সিলসিলার পর অমিতাভের সাথে কাজ না করার সিদ্ধান্ত নিয়েছিলেন রেখা, জেনে নিন কেন

রেখা সিলসিলার পর অমিতাভ বচ্চনের সাথে কাজ না করার সিদ্ধান্ত নিয়েছিলেন। তার এই সিদ্ধান্তের পেছের কারণ জেনে অনুরগীরা অবাক।
 

Sayanita Chakraborty | Published : Oct 18, 2024 2:55 PM IST / Updated: Oct 18 2024, 08:26 PM IST

14

অমিতাভ বচ্চন এবং রেখার গুঞ্জনিত সম্পর্ক বলিউডের অন্যতম আলোচিত প্রেমকাহিনী। 'দো অনজানে' ছবির সেট থেকেই তাদের প্রেমের গুঞ্জন শুরু হয়েছিল, যদিও অমিতাভ তখন বিবাহিত। রেখা শীঘ্রই 'অন্য নারী' হিসেবে পরিচিত হয়ে ওঠেন, যা ভক্ত এবং মিডিয়ার নজর কেড়েছিল।

তাদের সম্পর্কের জল্পনা-কল্পনার কারণে বিখ্যাত পরিচালক যশ চোপড়া 'সিলসিলা' ছবিটি নির্মাণ করেন, যা তাদের পর্দার বাইরের প্রেমের ত্রিভুজের চিত্রায়ন। এই ছবিটি ছিল অমিতাভ এবং রেখার একসাথে অভিনীত শেষ ছবি, যা তাদের জীবনে এক গুরুত্বপূর্ণ অধ্যায়।
 

24

ফিল্মফেয়ারের এক সাক্ষাৎকারে রেখা সিলসিলার পর অমিতাভের সাথে কাজ না করার কারণ ব্যাখ্যা করেছিলেন। তিনি বলেন, 'সবকিছুই সঠিক সময়ে সঠিক কারণে ঘটে। সবুরের ফল মিষ্টি হয়।' হয়তো আরও ভালো কাজের অপেক্ষায় ছিলেন তিনি। 

34

রেখার সাথে তার সম্পর্কের গুঞ্জন তাঁর দাম্পত্য জীবনে জটিলতা সৃষ্টি করে। রেখা 'মুকাদ্দার কা সিকান্দার'-এ তাদের প্রেমের দৃশ্য দেখার সময় জয়াকে কাঁদতে দেখা যায়। যা মুহূর্তে নজর কেড়েছিল সকলের।

44

মজার ব্যাপার হল, জয়া প্রথমে সিলসিলায় কাজ করতে চাননি। শেষ পর্যন্ত রাজি হন। কারণ ছবির শেষ দৃশ্য, যেখানে স্বামী-স্ত্রীর পুনর্মিলন দেখানো হয়েছিল। যা বৈবাহিক আনুগত্যের বিষয়টিকে প্রতিষ্ঠিত করে, তাতে রাজি হয়েছিলেন। 

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos