজারে আয় করেছিল ১৫০ কোটি। তারপর শুক্রবার ভারতে আয় করেছিল প্রায় ৫৩.২৩ কোটি টাকা। তারপর শনিবার আয় করেছে প্রায় ৭৭.৮৩ কোটি টাকা এবং রবিবার আয় ছিল প্রায় ৮০.৫ কোটি টাকা। সোমবার আয় করেছে প্রায় ৩০ কোটি।

 

আরও পড়ুন

Saheb Chatterjee: বোনকে হারালেন অভিনেতা, সাহেব চট্টোপাধ্যায়ের সোশ্যাল মিডিয়া পোস্ট নজর কাড়ল সকলের

Iman Chakraborty: ৩৪-এ পা দিলেন ইমন চক্রবর্তী, জন্মদিন শুরু করলেন একেবারে অন্যভাবে

Birthday: ৩-এ পা দিল ইউভান, পালিত হল রাজ-শুভশ্রীর ছেলে ইউভানের জন্মদিন

Share this article
click me!