বিয়ে হয়ে গেল পরিণিতি আর রাঘব চাড্ডার, দেখুন নবদম্পতির রোমান্টিক ছবি

দিল্লিতে বাগদান অনুষ্ঠান হয়। নয়া দিল্লির কাপুরথালা হাউসে অনুষ্ঠান হয়। পরিণিতি আর রাঘব আংটি বদল করেই বিয়ের অনুষ্ঠান সম্পন্ন করেন।

 

Saborni Mitra | Published : May 13, 2023 4:08 PM IST / Updated: May 13 2023, 11:16 PM IST

জল্পনার অবসান। সাতপাকে বাধা পড়লেন আপ নেতা রাঘব চাড্ডা আর পরিণীতি চোপড়া। দিল্লিতেই বসেছিল জমকালো বিয়ের আসর। একদিকে রাজনৈতিক ব্যক্তিত্বদের উপস্থিত অন্যদিকে বিনোদন জগতের ব্যক্তিত্বরা। সবমিলিয়ে ঝলমলে ছিল বিয়ের আসর। বিয়ের অনুষ্ঠানে রাঘব আর পরিণীতি শুধুমাত্র নিজেদের ঘনিষ্ট বন্ধু আর পরিবারের সদস্যদেরই আমন্ত্রণ জানিয়েছিলেন।

দিল্লিতে বাগদান অনুষ্ঠান হয়। নয়া দিল্লির কাপুরথালা হাউসে অনুষ্ঠান হয়। পরিণিতি আর রাঘব আংটি বদল করেই বিয়ের অনুষ্ঠান সম্পন্ন করেন। উপস্থিত ছিলেন প্রিয়াঙ্কা চোপড়া আর মণীষ মনহোত্রার মতো শোবিজরা। অন্যদিকে উপস্থিত ছিলেন দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল, পঞ্জাবের মুখ্যমন্ত্রী, ডেরেক ওব্রায়েন অভিষেক মনু সিংভি। উপস্থিত ছিলেন প্রাক্তন মন্ত্রী পি চিদাম্বরমও। সোশ্যাল মিডিয়ায় বিয়ের বেশ কিছু ছবি পোস্ট করেন রাঘব চাড্ডা। সেখানে তিনি ক্যাপশনে লিখেছেন, 'আমি আবেদন জানিয়েছিলাম সে হ্যাঁ বলেছে।'

 

 

পরিণীতি ও রাঘব চাড্ডার সম্পর্কের গুজব শুরু হয়েছিল এই বছরের শুরুর দিকে। মুম্বইয়ে তাঁদের একসঙ্গে দেখা গিয়েছিল। বিমান বন্দরেও তাঁদের উপস্থিতি নজর কেড়েছিল। তারা একসঙ্গে একটি আইপিএল ম্যাচও দেখেছেন। তবে দুজনেই এই বিষয়ে তেমনভাবে মুখ খুলেননি। পরে একই সঙ্গে জানিয়েছেন তাঁর সম্পর্কের কথা। পরিণীতির বিয়েতে হলুদ পোশাকে প্রিয়াঙ্কা চোপড়ার উপস্থিতি ছিল রীতিমক ঝলমলে। নিজের কাজে ব্যবস্থা থাকায় শালীর বিয়েতে উপস্থিত হতে পারেননি নিক জোনস।

পরিণীতি দীর্ঘ ফিল্ম কেরিয়ার যথেষ্ট সফল। অন্যদিকে রাঘব চাড্ডা সম্পূর্ণ অন্য ঘরানার। পঞ্জাব থেকে রাজ্যসভার সাংসদ। পঞ্জাবে আপএর নির্বাচনী দায়িত্বে ছিলেন। এদিন জলন্ধরে জয় পেয়েছে আপ। বিয়ের আগে সেকথাও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে জানিয়েছেন, লোকসভা উপনির্বাচনে জয় তাঁর এই দিনটিকে আরও বিশেষ করে তুলেছে।

Share this article
click me!