৪২ লক্ষ টাকার দুল, পরনে সোনার তৈরি পোশাক, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল জাহ্নবী কাপুরের বোল্ড ছবি

সম্প্রতি জাহ্নবী কাপুর তার সোশ্যাল মিডিয়ায় কিছু ছবি শেয়ার করেছেন যেখানে তাকে সোনালী রঙের একটি পোশাকে এবং Bulgari-র 'Divas' Dream Earrings' নামে পরিচিত সূক্ষ্ম স্টাডেড দুল পরে থাকতে দেখা যাচ্ছে। এই দুলের দাম প্রায় ৪২,১৬,০০০ টাকা।

Sayanita Chakraborty | Published : Oct 2, 2024 1:18 PM IST

14

জাহ্নবী কাপুর সম্প্রতি তার স্টাইলিশ উপস্থিতিতে বিনোদন এবং ফ্যাশন জগতে ঝড় তুলেছেন। একটি তারকাখচিত অনুষ্ঠানে তাকে রিমজিম দাদুর ডিজাইন করা সোনালী রঙের পোশাকে দেখা গেছে। এই পোশাকের মাধ্যমে, এই প্রজন্মের অভিনেত্রী আবারও ফ্যাশনের প্রতি তার ভালোবাসা প্রমাণ করেছেন।

24

অভিনেত্রী তার পোশাকটিকে আরও আকর্ষণীয় করে তোলার জন্য কোনও খামতি রাখেননি। সোনালী রঙের হিল এবং Bulgari-র 'Divas' Dream Earrings' নামে পরিচিত সূক্ষ্ম স্টাডেড দুল এবং ম্যাচিং নেকলেস তার সৌন্দর্য আরও বাড়িয়ে তুলেছিল। এই দুলের দাম প্রায় ৪২,১৬,০০০ টাকা।

34

জাহ্নবীর পোশাকটি ছিল একটি টিউব-টপ স্টাইলের স্ট্র্যাপলেস কর্সেটেড ক্রপ টপ এবং একটি ফিটেড লম্বা স্কার্ট। এই পোশাকটি জাহ্নবীর সৌন্দর্যকে আরও ফুটিয়ে তুলেছিল।

44

ক্রপ টপটি পোশাকটিকে একটি আধুনিক ভাব এনে দিয়েছিল এবং ফিটেড স্কার্টটি তার সৌন্দর্যকে আরও বাড়িয়ে তুলেছিল। স্কার্টের নকশাটি ছিল অসাধারণ। জান्हবী পোশাকটি খুব সুন্দরভাবে বহন করেছিলেন।

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos