Sini Shetty: বলিউডের 'পরবর্তী ঐশ্বর্য রাই'! বিশ্বসুন্দরী প্রতিযোগী সিনি শেঠি-কে চেনেন?

ঐশ্বর্য-র কিছু আইকনিক গান, যেমন ‘হাম দিল দে চুকে সনম’ সিনেমা থেকে “নিম্বুড়া”, ‘তাল’ সিনেমা থেকে “তাল সে তাল মিলা” এবং ‘বান্টি অর বাবলি’-র “কাজরা রে”-তে নেচে দর্শকদের তাক লাগিয়ে দিয়েছেন তিনি।

Sahely Sen | Published : Mar 9, 2024 5:34 AM IST

৯ মার্চ মিস ওয়ার্ল্ড ২০২৪ -এর গ্র্যান্ড ফিনালে-তে ভারতের প্রতিনিধিত্ব করতে প্রস্তুত ফেমিনা মিস ইন্ডিয়া ওয়ার্ল্ড ২০২৪ -এর বিজয়িনী সিনি শেঠি । ট্যালেন্ট রাউন্ডে নিজের নাচের মাধ্যমে ভারতের একদা বিশ্বসুন্দরী ঐশ্বর্য রাইকে সম্মান জানিয়েছেন সিনি। ঐশ্বর্য-র কিছু আইকনিক গান, যেমন ‘হাম দিল দে চুকে সনম’ সিনেমা থেকে “নিম্বুড়া”, ‘তাল’ সিনেমা থেকে “তাল সে তাল মিলা” এবং ‘বান্টি অর বাবলি’-র “কাজরা রে”-তে নেচে দর্শকদের তাক লাগিয়ে দিয়েছেন তিনি। ভক্তরা তাঁকে বলতে শুরু করেছেন, বলিউডের 'পরবর্তী ঐশ্বর্য রাই'। 


-

একেবারে চূড়ান্ত পর্বের আগে সিনি সাংবাদিকদের জানিয়েছেন, “আমার মনে হয় কোনও নার্ভাসনেস নেই। আমি অতি উত্তেজিত রয়েছি এবং গত দুই বছর ধরে এই মূল্যবান মুহূর্তটির জন্য প্রস্তুতি নিচ্ছিলাম। ২ বছর পর ভারতে এমনটা হচ্ছে, আমি ভাগ্যবান। আমি ভারতের প্রতিনিধি হতে পেরে ভাগ্যবান এবং আমি ভারতের আতিথেয়তার মান অনুযায়ী জীবনযাপন করছি। 'অতিথি দেবো ভব, অতিথি আমাদের ঈশ্বর' প্রাচীন উক্তির প্রকৃত অর্থে বেঁচে থাকা।” 

-

সিনি একজন মুম্বই ভিত্তিক ফিনান্স গ্র্যাজুয়েট । পেশাগত জীবনে তিনি মার্কেটার হলেও শিল্পের দিক থেকে তিনি অত্যন্ত পারদর্শী নৃত্যশিল্পী। পরবর্তী জীবনে ঐশ্বর্য রাই-এর মতোই তিনি একজন বলিউড অভিনেত্র হতে চান।

 

 

Share this article
click me!