Shah Rukh Khan: কথা রেখেছেন শাহরুখ খান! দাদাসাহেব ফালকে-র মঞ্চে উঠে কেঁদে ফেললেন নায়িকা

বলিউডের কিং খান যে ১০ বছর পরেও নিজের প্রতিশ্রুতির খেলাপ করেন না, তা শুনে তাঁকে ভালোবেসে ফেলছেন তাঁর সমালোচকরাও।

Sahely Sen | Published : Mar 10, 2024 7:27 AM IST

তিনি স্বয়ং কিং খান। গোটা বলিউড ইন্ডাস্ট্রি তাঁকে ‘বাদশা’ বলে সম্বোধন করে। তাই, তাঁর কথা-ও যে রাজা-বাদশার মতোই হবে, তা প্রমাণ করে দিলেন তিনি নিজেই। তাঁর কথা দিয়ে কথা রাখার জোর স্বীকার করে নিলেন স্বয়ং তাঁরই সিনেমার নায়িকা। তাঁরই সিনেমা ২০২৪ সালে অভিনেত্রীকে জিতিয়ে দিল খ্যাতনামা দাদাসাহেব ফালকে পুরস্কার (Dadasaheb Phalke Award 2024) । 

-

দক্ষিণ ভারতীয় সিনেমামহল থেকে সদ্য বলিউডে পা রেখেছেন অভিনেত্রী নয়নতারা (Nayanthara)। ‘জওয়ান’ সিনেমার মাধ্যমে বলি দুনিয়ায় পদার্পণ করেছেন তিনি। তাঁর সিনেমার নায়ক স্বয়ং শাহরুখ খান (Shah Rukh Khan) । ২০২৩ সালে এই ছবি পর্দায় ধুন্ধুমার কাণ্ড ঘটিয়ে ফেললেও নয়নতারার বলিউডে আসা-র সূত্রপাত হয়েছিল ১০ বছর আগেই। তার নেপথ্যেও ছিলেন বলিউড বাদশাই। 

-

১০ বছর আগে নয়নতারার সঙ্গে ছবি করবেন বলি প্রতিশ্রুতি দিয়েছিলেন শাহরুখ খান। তারপর ২০২৩ সালে মুক্তি পায় জওয়ান। শাহরুখের পাশে নয়নতারাকে দেখে তাক লেগে যায় দর্শকদের চোখে। শুধুমাত্র, দর্শকমহলেই নয়, বিচারক-মণ্ডলীতেও ছেয়ে গিয়েছেন নয়নতারা, শাহরুখের ছবির মাধ্যমেই। সেইজন্যেই দাদাসাহেব ফালকে পুরস্কার হাতে নিয়ে শাহরুখের প্রতি কৃতজ্ঞতা এবং অনুরাগে অশ্রুসজল হয়ে পড়েন নায়িকা, আবেগে তাঁর গলা বুজে আসে। বলিউডের কিং খান যে ১০ বছর পরেও নিজের প্রতিশ্রুতির খেলাপ করেন না, তা শুনে তাঁকে ভালোবেসে ফেলছেন তাঁর সমালোচকরাও। 


 

 

Share this article
click me!