Miss World 2024: ভারতের সিনি শেট্টিকে পরাজিত করে, ক্রিস্টিনা পিসকোভা মিস ওয়ার্ল্ড-এর মুকুট জিতেছেন

ভারতের সিনি শেট্টিও টপ-৮-এ জায়গা করে নিতে পারেননি এবং বাদ পড়েছেন। মিস ওয়ার্ল্ডের এই ইভেন্টটি মুম্বাইয়ের জিও ওয়ার্ল্ড কনভেনশন সেন্টারে হয়েছিল।

 

deblina dey | Published : Mar 10, 2024 2:37 AM IST

Miss World 2024: মুম্বইতে অনুষ্ঠিত হল ৭১ তম মিস ওয়ার্ল্ড-এর অুষ্ঠান। এই বছরের মিস ওয়ার্ল্ড খেতাব জিতেছেন মিস চেক রিপাবলিক-এর ক্রিস্টিনা পিজকোভা। এবার মিস ওয়ার্ল্ডে হতাশার মুখে পড়ল ভারত। ভারতের সিনি শেট্টিও টপ-৮-এ জায়গা করে নিতে পারেননি এবং বাদ পড়েছেন। মিস ওয়ার্ল্ডের এই ইভেন্টটি মুম্বাইয়ের জিও ওয়ার্ল্ড কনভেনশন সেন্টারে হয়েছিল।

ক্রিস্টিনা দুই ডিগ্রির জন্য পড়াশোনা করছে

ক্রিস্টিনা আইন এবং বিজনেস উভয় ক্ষেত্রেই ডিগ্রি অর্জন করছেন। তার সোশ্যাল মিডিয়া অনুসারে, ক্রিস্টিনা পিসকো ফাউন্ডেশন প্রতিষ্ঠা করেছিলেন। মডেল হিসেবেও কাজ করছেন ক্রিস্টিনা। তিনি তানজানিয়ায় সুবিধাবঞ্চিত শিশুদের জন্য একটি ইংরেজি স্কুল খোলেন, যেখানে তিনি স্বেচ্ছাসেবীও ছিলেন।

ক্যারোলিনা ক্রিস্টিনাকে মুকুট পরিয়েছিলেন

প্রথম রানার আপ হয়েছেন লেবাননের ইয়াসমিনা জায়তুন। ক্রিস্টিনা পিসকোভা যিনি ৭০তম মিস ওয়ার্ল্ড ক্যারোলিনা বিলাওস্কা-এর মুকুট পরেছিলেন। ২৮ বছর পর এই অনুষ্ঠানের আয়োজক ভারত, দেশের হয়ে প্রতিনিধিত্ব করেছিলেন ২২ বছর বয়সী সিনি শেঠি। সেরা আটে জায়গা করে নিলেও সেখান থেকে ছিটকে যান তিনি। মুম্বাইতে জন্মগ্রহণকারী সিনি শেঠি ২০২২ সালে ফেমিনা মিস ইন্ডিয়া ওয়ার্ল্ডের মুকুট পেয়েছিলেন। তিনি মিস ওয়ার্ল্ড ২০২৪ এর প্রতিযোগিতায় শীর্ষ ৮-এ জায়গা করে নিতে পারেননি।

বিখ্যাত ব্যক্তিত্বরা সিদ্ধান্ত নেন

ইভেন্টে ১২ জন বিচারকের প্যানেলে চলচ্চিত্র নির্মাতা সাজিদ নাদিয়াদওয়ালা, কৃতি স্যানন, পূজা হেগড়ে, ক্রিকেটার হরভজন সিং সহ অনেক সেলিব্রিটি অন্তর্ভুক্ত ছিল। এই অনুষ্ঠানটি সনি লিভ-এ সরাসরি দেখানো হচ্ছিল। চলচ্চিত্র নির্মাতা করণ জোহর এবং প্রাক্তন মিস ওয়ার্ল্ড মেগান ইয়ং অনুষ্ঠানটির আয়োজক ছিলেন। একই সাথে গায়ক শান, নেহা কক্কর এবং টনি কক্করও দুর্দান্ত পারফরম্যান্স দিয়েছেন।

Share this article
click me!