কেমন আছেন থালাইভা, জানতে চেয়ে রজনীকান্তের স্ত্রীকে ফোন নরেন্দ্র মোদির

সোমবার রাতে হঠাৎ অসুস্থ হয়ে পড়ায় চেন্নাইয়ের একটি হাসপাতালে ভর্তি করা হয় সুপারস্টার রজনীকান্তকে। হৃদপিণ্ডের রক্তবাহিকায় সমস্যা ধরা পড়ায় চিকিৎসা চলছে, তবে অস্ত্রোপচারের প্রয়োজন হয়নি।

Sayanita Chakraborty | Published : Oct 2, 2024 12:03 PM IST

110

সকাল থেকে মন ভার চলচ্চিত্র প্রেমীদের। অভিনয় জগতের উজ্জ্বল তারকা হাসপাতালে ভর্তি। হঠাৎ করেই সোমবার গভীর রাতে চেন্নাইয়ের একটি হাসপাতালে ভর্তি করানো হয় রজনীকান্তকে।

210

খবর ছড়িয়ে পড়তেই থালাইভা-র স্বাস্থ্যের হাল হকিকতের খোঁজ নিতে উৎসুক হয়ে ওঠেন ভক্তরা। তিনি শুধু দক্ষিণের সুপার স্টার নন, তাঁর খ্যাতি সারা দেশজুড়ে।

310

প্রাথমিক ভাবে অনুমান করা হয়েছিল থালাইভা হৃদরোগে আক্রান্ত। কিন্তু, মঙ্গলবার হাসপাতালের তরফে প্রকাশিত বিবৃতিতে জানা যায় আসল তথ্য।

410

জানা যায়, রজনীকান্তের হৃদপিণ্ডের মূল রক্তবাহিকায় সমস্যা দেখা দেয়। তবে, চিকিৎসার জন্য অভিনেতার কোনও অস্ত্রোপচারের প্রয়োজন হয়নি।

510

ট্রান্স ক্যাথেটার পদ্ধতির মাধ্যমে ৭৬ বয়সি অভিনেতার চিকিৎসা করা হয়েছে এবং একটি স্টেন্ট বসানো হয়েছে বলে জানা গিয়েছে।

610

এবার অভিনেতার স্বাস্থ্যের খোঁজ নিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। মঙ্গলবার রাতে নিজের ভেরিফায়েড এক্স হ্যানডেলে ডিএমকে নেতা কে আন্নামালাই জানান, রজনীকান্তের স্ত্রী লতার সঙ্গে প্রধানমন্ত্রীর কথা হয়েছে।

710

কেমন আছেন সুপারস্টার, সেই সংক্রান্ত সমস্ত তথ্য মোদিকে জানানো হয়েছে। তাঁর দ্রুত আরোগ্য কামনা করেছেন তিনিও। অভিনেতার দ্রুত আরোগ্য কমানা করেছেন বন্ধু কমল হাসান।

810

এদিকে কদিন ধরে, ভেত্তাইয়া ছবির প্রচারে ব্যস্ত ছিলেন রজনীকান্ত। ছবিটি পরিচালনা করেছেন নানাভেল রাজা। শীঘ্রই মুক্তি পাবে ছবিটি।

910

পাশাপাশি কুলি ছবির শ্যুটিং করছেন রজনীকান্ত। এটি পরিচালনা করছেন কনগরাজে। এই ছবির সেটেই পেটে ব্যথা অনুভব করেন রজীকান্তা।

1010

সোমবার রাতে তাঁকে পরিবারের তরফে হাসপাতালে ভর্তি করানো হয়। এখন চলছে চিকিৎসা। আগামী বৃহস্পতিবার তাঁকে ছেড়ে দেওয়া হবে বলে খবর।

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos